scorecardresearch
 

Shani Vakri 2023 Bad Effects : সাড়ে সাতির মাঝেই কুম্ভে বক্রি হচ্ছে শনি, ১৩৯ দিন চূড়ান্ত সংকটে ৫ রাশি

শনি যখন উল্টো দিকে চলেন তখন তাকে বক্রী বলা হয়। আগামী ১৭ জুন থেকে ২০২৩-এ বক্রি হবেন শনিদেব (Shani Vakri 2023)। শনি কুম্ভ রাশিতে বক্রি হবে এবং ৪ নভেম্বর পর্যন্ত এই অবস্থানে থাকবে। এর ফলে সমস্ত রাশির জাতিক জাতিকাদের ওপরে এর শুভ-অশুভ প্রভাব পড়বে। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী কুম্ভে শনির বক্রি অবস্থান, ৫টি রাশির মানুষের জন্য অশুভ ফল দিতে পারেন। অর্থাৎ ১৩৯ দিন কষ্টে কাটবে তাঁদের। চলুন জেনে নেওয়া যাক ওই ৫ রাশি কী কী।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • শনি এবার বক্রি হবে
  • বক্রি হবে কুম্ভ রাশিতে
  • ৫ রাশিকে থাকতে হবে খুব সাবধানে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি হলেন ন্যায়বিচারের দেবতা। তিনি কর্মফল দেন। শনিদেব সবচেয়ে ধীর গতিতে চলেন এবং আড়াই বছরে নিজের রাশি পরিবর্তন করেন। শনি যখন উল্টো দিকে চলেন তখন তাকে বক্রী বলা হয়। আগামী ১৭ জুন থেকে ২০২৩-এ বক্রি হবেন শনিদেব (Shani Vakri 2023)। শনি কুম্ভ রাশিতে বক্রি হবে এবং ৪ নভেম্বর পর্যন্ত এই অবস্থানে থাকবে। এর ফলে সমস্ত রাশির জাতিক জাতিকাদের ওপরে এর শুভ-অশুভ প্রভাব পড়বে। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী কুম্ভে শনির বক্রি অবস্থান, ৫টি রাশির মানুষের জন্য অশুভ ফল দিতে পারেন। অর্থাৎ ১৩৯ দিন কষ্টে কাটবে তাঁদের। চলুন জেনে নেওয়া যাক ওই ৫ রাশি কী কী।

মেষ রাশি (Aries) - মেষ রাশির জাতকদের জীবনে শনির বক্রি অবস্থানের খারাপ প্রভাব পড়তে পারে। এই সময়ে, আপনি আপনার কঠোর পরিশ্রমের ফলাফল কম পাবেন। স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন। স্বাস্থ্যের অবনতি হতে পারে। প্রেম ও দাম্পত্য জীবনে বিবাদ হতে পারে।

বৃষ রাশি (Taurus) - শনির বক্রি গতি বৃষ রাশির মানুষদের অন্যের সঙ্গে দূরত্ব বাড়াতে পারে। এই সময়ে কাজের চাপ বাড়তে পারে। যাঁরা চাকরি খুঁজছেন, তাঁদের আরও কিছুটা অপেক্ষা করতে হবে। কাজে তাড়াহুড়ো করে কিছু পাওয়া যাবে না। বাড়ির সদস্যদের স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে।

কর্কট রাশি (Cancer) - কর্কট রাশির জাতক জাতিকাদের ওপরেও শনির বক্রি গতির অশুভ ফল পড়বে। এই রাশির জাতকদের উপর ইতিমধ্যেই শনির ঢাইয়া চলছে। এই সময়, নিজের বিশেষ যত্ন নিন এবং যতটা সম্ভব ইতিবাচক মনোভাব করুন। মানসিক চাপকে প্রাধান্য দেবেন না, অন্যথায় মানসিক অশান্তি বাড়তে পারে।

তুলা রাশি (Libra) - বক্রি শনি তুলা রাশির জাতক জাতিকাদের জন্য সমস্যাপূর্ণ হবে। কর্মক্ষেত্রে সমস্যা বাড়তে পারে। যদি চাকরি পরিবর্তনের কথা ভাবেন, তাহলে কিছুদিন অপেক্ষা করুন। এই সময়টা মোটেও ঠিক নয়। প্রেম জীবনের ক্ষেত্রেও ধৈর্য ধরুন।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius) - কুম্ভ রাশিতে শনির সাড়ে সাতি চলছে। শনি কুম্ভ রাশিতে রয়েছে এবং সেখানেই বক্রি অবস্থান নেবে, যা এই রাশির জাতকদের উপর নেতিবাচক প্রভাব ফেলবে। টেনশন বাড়তে থাকবে। স্বাস্থ্য এবং কর্মজীবনের বিষয়ে সতর্ক থাকুন। দাম্পত্য জীবনেও সমস্যা হতে পারে।

আরও পড়ুন - পঞ্চায়েতে প্রার্থী বাছবে গ্রামবাসীরাই, TMC-র নয়া স্ট্র্যাটেজি ঘোষণা অভিষেকের

Advertisement