scorecardresearch
 

Shukra Gochar 30th May 2023 : মাসের শেষেই কর্কটে শুক্র, জুনের শুরুটা ফাটাফাটি যাবে ৪ রাশির

শাস্ত্রে বলা হয়েছে যদি জন্মকুণ্ডলীতে শুক্রের অবস্থান শুভ হয় তবে তা জীবনে শুভ ফল দেয়। অন্যদিকে, শুক্র যদি খারাপ অবস্থানে থাকে, তবে ব্যক্তিকে জীবনে অনেক উত্থান-পতনের মুখোমুখি হতে হয়। ৩০ মে গঙ্গা দশমীতে শুক্র রাশিচক্র পরিবর্তন করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্রের রাশি পরিবর্তন হবে ৩০ মে জৈষ্ঠ্য মাসের শুক্লপক্ষের দশমী তিথির সন্ধ্যা ৭টা ২৯ মিনিটে। যার শুভ প্রভাব কিছু রাশির উপর দেখা যাবে, তাহলে চলুন জেনে নেওয়া যাক সেই রাশি কোনগুলি।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • শুক্র যাচ্ছে কর্কটে
  • মে মাসের শেষেই গোচর
  • সুফল পাবে ৪ রাশি

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট সময়ের নিজেদের রাশি পরিবর্তন করে। যার শুভ ও অশুভ প্রভাব সমস্ত রাশির জাতক জতিকাদের ওপর দেখা যায়। শুক্র গ্রহ, যাকে প্রেম, সম্পর্ক, আনন্দ এবং সৌন্দর্যের কারক বলা হয়, সে মিথুন থেকে বেরিয়ে আগামী ৩০ মে কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছে (Shukra Gochar May 2023)। শাস্ত্রে বলা হয়েছে যদি জন্মকুণ্ডলীতে শুক্রের অবস্থান শুভ হয় তবে তা জীবনে শুভ ফল দেয়। অন্যদিকে, শুক্র যদি খারাপ অবস্থানে থাকে, তবে ব্যক্তিকে জীবনে অনেক উত্থান-পতনের মুখোমুখি হতে হয়। ৩০ মে গঙ্গা দশমীতে শুক্র রাশিচক্র পরিবর্তন করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্রের রাশি পরিবর্তন হবে ৩০ মে জৈষ্ঠ্য মাসের শুক্লপক্ষের দশমী তিথির সন্ধ্যা ৭টা ২৯ মিনিটে। যার শুভ প্রভাব কিছু রাশির উপর দেখা যাবে, তাহলে চলুন জেনে নেওয়া যাক সেই রাশি কোনগুলি।

মেষ রাশি (Aries) - মেষ রাশির জাতক জাতিকাদের চতুর্থ ঘরে শুক্রের এই গোচর ঘটতে চলেছে। এই সময়ে পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। ভাই-বোনের সহযোগিতা প্রাপ্ত হবে। কৃত কাজে সফলতা আসবে। বিবাহিতদের জন্য এই গোচর শুভ প্রমাণিত হবে। আকস্মিক সম্পদ পেতে পারেন। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনাও থাকতে পারে। পৈতৃক সম্পত্তি থেকেও সুবিধা পাবেন।

কর্কট রাশি (Cancer) - কর্কট রাশির জাতকদের জন্য এই গোচর খুবই শুভ হতে চলেছে। কারণ শুক্রের এই গোচর শুধুমাত্র কর্কট রাশিতে ঘটতে চলেছে। ইতিবাচক পরিবর্তন আসবে। জাতক জাতিকার কথা মানুষকে আকৃষ্ট করবে। কর্মক্ষেত্রে ভাল ফল পাওয়া যাবে। চাকরিতেও অবস্থান ভাল থাকবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক ভাল হবে। ভাল টাকা পাওয়ার সম্ভাবনা আছে। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে।

বৃশ্চিক রাশি (Scorpio) - বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের নবম ঘরে শুক্রের এই গোচর ঘটতে চলেছে। এই সময়ে বিদেশ ভ্রমণের সুযোগ রয়েছে। মন খুশি থাকবে। শিক্ষার্থীদের জন্য এই সময়টি ভাল যাচ্ছে। এছাড়াও অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। যদি কোথাও বিনিয়োগ করে থাকেন, তাহলে সেখান থেকেও লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

মীন রাশি (Pisces) - শুক্রের এই গোচর ঘটতে চলেছে মীন রাশির পঞ্চম ঘরে। এই সময়ে বিবাহিত জীবন স্থিতিশীল হবে, ভুল বোঝাবুঝি দূর হবে। প্রচারের জন্য শুভ সম্ভাবনা তৈরি হচ্ছে। আয় বৃদ্ধি পেতে পারে। হঠাৎ করে অর্থ লাভ হবে।

আরও পড়ুন - মাঝরাতে ব্যাপক তেষ্টায় ঘুম ভেঙে যাচ্ছ? হতে পারে ৩ ভয়ঙ্কর রোগের লক্ষণ

 

Advertisement