scorecardresearch
 

Shukra Gochar Lucky Zodiac: ২৪ সেপ্টেম্বর ভাগ্যের বদল, বিপুল অর্থ-প্রতিপত্তির মালিক হবেন এই ৩ রাশিরা

Shukra Gochar Impact 2022, Lucky Zodiac: জ্যোতিষ শাস্ত্র অনুসারে, প্রতি মাসেই কোনও না কোনও গ্রহ তার রাশি পরিবর্তন করে। অন্যদিকে, ভোগ, বিলাস, দাম্পত্য সুখ ও ঐশ্বর্যের কারক হিসেবে বিবেচিত হয় শুক্র। ২৪ সেপ্টেম্বর কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • আগামী ২৪ সেপ্টেম্বর সকাল ৮টা ৫১ মিনিটে কন্যা রাশিতে প্রবেশ করবে শুক্র
  • ইতিমধ্যেই কন্যা রাশিতে রয়েছে সূর্য
  • বুধও সেখানে বক্রি অবস্থায় রয়েছে

Shukra Gochar Impact 2022, Lucky Zodiac: জ্যোতিষ শাস্ত্র অনুসারে, প্রতি মাসেই কোনও না কোনও গ্রহ তার রাশি পরিবর্তন করে। অন্যদিকে, ভোগ, বিলাস, দাম্পত্য সুখ ও ঐশ্বর্যের কারক হিসেবে বিবেচিত হয় শুক্র। ২৪ সেপ্টেম্বর কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র। শুক্রের উচ্চতর চিহ্ন মীন এবং দুর্বল চিহ্ন কন্যা রাশি। বৃষ এবং তুলা রাশির ব্যক্তিরা শুক্র গ্রহ দ্বারা শাসিত বলে মনে করা হয়। এই কারণে, কন্যা রাশিতে শুক্রের গোচর কিছু মানুষের উপকার করবে। আবার কারও জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। তাহলে জেনে নেওয়া যাক শুক্র রাশি পরিবর্তনের কারণে কার ভাগ্য খুলবে!

আগামী ২৪ সেপ্টেম্বর সকাল ৮টা ৫১ মিনিটে কন্যা রাশিতে প্রবেশ করবে শুক্র। ইতিমধ্যেই কন্যা রাশিতে রয়েছে সূর্য। বুধও সেখানে বক্রি অবস্থায় রয়েছে। 

বৃষ রাশি: বৃষ রাশির ব্যক্তিরা শুক্র গ্রহ দ্বারা শাসিত হয়। এমন পরিস্থিতিতে, জ্যোতিষীদের মতে, কন্যা রাশিতে শুক্রের গমন বৃষ রাশির জাতকদের পারিবারিক সমস্যা থেকে মুক্তি দেবে। সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। সমাজে সম্মান বাড়বে। আর্থিকভাবে শক্তিশালী হবেন। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে।

মিথুন রাশি: জ্যোতিষশাস্ত্র অনুসারে, মিথুনের অধিপতি বুধ গ্রহ এবং শুক্র গ্রহ উভয়ই বন্ধু। এই কারণে, শুক্রের এই স্থানান্তরটি মিথুন রাশির জাতকদের ওপরও ইতিবাচক প্রভাব ফেলবে। ব্যবসায় লাভের সুযোগ পাবেন। এই গ্রহের যাত্রার সময় এই ব্যক্তিদের সম্পত্তি সংক্রান্ত সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক ও দাম্পত্য জীবনে সুখ শান্তি থাকবে।

কন্যা রাশি: যেহেতু শুক্র গ্রহ কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে, সেহেতু জ্যোতিষশাস্ত্র অনুসারে এই রাশির জাতকদেরও শুভ ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। ধর্মীয় কাজের প্রতি আপনার ঝোঁক বাড়বে। এটি বিনিয়োগের জন্য একটি শুভ সময়, যা আর্থিক সুবিধা নিয়ে আসবে। ব্যবসা বাড়বে এবং প্রতিপত্তি বাড়বে।
 

Advertisement

Advertisement