scorecardresearch
 

Shani Uday 2024: আর একদিন পরেই কুম্ভতে শনির উদয়! ৩ মাস রাজার হাল ৩ রাশির

Shani Uday 2024: এক দিন বাদেই, ১৮ মার্চ ২০২৪, শনিদেব কুম্ভ রাশিতে উদিত হবেন। জ্যোতিষশাস্ত্রে, শনি গ্রহের উত্থান ও অস্তাচলকে বিশেষ সময় বলে মনে করা হয়। শনিদেবের এই গোচরের ফলে বিভিন্ন রাশির উপর বিভিন্ন প্রভাব পড়বে।

Advertisement
আগামী ৩ মাস দারুণ কাটবে ৩ রাশির আগামী ৩ মাস দারুণ কাটবে ৩ রাশির
হাইলাইটস
  • এক দিন বাদেই, ১৮ মার্চ ২০২৪, শনিদেব কুম্ভ রাশিতে উদিত হবেন। জ্যোতিষশাস্ত্রে, শনি গ্রহের উত্থান ও অস্তাচলকে বিশেষ সময় বলে মনে করা হয়।
  • শনিদেবের এই গোচরের ফলে বিভিন্ন রাশির উপর বিভিন্ন প্রভাব পড়বে।
  • শনি গ্রহ কর্ম, ধৈর্য, শৃঙ্খলা এবং পরিশ্রমের প্রতীক। শনিদেবের গোচর ব্যক্তির জীবনে ইতিবাচক ও নেতিবাচক উভয় প্রভাব ফেলতে পারে।

Shani Uday 2024: এক দিন বাদেই, ১৮ মার্চ ২০২৪, শনিদেব কুম্ভ রাশিতে উদিত হবেন। জ্যোতিষশাস্ত্রে, শনি গ্রহের উত্থান ও অস্তাচলকে বিশেষ সময় বলে মনে করা হয়। শনিদেবের এই গোচরের ফলে বিভিন্ন রাশির উপর বিভিন্ন প্রভাব পড়বে।

শনি গ্রহের গুরুত্ব:
শনি গ্রহকে ন্যায়ের দেবতা হিসেবে বিবেচনা করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি গ্রহ কর্ম, ধৈর্য, শৃঙ্খলা এবং পরিশ্রমের প্রতীক। শনিদেবের গোচর ব্যক্তির জীবনে ইতিবাচক ও নেতিবাচক উভয় প্রভাব ফেলতে পারে।

কুম্ভ রাশিতে শনিদেবের উত্থান:
১৮ মার্চ ২০২৪ তারিখে শনিদেব কুম্ভ রাশিতে উদিত হবেন। এর ফলে বৃষ, ধনু ও তুলা রাশির জাতকদের জীবনে ইতিবাচক পরিবর্তন আসতে পারে।

আরও পড়ুন

বৃষ রাশি:
কর্মক্ষেত্রে সাফল্য ও উন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় লাভ ও সমৃদ্ধি হবে বৃষ রাশির জাতক জাতিকাদের। কেরিয়ারের দিক থেকে এই সময়টা শুভ। শনির সুপ্রভাবে নতুন চাকরির সুযোগ পেতে পারেন বৃষ রাশির চাকরিপ্রার্থীরা। পারিবারিক জীবনে সুখ ও সম্প্রীতির পরিবেশ বজায় থাকবে। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে।

ধনু রাশি:
আর্থিক সমৃদ্ধি ও স্থিতিশীলতা আসবে। সম্পত্তি অর্জনের সম্ভাবনা রয়েছে ধনু রাশির জাতক জাতিকাদের। ধনু রাশির যাঁরা বহুদিন ধরে কোনও দেনায় আটকে আছেন, তাঁদের অবশেষে ঋণ পরিশোধের সুযোগ আসবে। এই সময়ে হাতে টাকাপয়সা আসলে সবার আগে তাই লোন মিটিয়ে ফেলুন। শনির কৃপায় বিদেশ ভ্রমণের সুযোগ। পেতে পারেন ধনু রাশির জাতক জাতিকারা। পড়ুয়াদের জন্য সময়টা বিশেষভাবে শুভ। শিক্ষাক্ষেত্রে সাফল্যের যোগ রয়েছে ধনু রাশির জাতক জাতিকাদের।

তুলা রাশি:
স্বাস্থ্যের উন্নতির যোগ রয়েছে। দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাবেন তুলা রাশির জাতক জাতিকারা। শনিদেবের আশীর্বাদে শত্রুদের পরাজয় হবে। মানসিক প্রশান্তি ও সুখ পাবেন। বিবাহিত জীবনে সুখ ও সম্প্রীতি বজায় থাকবে।

Advertisement

উল্লেখ্য, শনিদেবের গোচরের ফল ব্যক্তির জন্ম কুণ্ডলীর উপর নির্ভর করে। শনি গ্রহের কুপ্রভাব থেকে মুক্তি পেতে শনিবার দান-ধ্যান করা উচিত। সেই সঙ্গে শিব ও বজরঙবলীর পুজো করলে সুফল লাভ করবেন। 

দ্রষ্টব্য: রাশিফল সংক্রান্ত প্রতিবেদনগুলি জ্যোতিষ বিশ্বাসে লেখা। এগুলি সম্পাদকীয় সুপারিশ বা পরামর্শ নয়। 

Advertisement