scorecardresearch
 

Shani Uday 2024 Rashifal: উদয় হয়েছেন শনি, কর্মফলে আরামে কাটাবে ৬ রাশি; কাটছে টাকা-পয়সার অভাব

ন্যায়ের দেবতা শনি উদিত হচ্ছেন ১৮ মার্চ, সোমবার। শনির উদয় সমস্ত রাশির ওপর বড় প্রভাব ফেলতে পারে। কুম্ভ রাশিতে শনির উদয় ৬ রাশির মানুষের ভাগ্য পরিবর্তন করতে পারে। সকাল ৭.৪৯ মিনিটে কুম্ভ রাশিতে উদিত হন শনি। তাদের আয় উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করতে পারে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়তে পারে। কর্মজীবন এবং ব্যবসায় অগ্রগতির প্রবল সম্ভাবনা রয়েছে। জানুন ১৮ ই মার্চ থেকে শনির উদয়ের ফলে কোন রাশির চিহ্নগুলি আশীর্বাদ করতে চলেছে।

Advertisement
শনির কৃপায় ভাগ্য বদলাবে এই রাশির জাতকদের। শনির কৃপায় ভাগ্য বদলাবে এই রাশির জাতকদের।

Shani Uday 2024 Rashifal: ন্যায়ের দেবতা শনি উদিত হচ্ছেন ১৮ মার্চ, সোমবার। শনির উদয় সমস্ত রাশির ওপর বড় প্রভাব ফেলতে পারে। কুম্ভ রাশিতে শনির উদয় ৬ রাশির মানুষের ভাগ্য পরিবর্তন করতে পারে। সকাল ৭.৪৯ মিনিটে কুম্ভ রাশিতে উদিত হন শনি। তাদের আয় উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করতে পারে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়তে পারে। কর্মজীবন এবং ব্যবসায় অগ্রগতির প্রবল সম্ভাবনা রয়েছে। জানুন ১৮ ই মার্চ থেকে শনির উদয়ের ফলে কোন রাশির চিহ্নগুলি আশীর্বাদ করতে চলেছে।

মেষ রাশি
মেষ রাশিদের জন্য শনির উদয় কর্মক্ষেত্রে পদোন্নতি আনতে পারে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। আয় বাড়তে পারে। ব্যবসায়ী শ্রেণী বড় লাভ পেতে পারেন। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে।

বৃষ রাশি
বৃষ রাশির অধিপতি শুক্র যা শনির বন্ধুত্বপূর্ণ গ্রহ। শনির উদয় বৃষ রাশিদের জন্য সোনালি দিনের সূচনা করতে পারে। চাকরিতে পদ ও প্রতিপত্তি পাবেন। ব্যবসায় অগ্রগতি হবে। আর্থিক লাভ হবে। বেতন বাড়তে পারে।

আরও পড়ুন

মিথুন রাশি
শনির উদয় মিথুন রাশিদের উপকার করবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পেতে পারেন। রাজনীতিতে সক্রিয় ব্যক্তিরা বিশেষভাবে উপকৃত হবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এতে সঞ্চয় বাড়বে।

সিংহ রাশি
শনির উদয় ঘুমন্ত ভাগ্যকে জাগিয়ে তুলতে পারে। অমীমাংসিত কাজ শেষ হবে। অংশীদারিত্বে কাজ করা ব্যক্তিদের জন্য সময়টি শুভ। ব্যবসায় লাভ হবে। অর্থনৈতিক অবস্থা ভালো হবে।

কন্যা রাশি
শনির উদয় কন্যা রাশিদের জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। কর্মক্ষেত্রে পরিবেশ ভালো থাকবে। প্রশংসিত হতে পারেন। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। বিনিয়োগ থেকে লাভ হবে। শেয়ার বাজারে টাকা বিনিয়োগ করতে পারেন।

ধনু রাশি
শনির উদয় ধনু রাশিদের বড় পদ ও প্রতিপত্তি দিতে পারে। ব্যবসায়ীদের জন্য একটি বড় চুক্তি চূড়ান্ত হতে পারে। সম্পদের পাশাপাশি সম্মান ও প্রতিপত্তিও বাড়বে। বিনিয়োগের জন্য সময় ভালো। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে।
 

Advertisement

Advertisement