scorecardresearch
 

Saturn Retrograde 2023 Impacts: 'রাখে শনি মারে কে', নভেম্বর পর্যন্ত বড় ঠাকুরের আশীর্বাদে ৪ রাশির উন্নতি নিশ্চিত

Shani Vakri 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার চিহ্ন পরিবর্তন করে। শনি সবচেয়ে ধীর গতিতে চলেন এবং আড়াই বছরে রাশি পরিবর্তন করেন।

Advertisement
শনি বক্রী ২০২৩ শনি বক্রী ২০২৩
হাইলাইটস
  • ১৭ জুন থেকে শনি পিছিয়ে গেলে তা শুভ বা অশুভভাবে প্রভাবিত করবে
  • ৪ নভেম্বর পর্যন্ত শনি পিছিয়ে থাকবেন

Shani Vakri 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার চিহ্ন পরিবর্তন করে। শনি সবচেয়ে ধীর গতিতে চলেন এবং আড়াই বছরে রাশি পরিবর্তন করেন। এই সময়ে শনি তার স্বরাশি কুম্ভ রাশিতে অবস্থান করছেন। শনি ৩০ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন। শনি ২০২৩ সালের শুরুতে কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন এবং ২০২৫ সালের মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতেই থাকবেন। এখন শনি পিছু হটতে চলেছেন। শনি প্রায় ২০ দিন পর পিছিয়ে যাবেন। শনির বিপরীতমুখী গতি ১২টি রাশির সমস্ত চিহ্নের জীবনে একটি বড় প্রভাব ফেলবে।

১৭ জুন থেকে শনি পিছিয়ে গেলে তা শুভ বা অশুভভাবে প্রভাবিত করবে। কেউ কেউ শনির বিপরীত গতিতে সমস্যায় পড়বেন, আবার কেউ লাভবান হবেন। ৪ নভেম্বর পর্যন্ত শনি পিছিয়ে থাকবেন। আসুন জেনে নেওয়া যাক যে এই সময়কাল কোন রাশির জাতকদের জন্য শুভ হবে।

বিপরীতমুখী শনি এই রাশির চিহ্নগুলির ভাগ্যকে উজ্জ্বল করবে

আরও পড়ুন

মিথুন রাশি

বিপরীতমুখী শনি মিথুন রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। শনির আশীর্বাদে এই ব্যক্তিরা প্রতিটি কাজে সাফল্য পাবেন। তাদের দীর্ঘ ভ্রমণ করতে হবে, যা তাদের সুবিধা দেবে। আপনি একটি নতুন কাজ শুরু করতে পারেন বা আপনি সম্প্রতি করা নতুন কাজের সুফল পেতে শুরু করবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে, পিতার সাথে সম্পর্কের উন্নতি হবে।

তুলা রাশি

তুলা রাশির অধিপতি শুক্র এবং শুক্র হল শনি গ্রহের বন্ধুত্বপূর্ণ গ্রহ। তুলা রাশির জাতকদের জন্য শনি গ্রহ পিছিয়ে থাকার পরেও সুবিধা দেবে। সন্তানের উন্নতি হবে। কোনো ভালো খবর পাওয়া যেতে পারে। প্রেম সঙ্গীর সাথে ভালো হয়ে উঠবে। সম্পত্তি সংক্রান্ত কাজ যারা করেন তারা বিশেষ সুবিধা পেতে পারেন।

Advertisement

ধনু রাশি

শনির পিছিয়ে যাওয়া গতি ধনু রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। বিদেশ যাওয়ার ইচ্ছা পূরণ হতে পারে। কাজ ভালো হবে। চাকরিতে পদোন্নতি পাবেন। টাকা পাবে। আয় বৃদ্ধি স্বস্তি দেবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। আত্মবিশ্বাস বাড়বে।

কর্কট রাশি

কর্কট রাশির লোকেরা বর্তমানে শনির প্রভাবে রয়েছে। এই বিপরীতমুখী হওয়ার কারণে শনি আপনার জন্য খুবই অশুভ হবে। শনি আপনার অষ্টম ঘরে পিছিয়ে যাচ্ছে। এর ফলে আপনার বড় ধরনের আর্থিক ক্ষতি হতে পারে। আপনার স্বাস্থ্যেও উত্থান-পতন হতে পারে।

Advertisement