scorecardresearch
 

Shukra Gochar 2023- Lucky Zodiac Signs: কর্কটে গমন করবে শুক্র, এই রাশির জাতকদের দারুণ শুভ সময়

Venus Transit Effects: শুক্রকে প্রেম, সম্পর্ক, সৌন্দর্য এবং আনন্দের কারক বলে মনে করা হয়। এই গ্রহের শুভ অবস্থান জীবনে শুভ ফল দেয়। অন্যদিকে শুক্রের অবস্থা খারাপ হলে উত্থান-পতনের সম্মুখীন হতে হয়।

Advertisement
শুক্র গোচর শুক্র গোচর

Shukra Gochar 2023: আগামী ৩০ মে কর্কট রাশিতে গমন করতে চলেছে শুক্র। এই রাশি পরিবর্তন এদিন সন্ধ্যা ৭.৩৯ মিনিটে ঘটবে। শুক্র তার বন্ধু- বুধের রাশিচক্র ত্যাগ করে চন্দ্রের রাশি কর্কটে প্রবেশ করতে চলেছে। শুক্রকে প্রেম, সম্পর্ক, সৌন্দর্য এবং আনন্দের কারক বলে মনে করা হয়। এই গ্রহের শুভ অবস্থান জীবনে শুভ ফল দেয়। অন্যদিকে শুক্রের অবস্থা খারাপ হলে উত্থান-পতনের সম্মুখীন হতে হয়। জানুন কোন রাশির জাতক জাতিকারা শুক্রের এই গমনে লাভবান হতে চলেছেন।

* মেষ/ARIES (March 21- April 20) 

মেষ রাশির জাতকদের জন্য শুক্রের এই গমন চতুর্থ ঘরে ঘটতে চলেছে। এই সময়ে পরিবারে শান্তির পরিবেশ থাকবে। পরিবারের স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যরা আপনাকে সমর্থন করবে। প্রতিটি কাজে অগ্রগতি হবে। বিবাহিতদের জন্য এই ট্রানজিট শুভ হতে চলেছে। অর্থ লাভ হতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা থাকতে পারে। তাড়াহুড়ো করে ভুল সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। নিজেকে শক্ত রাখুন। স্বাস্থ্য ভাল থাকবে। আর্থিকভাবে, এই ট্রানজিটের সময়, আপনি অর্থ বিনিয়োগ করবেন এবং পৈতৃক সম্পত্তি থেকেও সুবিধা পাবেন।

* কর্কট/ CANCER (June 22- July 22)

শুক্রের এই স্থানান্তর ঘটতে চলেছে শুধুমাত্র কর্কট রাশিতে। আপনার আচরণে ইতিবাচক পরিবর্তন আসবে। নিজের বক্তব্য দিয়ে মানুষকে আকৃষ্ট করবেন। কর্মক্ষেত্রে ভাল ফল পাওয়া যাবে। শত্রুদের উপর কর্তৃত্ব করবেন। চাকরিতে আপনার অবস্থান ভাল থাকবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। এই সময়ে, ব্যবসায় ভাল বৃদ্ধি এবং অগ্রগতি হবে। ভাল টাকা পাওয়ার সম্ভাবনা আছে। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে।

* বৃশ্চিক / SCORPIO (Oct 24- Nov 22)

Advertisement

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের নবম ঘরে শুক্রের এই গমন ঘটতে চলেছে। এই সময়ে বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। মনটা খুশি থাকবে। কিছু নতুন মানুষের সঙ্গে দেখা হবে এবং ধর্মীয় কাজে যুক্ত হবেন। শিক্ষার্থীদের জন্য এই সময়টি ভাল। শিল্পের প্রতি আগ্রহ বাড়তে পারে। ট্রানজিটের সময় আপনার সঞ্চিত সম্পদ থেকে লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন। যদি কোথাও বিনিয়োগ করে থাকেন, তাহলে সেখান থেকেও লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি একটি দরকারী উপায়ে আপনার অর্থ ব্যয় করার অনেক সুযোগ পাবেন। 

* মীন/ PISCES (Feb 20- Mar 20)

শুক্রের এই স্থানান্তর ঘটবে মীন রাশির জাতক জাতিকাদের পঞ্চম ঘরে অর্থাৎ প্রেমের ঘরে। সঙ্গীর সঙ্গে আপনার ভুল বোঝাবুঝি দূর হবে। শিক্ষার্থীদের জন্য এই সময়টা কিছুটা ভারী হতে পারে। এই সময়ে আপনি একটি নতুন সম্পত্তি কিনতে পারেন। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। চাকরি পরিবর্তন করতে চাইলে চেষ্টা চালিয়ে যান, সফলতা পাবেন। জীবনে আত্মবিশ্বাস এবং ইতিবাচকতার উন্নতি দেখতে পাবেন এবং ব্যবসায় সফল হওয়ার এবং মুনাফা অর্জনের ভাল সুযোগ পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement