scorecardresearch
 

Shukra Gochar 2022 Effects: শুক্রের মেষে গমন! এই ৫ রাশির প্রচুর ধন-সম্পদ লাভের যোগ

Shukra Rashi Parivartan 2022 Effects: জ্যোতিষশাস্ত্রে সমস্ত গ্রহের স্থানান্তরই গুরুত্বপূর্ণ। তার মধ্যে শুক্রের রাশিচক্রের পরিবর্তন বিশেষ গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। সামনেই রাশি পরিবর্তন করবে শুক্র। যার ফলে ৫ রাশির জন্য আর্থিক ও পারিবারিক দিক থেকে দারুণ ভাল সময় কাটবে।

Advertisement
আগামী ২৩ মে রাশি পরিবর্তন করে, মেষে প্রবেশ করবে শুক্র আগামী ২৩ মে রাশি পরিবর্তন করে, মেষে প্রবেশ করবে শুক্র

শুক্র গ্রহকে (Venus) বৈবাহিক সুখ,ভোগবিলাস, খ্যাতি, শিল্প, প্রতিভা, সৌন্দর্য ও আনন্দের প্রতীক হিসাবে মনে করা হয়। যে সমস্ত মানুষের জীবনে শুক্র গ্রহ শক্তিশালী, তাদের জীবনে স্বাচ্ছন্দ্য লাভ হয়। 

জ্যোতিষশাস্ত্রে (Astrology) সমস্ত গ্রহের স্থানান্তরই গুরুত্বপূর্ণ। তার মধ্যে শুক্রের রাশিচক্রের পরিবর্তন (Shukra Rashi Parivartan) বিশেষ গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। আগামী ২৩ মে রাশি পরিবর্তন করে, মেষে প্রবেশ করবে শুক্র। যার ফলে ৫ রাশির জন্য আর্থিক ও পারিবারিক দিক থেকে দারুণ ভাল সময় কাটবে।

 রাশিচক্রে শুক্রের রাশি পরিবর্তনের প্রভাব (Shukra Rashi Parivartan Effects on Zodiac Signs)


* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

এই সময়ে, আপনি যেমন নিজেকে উন্নত করার চেষ্টা করতে পারেন, তেমন এই রাশির জাতকরা সৌন্দর্য, পণ্য এবং পোশাকের জন্য অর্থ ব্যয় করতে পারেন। পারিবারিক জীবনে আপনার কাছের মানুষ আপনার কথায় প্রভাবিত হতে পারে। অন্যদিকে, যারা বিবাহিত তাদের জীবনে প্রেম ভরপুর থাকবে। মূল্যবান রত্ন ও গয়নার ব্যবসায় জড়িতদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। তবে চাকরিপ্রার্থীদের কর্মজীবনে ভাল ফলাফল পেতে, একটু বেশি পরিশ্রম করতে হতে পারে।

* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

এই সময়ে আপনি জীবনের বিভিন্ন ক্ষেত্রে সুবিধা পেতে পারেন। বাড়ির লোকজনের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে, বড় ভাই-বোনের মাধ্যমে উপকার পেতে পারেন। নববিবাহিত ব্যক্তিদের জীবনে নতুন অতিথির আগমন ঘটাতে পারে। যারা বিদেশী গ্রাহকদের সঙ্গে কাজ করছেন, তাদের জন্য এই সময়টি অনুকূল প্রমাণিত হতে পারে। ব্যবসা বৃদ্ধিতে সাফল্য পেতে পারেন এবং এটি থেকে প্রচুর লাভ অর্জন করতে পারেন।

* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22) 

Advertisement

এই সময়ের মধ্যে শিল্প, সৌন্দর্য, অভিনয় ইত্যাদির কাজ করে প্রচুর সুবিধা পেতে পারেন। আর্থিক দিকগুলিও শক্তিশালী হবে, আপনি সম্পদ সংগ্রহ করতে সক্ষম হবেন। বিনিয়োগ করার আগে সাবধান। তা না হলে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন।

* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

দাম্পত্য জীবনে কোনও ধরনের সমস্যা থাকলে, শুক্র গ্রহ পরিবর্তনের সময় তা শেষ হতে পারে। যারা বিবাহের যোগ্য তারাও এই সময়ের মধ্যে বিয়ে করতে পারেন। কর্মক্ষেত্রে আসা সমস্যাগুলিও এই সময়ে কাটিয়ে উঠবেন। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তাদের অংশীদারের প্রতি আস্থা বৃদ্ধি পাবে, যা ব্যবসায় অগ্রগতিও ঘটাবে। পেশাদার ফ্রন্টে, আপনি এই সময়ে অনেক নতুন জিনিস নিয়ে পরীক্ষা করতে পছন্দ করবেন।

* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

প্রেমের সম্পর্কের উন্নতি হতে দেখা যায়। শিক্ষার্থীদের জন্যও সময় ভাল যাবে। আপনার পরিবারের সদস্য এবং সহপাঠীদের সহায়তায় আপনি কঠিন বিষয়গুলিতেও ভাল ফল পাবেন। কর্মচারীদের পদোন্নতি বা আয় বৃদ্ধি হতে পারে। 

 

Advertisement