scorecardresearch
 

Sawan 2022- Guru Vakri: শ্রাবণেই বক্রী হবে বৃহস্পতি! এই রাশির জাতকদের চরম সংকটের যোগ

Guru Vakri on Sawan 2022 Effects: জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতিকে মীনের অধিপতি বলে মনে করা হয়। বৃহস্পতি একটি শুভ গ্রহ। কিন্তু যখন এটি উল্টো পথে গমন করে, তখন কিছু সমস্যা দেখা দেয় রাশিচক্রে। 

Advertisement
শ্রাবণেই বক্রী হবে বৃহস্পতি শ্রাবণেই বক্রী হবে বৃহস্পতি

Guru Vakri -Sawan 2022: শুরু হচ্ছে শ্রাবণ মাস (Sawan Maas)। আর এই মাসেই স্থান পরিবর্তন করতে চলেছে দেবগুরু বৃহস্পতি (Brihaspati)। মীন রাশিতে বক্রী হবে বৃহস্পতি। জ্যোতিষশাস্ত্রে (Astrology) বৃহস্পতিকে মীনের অধিপতি বলে মনে করা হয়। বৃহস্পতি একটি শুভ গ্রহ। কিন্তু যখন এটি উল্টো পথে গমন করে, তখন কিছু সমস্যা দেখা দেয় রাশিচক্রে। 

আগামী ২৯ জুলাই, মীনে বক্রী হবে বৃহস্পতি (Guru Vakri)। এই গ্রহকে সম্মান, বিবাহ, ভাগ্য, আধ্যাত্মিকতা, সন্তানের কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। যাদের বৃহস্পতি শক্তিশালী, তারা নানাভাবে উপকার পেতে থাকেন। জীবনে সম্পদ, সম্মান, প্রতিপত্তি ও উচ্চ পদ লাভ হয়। কোন রাশির জাতক- জাতিকাদের (Zodiac Signs) এই সময় খারাপ কাটতে পারে, কিংবা কাদের সাবধান থাকা জরুরি, আসুন জানা যাক।  

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

রাহু এবং গুরুর সংমিশ্রণে গুরু চন্ডাল নামে একটি বিপজ্জনক যোগও তৈরি করে, যা জ্যোতিষশাস্ত্রে অশুভ ফল দেয় বলে বলা হয়। বৃহস্পতি বক্রীর ফলে, স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। এই সময়ে আপনি গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নিতে অসুবিধার সম্মুখীন হতে পারেন।

* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

এই সময়কালে অর্থ সংক্রান্ত কিছু সমস্যা হতে পারে। টাকা তোলার ক্ষেত্রে আপনি কিছু সমস্যায় পড়তে পারেন। সিনিয়র পদে থাকা মানুষদের সহযোগিতা কম পাবেন।

* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

এই সময়ে বিবাহ সংক্রান্ত সমস্যা হতে পারে। বিবাহে বিলম্ব হতে পারে। কাজের ফল পেতে দেরি হতে পারে। তাই যে কোনও কাজের ক্ষেত্রে হাতে সময় নিয়ে তা করুন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement


 

Advertisement