scorecardresearch
 

Shani Gochar Shash Mahapurush Yog: ৩ রাশির সুসময় শুরু হল, অর্থ-সম্পদ-পদ প্রাপ্তির বড় সম্ভাবনা

Shani Gochar Shash Mahapurush Yog : শনিদেব কুম্ভ রাশিতে গোচর করেছেন। যার কারণে এমন যোগ তৈরি হয়েছে, এমন যোগ, যা যোগ ৩টি রাশির জাতকদের জন্য দারুণ ফল নিয়ে আসতে পারে।

Advertisement
 বিরল শশ মহাপুরুষ যোগ, ৩ রাশির অর্থ-পদ-সম্পদ প্রাপ্তির বড় সম্ভাবনা বিরল শশ মহাপুরুষ যোগ, ৩ রাশির অর্থ-পদ-সম্পদ প্রাপ্তির বড় সম্ভাবনা
হাইলাইটস
  • ৩ রাশির সুসময় শুরু হল
  • অর্থ-সম্পদ-পদ প্রাপ্তির বড় সম্ভাবনা
  • যোগ রয়েছে বিয়ের সম্বন্ধেরও

Shani Gochar Shash Mahapurush Yog : ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে গোচর করেছেন শনি। শনির এ কারণে শশ মহাপুরুষ রাজযোগ গঠিত হয়েছে। যার প্রভাব সব রাশির মানুষের ওপরই পড়বে। কিন্তু ৩টি রাশি আছে, যাদের  শশ মহাপুরুষ রাজযোগের ফলে আর্থিক সম্পদ ও উন্নতির যোগ তৈরি হচ্ছে। আসুন জেনে নিই সৌভাগ্যবান রাশি কারা

মেষ (Aries)

মেষ রাশির জন্যও আর্থিকভাবে উপকারী প্রমাণিত হতে পারে এই রাশি। আপনার পুরানো বিনিয়োগ থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এর সঙ্গে, আপনি এই সময়ের মধ্যে অনেক আর্থিক সুবিধা পাবেন এবং কর্মক্ষেত্রে আপনার প্রভাব বাড়তে পারে। একই সঙ্গে যারা আমদানি-রফতানির ব্যবসা করেন, তারাও ভালো মুনাফা পেতে পারেন। এই সময়ে শেয়ারবাজার ও লটারিতে আপনার ভালো লাভের সম্ভাবনা রয়েছে। আর যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা প্রশাসনিক পদ বা অন্য কোনো চাকরি পেতে পারেন।

ধনু (Sagittarius)

ধনু রাশির জাতকদের জন্যও সুফল পেতে দেখা যাবে। কারণ শনিদেবের গোচরের সাথে সাথেই তারা সাড়ে সাতি থেকে মুক্তি পেয়েছে। এর পাশাপাশি শনিদেব আপনার গোচর কুণ্ডলীর  তৃতীয় ঘরে প্রবেশ করছেন। সেজন্য এই সময়ে আপনার সাহস ও বীরত্ব বাড়তে পারে। যাদের কাজ ট্যুর অ্যান্ড ট্রাভেলস, লোহা বা বিদেশ সংক্রান্ত  তাদের লাভের জোরালো সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, আপনার কর্মজীবন যদি শিল্পক্ষেত্রের সঙ্গে সম্পর্কিত হয়, যেমন গায়ক, শিল্পী বা অন্য কেউ, তবে এই সময়টি আপনার জন্য চমৎকার প্রমাণিত হতে পারে।

কুম্ভ (Aquarius)

কুম্ভের জন্য শশ মহাপুরুষ যোগ দারুণ ফল দিতে পারে। কারণ শনিদেব কুম্ভের গোচর কুণ্ডলির লগ্ন ঘরে গমন করেছে। সেজন্য এই সময়ে মান-সম্মান প্রাপ্তি, ছাড়াও, রাজনীতির সঙ্গে যুক্তরাও ভাল ফল, নতুন দায়িত্ব পেতে পারেন। বিয়ের যোগও আসবে।পেশাগত জীবনে উন্নতির অনেক সুযোগ থাকতে পারে।

Advertisement

 

Advertisement