scorecardresearch
 

Zodiac: শনির গোচরে এই রাশিদের মহা ধনলাভের যোগ! আপনি আছেন?

Zodiac: শনি ১২ জুলাই মকর রাশিতে প্রবেশ করতে চলেছে এবং ১৭ জানুয়ারি ২০২৩ পর্যন্ত এই রাশিতে থাকবে। শনির এই রাশি পরিবর্তন সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। এই সময়ের মধ্যে কিছু রাশিতে শনি সাড়ে সাতি শুরু হবে, তারপরে কিছু রাশিতে শনি ঢাইয়া। এই ট্রানজিট যদি কিছু রাশির উপর শুভ প্রভাব ফেলে, তবে তা কারও জন্য অশুভ হবে।

Advertisement
Zodiac: শনির গোচরে এই রাশিদের মহা ধনলাভের যোগ! আপনি আছে? Zodiac: শনির গোচরে এই রাশিদের মহা ধনলাভের যোগ! আপনি আছে?

Zodiac: শনি ১২ জুলাই মকর রাশিতে প্রবেশ করতে চলেছে এবং ১৭ জানুয়ারি ২০২৩ পর্যন্ত এই রাশিতে থাকবে। শনির এই রাশি পরিবর্তন সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। এই সময়ের মধ্যে কিছু রাশিতে শনি সাড়ে সাতি শুরু হবে, তারপরে কিছু রাশিতে শনি ঢাইয়া। এই ট্রানজিট যদি কিছু রাশির উপর শুভ প্রভাব ফেলে, তবে তা কারও জন্য অশুভ হবে। এখানে আপনি জানতে পারবেন কোন রাশির জন্য এই ট্রানজিট অর্থ লাভের যোগ ঘটাবে। এই রাশির জাতকদের বিরাট ধনলাভের সুযোগ তৈরি হবে।

শনির নিজস্ব রাশি মকর রাশিতে গমন ৩টি রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। বিশেষ অংকের অর্থ লাভ হবে। জেনে নিন কোন রাশিগুলো এগুলো।


বৃষ TAURUS

এই সময়ে চাকরিজীবীদের ভালো সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকবে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন। যারা চাকরি খুঁজছেন তারা সুখবর পেতে পারেন। যারা নতুন কাজ শুরু করতে যাচ্ছেন তাদের জন্য এটি খুব ভালো সময়। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আটকে থাকা কাজ শেষ হবে।


ধনু SAGITTARIUS

এই ট্রানজিট হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা তৈরি করছে। কর্মক্ষেত্রে ভালো লাভের সম্ভাবনা থাকবে। আটকে থাকা টাকা প্রাপ্তি হতে পারে। অংশীদারিত্বের কাজে ভালো লাভ হবে।


মীন PISCES

আর্থিক অবস্থা ভালো থাকবে। এ সময় আপনার ভাগ্যে টাকার বৃষ্টি হওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে। অনেক গোপন সূত্র থেকে অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। আর্থিক অবস্থা ভালো থাকবে। প্রতিটি কাজে সাফল্য আসবে। চাকরিজীবীদের জন্য ইনক্রিমেন্ট পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি ব্যবসায় ভালো অর্থ উপার্জনে সফল হবেন। আদালতের মামলায় ভালো সাফল্য আসবে।


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষ ফল ভিন্ন হতে পারে।

Advertisement

 

Advertisement