scorecardresearch
 

Good Luck Till 7th July: ভাগ্যোদয়ের সময় শুরু, টানা ৩৭ দিন সব কাজেই সাফল্য যোগ শুরু ৩ রাশির

Shukra Gochar 2023: সম্পদ ও বিলাসের কারক শুক্র গ্রহ কর্কট রাশিতে প্রবেশ করেছে। শুক্র গ্রহের কারণে ৩ টি রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে, তারা দ্রুত ধনী হবেন।

Advertisement
শুক্র গোচরে জুন মাস দারুণ কাটবে ৩ রাশির শুক্র গোচরে জুন মাস দারুণ কাটবে ৩ রাশির

Shukra Gochar 2023 Effect: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে। সমস্ত রাশির জাতকের জীবনে গ্রহের গোচর  শুভ এবং অশুভ প্রভাব ফেলে। ২০২৩ সালের ৩০ মে, শুক্র, সম্পদ-বিলাসিতা, প্রেম-রোম্যান্সের কারক কর্কট রাশিতে প্রবেশ করেছে। চন্দ্রে রাশিতে শুক্রের গোচর সমস্ত রাশির জাতকদের  জীবনে প্রভাব ফেলবে। অন্যদিকে, শুক্রের এই গোচর ৩টি রাশির জাতকদের জন্য খুব শুভ। শুক্র ৭ জুলাই, ২০২৩ পর্যন্ত কর্কট রাশিতে থাকবে এবং এই জাতকদের  ভাগ্য উজ্জ্বল করবে। আসুন জেনে নেওয়া যাক শুক্র গ্রহের কারণে আগামী ৩৭ দিন কোন কোন রাশির জন্য চমৎকার প্রমাণিত হবে। 

শুক্র গোচরে এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে 
মেষ রাশি (Aries)

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গোচর খুবই শুভ হবে। এই লোকেরা নতুন বাড়ি-গাড়ি, জীবনে আরাম পেতে পারেন। পরিশ্রমের ফল পাবেন। বন্ধুত্ব উপকারী হবে। কেরিয়ার ভালো হবে। প্রেম জীবন-বিবাহিত জীবন ভালো যাবে। আপনার সামাজিক বৃত্ত বৃদ্ধি পাবে। বাড়ির মন্দিরে কর্পূর জ্বালিয়ে রাখলে অনেক উপকার হবে। 

মিথুন রাশি (Gemini)
শুক্রের রাশি পরিবর্তন মিথুন রাশির জাতকদের সুবিধা দেবে। হঠাৎ করে টাকা পাবেন। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। আপনার আয় বাড়বে। যারা চাকরি করছেন তারা পদোন্নতি পাবেন। বেতন বাড়তে পারে। ব্যবসায়ীরা অনেক লাভবান হবেন। সন্তান  সুখ পেতে পারেন। মন্দিরে গরুর ঘির প্রদীপ জ্বালালে উপকার হবে। 

আরও পড়ুন

মীন রাশি  (Pisces)
 শুক্রের গোচর মীন রাশির জাতকদের জীবনে অনেক সুখ বয়ে আনবে। আপনি অগ্রগতি পাবেন। প্রেম জীবন ভালো যাবে। আয় বাড়বে। হঠাৎ করেই যে কোনো জায়গা থেকে টাকা পাওয়া যাবে। বুদ্ধিমত্তা ও বিচক্ষণতার জোরে আপনি লাভবান হবেন। উন্নতির পথ খুলে যাবে। জীবন সঙ্গীর সঙ্গে ভালো মিলবে। মায়ের সেবা করুন। পরিবারে প্রেম বাড়বে।  

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement