scorecardresearch
 

Sun Transit 2022 Effects : দীর্ঘ অপেক্ষার অবসান, কাল থেকেই কপাল খুলে যাচ্ছে এই ৫ রাশির

সিংহ রাশিতে যাচ্ছে সূর্য। সকাল ৭টা ৩৭ মিনিটে হতে চলেছে সূর্যের এই গমন। কর্কট রাশি ছেড়ে সিংহ রাশিতে প্রবেশ করবে সূর্য। এটি হচ্ছে সূর্যের সিংহ সংক্রান্তি। ১৭ সেপ্টেম্বর পর্যন্ত সূর্য সিংহ রাশিতে অবস্থান করবে। তারপর ১৭ সেপ্টেম্বর সকাল ৭টা ৩৫ মিনিটে কন্যা রাশিতে প্রবেশ করবে সূর্য। সূর্যের এই গমনের ফলে লাভবান হতে চলেছেন বেশকিছু রাশির জাতক জাতিকারা।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • গমন হচ্ছে সূর্যের
  • সিংহ রাশিতে যাচ্ছে সূর্য
  • থাকবে গোটা একমাস

বুধবার ১৭ অগাস্ট সিংহ রাশিতে যাচ্ছে সূর্য। সকাল ৭টা ৩৭ মিনিটে হতে চলেছে সূর্যের এই গমন। কর্কট রাশি ছেড়ে সিংহ রাশিতে প্রবেশ করবে সূর্য। এটি হচ্ছে সূর্যের সিংহ সংক্রান্তি। ১৭ সেপ্টেম্বর পর্যন্ত সূর্য সিংহ রাশিতে অবস্থান করবে। তারপর ১৭ সেপ্টেম্বর সকাল ৭টা ৩৫ মিনিটে কন্যা রাশিতে প্রবেশ করবে সূর্য। সূর্যের এই গমনের ফলে লাভবান হতে চলেছেন বেশকিছু রাশির জাতক জাতিকারা।

বৃষ রাশি (Taurus) : সিংহ রাশিতে সূর্যের প্রবেশের ফলে বৃষ রাশির মানুষদের নতুন যানবাহন বা সম্পত্তি প্রাপ্তির যোগ তৈরি হচ্ছে। কর্মক্ষেত্রে পাবেন যশ ও খ্যাতি। সূর্যের কৃপায় এই সময়টি বৃষ রাশির জাতিক-জাতিকাদের অনুকূলে যাবে।

সিংহ রাশি (Leo) : এই রাশির শাসক গ্রহ হল সূর্য। আর সূর্যের এবার সিংহ রাশিতেই প্রবেশ করেছে। ফলে এই রাশির জাতকদের প্রচুর লাভ হবে। বাড়বে প্রভাব প্রতিপত্তি, থাকছে আর্থিক লাভের সুযোগও। কর্মজীবন বা ব্যবসায় মিলবে ইতিবাচক ফল।

কন্যা রাশি (Virgo) : সূর্যের গমনের কারণে কন্যা রাশিও লাভের সম্ভাবনা রয়েছে। সরকার বা বিদেশ থেকে কিছু সুবিধা পেতে পারেন। এমনকি বিদেশ যাওয়ার স্বপ্নও পূরণ হতে পারে।

ধনু রাশি (Sagittarius) : সিংহ রাশিতে সূর্যের গমন চাকুরিজীবীদের জীবনে ইতিবাচক ফল বয়ে আনবে। কাজে সাফল্য আসবে। সূর্য দেবের কৃপায় এই রাশির জাতক-জাতিকাদের ভাগ্য ভাল হতে পারেন।

কুম্ভ রাশি (Aquarius) : সূর্যের রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গেই এই রাশির মানুষেরা প্রতিপক্ষ তথা শত্রুদের উপরে নিজেদের প্রভাব বৃদ্ধি করতে পারবেন। যশ-খ্যাতি বৃদ্ধি পাবে। যে কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যও ভালও থাকবে।

আরও পড়ুনগোপনে উঁকি মারতে পারেন অন্যের Whatsapp Status-এ, কীভাবে?

Advertisement

 

Advertisement