scorecardresearch
 

Zodiac: বক্র চলনে শনিদেব, ৩ রাশির দুরন্ত সময়, এই তিন থাকুন ভীষণ সাবধান

গত এপ্রিল মাসে শনি তার রাশি পরিবর্তন করেছিলেন। এখন ৫ জুন থেকে শনি গ্রহের বিপরীতমুখী গতি শুরু হতে চলেছে। বিপরীতমুখী পর্যায়ে, শনি তার আগের রাশি মকরে পুনরায় প্রবেশ করবে। জেনে নিন কোন কোন রাশির জন্য এই সময়টি শুভ এবং কোন কোন রাশির জন্য কষ্টদায়ক প্রমাণিত হবে।

Advertisement
বক্র চলনে শনিদেব, ৩ রাশির দুরন্ত সময়, এই তিন থাকুন ভীষণ সাবধান বক্র চলনে শনিদেব, ৩ রাশির দুরন্ত সময়, এই তিন থাকুন ভীষণ সাবধান

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শনিকে কর্মফল দাতা গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এটি ব্যক্তিকে তার কর্মের ভিত্তিতে ফল দেয়। এমনটা বিশ্বাস করা হয় যে শনিদেব (Shani Dev) ব্যক্তির অতীত এবং বর্তমান কর্ম বিবেচনা করে শুভ বা খারাপ ফল দেন। শনি যে কোনও রাশিতে প্রায় আড়াই বছর অবস্থান করে। গত এপ্রিল মাসে শনি তার রাশি পরিবর্তন করেছিলেন। এখন ৫ জুন থেকে শনি গ্রহের বিপরীতমুখী গতি শুরু হতে চলেছে। বিপরীতমুখী পর্যায়ে, শনি তার আগের রাশি মকরে পুনরায় প্রবেশ করবে। জেনে নিন কোন কোন রাশির জন্য এই সময়টি শুভ এবং কোন কোন রাশির জন্য কষ্টদায়ক প্রমাণিত হবে।

 

মকর রাশিতে শনির যাত্রা এই রাশিগুলির জন্য অত্যন্ত শুভ


মেষ ARIES

মকর রাশিতে শনির গমন এই রাশিগুলির জন্য দুর্দান্ত প্রমাণিত হবে। অমীমাংসিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা থাকবে। চাকরি পরিবর্তনের সুযোগ আসতে পারে। যারা সম্পত্তি কেনার পরিকল্পনা করছেন তাদের জন্য এই সময়টি উপকারী প্রমাণিত হতে পারে। কর্মজীবনে অগ্রগতি পাবেন।


সিংহ LEO

এই রাশির চাকরিজীবীদের কর্মজীবনে উন্নতির সম্ভাবনা থাকবে। পরিশ্রমের পূর্ণ ফল দেখা যাচ্ছে। যারা চাকরি খুঁজছেন তারা এই সময়ে কিছু ভালো সুযোগ পেতে পারেন। যারা প্রফেশনাল সার্ভিসে আছেন, তাদের জন্য এটাই পিক টাইম। এই সময়ে, আপনার কর্মজীবনে একটি অসাধারণ অগ্রগতি হবে।


মকর CAPRICORN

এই সময়ে আপনার ভালো চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। অংশীদারীত্ব ব্যবসায় ভালো লাভ করতে পারবেন। উপার্জনে উল্লেখযোগ্য বৃদ্ধি হতে পারে।

 

এই রাশির জাতকরা সাবধান থাকুন


কর্কট CANCER

Advertisement

দাম্পত্য সম্পর্কের মধ্যে তিক্ততা আসতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে কিছুটা উত্তেজনা থাকতে পারে। মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। অংশীদারি ব্যবসায় চাপের পরিস্থিতি দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে কেউ আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করতে পারে।


কন্যা VIRGO

যারা প্রেমের সম্পর্কে আছেন তারা কিছু উত্থান-পতনের সম্মুখীন হতে পারেন। কোনও কারণে আপনার মধ্যে ঝগড়া এবং ভুল বোঝাবুঝি হতে পারে না। স্বাস্থ্যগত সমস্যার সম্মুখীন হতে পারেন। চাকরিজীবীদের প্রোফাইলে পরিবর্তন আসতে পারে।


কুম্ভ AQUARIUS

এই রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের দিক থেকে এই সময়টা ভালো দেখা যাচ্ছে না। কিছু দীর্ঘস্থায়ী রোগ দেখা দিতে পারে। স্বাস্থ্যের দিকে বিশেষ খেয়াল রাখতে হবে।


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement