scorecardresearch
 

Shani Dev's Blessings: শনির কৃপায় দারুণ শুভ সময় ৩ রাশির জাতকদের! চাকরি- ব্যবসায় উন্নতির যোগ

Shani Dev's Blessings in Zodiac Signs: জ্যোতিষীদের মতে, মেষ রাশিতে চন্দ্রগ্রহণ ঘটছে। তাই এই রাশির জাতকদের খুব সাবধানে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।  চন্দ্রগ্রহণের পরবর্তী সময়ে, শনির প্রিয় রাশির জাতক-জাতিকাদের শুভ সময় আসছে।

Advertisement
শনির কৃপায় দারুণ শুভ সময় ৩ রাশির জাতকদের শনির কৃপায় দারুণ শুভ সময় ৩ রাশির জাতকদের

২০২২ সালের শেষ চন্দ্রগ্রহণ হয়েছে ৮ নভেম্বর। ভারতের অনেক শহরেই এই চন্দ্রগ্রহণ দেখা গেছে। অরুণাচল প্রদেশের ইটানগরে, এদেশের মধ্যে সবার প্রথম চন্দ্রগ্রহণ দেখা শুরু হয়েছে। জ্যোতিষীদের মতে, মেষ রাশিতে চন্দ্রগ্রহণ ঘটছে। তাই এই রাশির জাতকদের খুব সাবধানে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। 

এই চন্দ্রগ্রহণকে ন্যায় ও বিচারের দেবতা শনির প্রিয় রাশিচক্রের জন্য শুভ বলে মনে করছেন জ্যোতিষীরা। চন্দ্রগ্রহণের পরবর্তী সময়ে, শনির প্রিয় রাশির জাতক-জাতিকাদের শুভ সময় আসছে। জানুন কাদের সৌভাগ্য রয়েছে। 

* তুলা LIBRA (Sep 24-Oct 23) 

 তুলা রাশিকে শনিদেবের সবচেয়ে প্রিয় রাশি বলে মনে করা হয়। এই রাশিতে শনিদেব মহিমান্বিত। বছরের শেষ চন্দ্রগ্রহণ তুলা রাশির জন্য অনুকূল বলে মনে করা হয়। চাকরি- ব্যবসায় সাফল্য পেতে পারেন। কাজের অগ্রগতির সম্ভাবনা রয়েছে। মানসিক চাপ উপশম হতে পারে। দীর্ঘ সময় ধরে আপনাকে ঘিরে থাকা ঝামেলা শেষ হওয়ার সময় এসেছে।

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21)

মকর রাশির জাতকদের এই চন্দ্রগ্রহণকে ভয় পাওয়া উচিত নয়। শনিদেব মকর রাশির অধিপতি, তাই এই একটি রাশিতে চন্দ্রগ্রহণের পরে খারাপ প্রভাব পড়ার সম্ভাবনা খুবই কম। পরিবর্তে, আপনি চাকরিতে পদোন্নতি পেতে পারেন। অর্থ, সম্পত্তির দিক থেকে লাভ হতে পারে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হতে পারে। এই সময়টা আপনার জন্য খুবই অনুকূল হতে চলেছে। পরীক্ষার প্রস্তুতিতে নিয়োজিত শিক্ষার্থীদের একাগ্রতা বাড়বে এবং তারা ভাল ফলাফলও করবে।

* কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19) 

মকর রাশি ছাড়াও শনিও কুম্ভ রাশির অধিপতি। তাই এর জাতকদের উদ্বিগ্ন হওয়ার দরকার নেই। আপনি আর্থিক ক্ষেত্রে উন্নতি অনুভব করবেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। চাকরিজীবী হোক বা ব্যবসায়ী, সব শ্রেণির মানুষই শুভ ফল পাবেন। এই সময়ে, আপনার যে কোনও পরিকল্পনা গতি পেতে পারে। ঋণের টাকা ফেরত আসতে পারে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement