scorecardresearch
 

Shani Favourite Rashi: সর্বদা শনির আশীর্বাদ থাকে এই ৩ রাশির জাতকদের উপর

শনি হলেন কর্মফলদাতা। অর্থাৎ আপনি যেমন কাজ করবেন, সেই অনুযায়ী ফল পাবেন। আর সেই ফল যাতে আপনি পান, তা নিশ্চিত করেন শনিদেব। এর মানে কিন্তু এই নয় যে শনিদেব সবসময়ে কাউকে খারাপ ফলই দেন। অনেকের মধ্যেই এই ভ্রান্ত ধারণা আছে।

Advertisement
হাইলাইটস
  • শনি হলেন কর্মফলদাতা। অর্থাৎ আপনি যেমন কাজ করবেন, সেই অনুযায়ী ফল পাবেন। আর সেই ফল যাতে আপনি পান, তা নিশ্চিত করেন শনিদেব। 
  • এর মানে কিন্তু এই নয় যে শনিদেব সবসময়ে কাউকে খারাপ ফলই দেন। অনেকের মধ্যেই এই ভ্রান্ত ধারণা আছে।
  • আসলে আপনি যদি খারাপ কাজ করেন, অসততা, আলস্যের পথে হাঁটেন, সেক্ষেত্রে শনিদেব আপনাকে তেমনই ফল দেবেন। সেক্ষেত্রে আপনার জীবনে দুর্ভাগ্য নেমে আসবে। 

শনি হলেন কর্মফলদাতা। অর্থাৎ আপনি যেমন কাজ করবেন, সেই অনুযায়ী ফল পাবেন। আর সেই ফল যাতে আপনি পান, তা নিশ্চিত করেন শনিদেব। 

এর মানে কিন্তু এই নয় যে শনিদেব সবসময়ে কাউকে খারাপ ফলই দেন। অনেকের মধ্যেই এই ভ্রান্ত ধারণা আছে।

আসলে আপনি যদি খারাপ কাজ করেন, অসততা, আলস্যের পথে হাঁটেন, সেক্ষেত্রে শনিদেব আপনাকে তেমনই ফল দেবেন। সেক্ষেত্রে আপনার জীবনে দুর্ভাগ্য নেমে আসবে। 

আরও পড়ুন

আবার তেমনই, আপনি যদি সৎ পথে থাকেন, পরিশ্রম ও হার না মানা মনোভাব বজায় রাখেন, সেক্ষেত্রে আপনার জীবন সাফল্যে ভরিয়ে দেবেন শনিদেব। 

জ্যোতিষ বিশ্বাস অনুযায়ী, নির্দিষ্টি কিছু রাশির জাতক-জাতিকারা শনিদেবের আশীর্বাদ ধন্য হন। অর্থাৎ, তাঁদের ভাগ্যে বরাবরই শনিদেবের প্রভাব থাকে। 

ফলে ভাল কাজ, পরিশ্রম, সততার পরিচয় দিলে হাতেনাতে সুফল পান তাঁরা। শুধু তাই নয়, দ্রুত সমস্ত বাধাও কাটিয়ে ওঠেন এই জাতক-জাতিকারা। লোকমতে, শনিদেবের পুজো করলেও এই রাশির জাতকরা লাভবান হন। এর ফলে পুজারী ভরপুর আত্মবিশ্বাস পান। যে কোনও কঠিন পরিস্থিতিতে আত্মবিশ্বাসই জয় ও হারের মধ্যে ফারাক গড়ে দিতে পারে। আর জ্যোতিষ মতে, নির্দিষ্ট ৩ রাশির জাতক জাতিকারা, কঠিন পরিস্থিতিতে সৎ পথে থাকলে এবং পরিশ্রম করলে, আরও বেশি আত্মবিশ্বাসী, সাহসী ও বুদ্ধিমান হয়ে উঠবেন। 

জ্যোতিষ মতে, মূলত ৩ রাশির জাতক-জাতিকাদের মধ্যে, শনিদেবের আশীর্বাদ থাকে সবচেয়ে বেশি। আসুন সেগুলি কোন রাশি জেনে নেওয়া যাক। 

তুলা রাশি- তুলা রাশির জাতকদের উপর শনিদেবের আশীর্বাদ থাকে। শনি গ্রহের উচ্চ অবস্থান করে এই রাশিতে। ফলে তুলা রাশির জাতক জাতিকারা পরিশ্রম করলেই দ্রুত তার ফল পান। তুলা রাশির জাতকরা এমনিতেও যথেষ্ট পরিশ্রমী ও মেধাবী হন। তাই সৎ পথে থাকলে এঁদের টাকার অভাব হয় না।

Advertisement

মকর রাশি- এই রাশির অধিপতি স্বয়ং শনিদেব। ফলে এই রাশির জাতক জাতিকারা সর্বদাই শনির আশীর্বাদ ধন্য হন। এঁরা খুবই পরিশ্রমী এবং উদ্যমী হন।

কুম্ভ রাশি- কুম্ভ রাশির উপরেও সর্বদা শনিদেবের আশীর্বাদ থাকে। এই রাশির জাতকরা সাধারণত সৎ এবং ধৈর্যশীল হন। সৎ পথে থাকলে এঁদের জীবনে কখনই অর্থনৈতিক সমস্যা আসে না।

TAGS:
Advertisement