scorecardresearch
 

Shani Vakri After 16 days: বাকি মাত্র ১৬ দিন, অর্থকষ্ট-কেরিয়ারে চাপ, ৪ রাশির কপালে নাচছে শনি

Shani Vakri 2023:  ১৭ জুন, ২০২৩ রাত ১০.৪৮ মিনিটে শনিদেব কুম্ভ রাশিতে বক্রি হবেন। ৪ নভেম্বর সকাল ৮.২৬ মিনিটে শনি এই অবস্থায় থাকবেন। শনি প্রায় ৫ মাস এই বক্রি অবস্থায় থাকবেন। এই অবস্থানে জীবনে কিছু শুভ বা অশুভ প্রভাব দেখা যায়। জেনে নিন শনির বক্রিতে কোন রাশির জাতক জাতিকাদের সাবধান হওয়া বাঞ্ছনীয়।

Advertisement
রাশি রাশি
হাইলাইটস
  •  ১৭ জুন, ২০২৩ রাত ১০.৪৮ মিনিটে শনিদেব কুম্ভ রাশিতে বক্রি হবেন
  • ৪ নভেম্বর সকাল ৮.২৬ মিনিটে শনি এই অবস্থায় থাকবেন

Shani Vakri 2023:  ১৭ জুন, ২০২৩ রাত ১০.৪৮ মিনিটে শনিদেব কুম্ভ রাশিতে বক্রি (Shani Vakri) হবেন। ৪ নভেম্বর সকাল ৮.২৬ মিনিটে শনি এই অবস্থায় থাকবেন। শনি (Shanidev) প্রায় ৫ মাস এই বক্রি অবস্থায় থাকবেন। এই অবস্থানে জীবনে কিছু শুভ বা অশুভ প্রভাব দেখা যায়। জেনে নিন শনির বক্রিতে কোন রাশির জাতক জাতিকাদের সাবধান হওয়া বাঞ্ছনীয়-

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকাদের শনির বক্রিতে কঠোর পরিশ্রম করতে দেখা যাবে। এছাড়াও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় অস্থির হতে পারেন। কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ শারীরিক এবং মানসিক চাপ সৃষ্টি করতে পারে, তবে শনির বক্রি ব্যবসায়ী শ্রেণীর উপর সামান্য প্রভাব ফেলবে।

কর্কট রাশি
কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য শনি আপনার অষ্টম ঘরে বক্রি থাকবেন, তাই শনির বক্রি অবস্থান এই জাতক জাতিকাদের জন্য অনুকূল বলে মনে করা যায় না। এই লোকেরা কঠোর পরিশ্রম করবে, তবে তাদের পরিশ্রমের ফল তারা নাও পেতে পারেন। আপনার স্বাস্থ্যের প্রতিও সতর্কতা অবলম্বন করা উচিত, বিশেষ করে গাড়ি চালানোর সময়। এই ব্যক্তিদের সারা জীবন অনেক অসুবিধার সম্মুখীন হতে হতে পারে।

আরও পড়ুন

তুলা রাশি
তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য শনির বক্রি যাওয়া শুভ হতে হবে না। যারা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তাদের কিছু সময়ের জন্য এটি স্থগিত করা উচিত কারণ আপনি এখন যেখানে আছেন ভবিষ্যতে পুরস্কার প্রদানের সম্ভাবনা রয়েছে। আপনার মায়ের স্বাস্থ্যের দিকে মনোযোগ দেওয়া উচিত।

কুম্ভ রাশি
শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে বিপরীতমুখী, যা মানসিক চাপ সৃষ্টি করতে পারে। এই সময়ে, তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন, কারণ আপনাকে পরে অনুতপ্ত হতে হতে পারে। দাম্পত্য জীবনেও সমস্যা দেখা দিতে পারে। তাদের স্বাস্থ্য সম্পর্কে সতর্কতা অবলম্বন করা উচিত।

Advertisement

 

Advertisement