scorecardresearch
 

Shani Rashi Parivartan: ৬ মাস শনি মকরে অধিষ্ঠিত থাকবে! দারুণ অর্থভাগ্য এই ৩ রাশির

Shani Gochar Effects: জ্যোতিষশাস্ত্রে নয়টি গ্রহের মধ্যে শনি দেবকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শনি দেব ন্যায়বিচারের দেবতা এবং মানুষকে তাঁদের কর্মের ভিত্তিতে ফল দেন তিনি। 

Advertisement
৬ মাস শনি মকরে অধিষ্ঠিত থাকবে ৬ মাস শনি মকরে অধিষ্ঠিত থাকবে

Shani Transit July 2022: যখনই কোনও গ্রহ রাশি পরিবর্তন (Grah Rashi Parivartan)করে, তখনই সেটি মানুষের জীবনে সরাসরি প্রভাব ফেলে। জ্যোতিষশাস্ত্রে (Astrology) নয়টি গ্রহের মধ্যে শনি দেবকে (Shani Dev) অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শনি দেব ন্যায়বিচারের দেবতা এবং মানুষকে তাঁদের কর্মের ভিত্তিতে ফল দেন তিনি। 

শনি বর্তমানে তার নিজের রাশি কুম্ভতে রয়েছে। তবে আগামী ১২ জুলাই শনি মকর রাশিতে গমন করবে। এর ফলে সমস্ত রাশির জাতকরা (Zodiac Signs) প্রভাবিত হবে। যার মধ্যে ৩ রাশির জাতক- জাতিকারা এই সময়ে বিশেষ উপকার পেতে পারেন। আসুন জানা যাক, কারা রয়েছে তালিকায়। 


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

শনিদেব বৃষর নবম ঘরে গমন করবে। নতুন কাজের প্রস্তাব আসতে পারে। চাকরিতে পদোন্নতি বা বেতন বৃদ্ধি হতে পারে। কর্মজীবনে ভাল উন্নতি হবে। নতুন ব্যবসা শুরুর জন্য এটি অনুকূল সময়। কর্মক্ষেত্রে সম্মান মিলবে। এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে পারেন।   


* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)  

 শনি গ্রহ আপনার রাশির দ্বিতীয় ঘরে থাকবে। এই সময়কালে আপনি আকস্মিক আর্থিক লাভ পাবেন। ব্যবসায় ভাল লাভ হতে পারে। আটকে থাকা টাকা পেতে পারেন। ব্যবসায় বিনিয়োগের জন্য এই সময়টি অনুকূল। আপনি যদি এই সময়ে অংশীদারি ব্যবসা শুরু করতে চান তবে, এটা দারুণ সময়। কেরিয়ারে উন্নতির যোগ। আটকে থাকা কাজ এই সময়ে সম্পন্ন হবে।


* মীন/ PISCES (Feb 20-March 20)

শনিদেব ১১ তম ঘরে প্রবেশ করবে। ব্যবসায় ভাল অর্থ উপার্জন করতে পারেন। অনেক উৎস থেকে অর্থ উপার্জন হতে পারে। ব্যবসায় নতুন চুক্তি চূড়ান্ত হওয়ার সম্ভাবনা। কর্মজীবনে ভাল অগ্রগতি পেতে পারেন। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। ব্যবসায় বিনিয়োগের জন্য উপযুক্ত সময়। যে কোনও পুরনো রোগ থেকে মুক্তি পাবেন। 

Advertisement

** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে। 

 

Advertisement