scorecardresearch
 

Sun Transit 2022 : প্রোমোশন থেকে রোজগার, সূর্যের কল্যাণে 'আচ্ছে দিন' আসছে এই রাশির

মহাকাশে যে কোনও গ্রহের অবস্থান পরিবর্তন হলে তার ভাল ও মন্দ দুই প্রভাবই পড়ে। কোনও পরিবর্তনই ১০০% উপকারী বা ক্ষতিকর নয়। চলুন জেনে নেওয়া যাক সূর্যের এই পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য কী ফল দিতে চলেছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • নিজের ঘরে আসছে সূর্য
  • অফিসে হতে পারে প্রোমোশন
  • ব্যবসায়ীদের জন্যও সময়টা উজ্জ্বল

১১ মাস পর আগামী ১৭ অগাস্ট নিজের ঘরে পৌঁছচ্ছে সূর্য। মহাকাশে যে কোনও গ্রহের অবস্থান পরিবর্তন হলে তার ভাল ও মন্দ দুই প্রভাবই পড়ে। কোনও পরিবর্তনই ১০০% উপকারী বা ক্ষতিকর নয়। চলুন জেনে নেওয়া যাক সূর্যের এই পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য কী ফল দিতে চলেছে।

চাকরিপ্রার্থীরা নতুন পদ ও খ্যাতি পাবেন
সূর্যের এই পরিবর্তনের ফলে তুলা রাশির জাতকরা নতুন পদ, প্রতিপত্তি এবং ঊর্ধ্বতন আধিকারিকদের প্রশংসা পেতে পারেন। যদি এই রাশির জাতক জাতিকাদের প্রোমোশনের সম্ভাবনা থাকে, তাহলে এই সময় তা হতে পারে। এই পদোন্নতিতে, অফিসের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিশেষ প্রভাব থাকবে। তাই এই সময় অফিসে সিনিয়রদের সঙ্গে চলুন। পাশাপাশি এই রাশির জাতকরা সরকারের থেকেও সুবিধা পেতে পারেন। যাঁরা সাহিত্য রচনা বা লেখালেখির করেন, তাঁরা সরকারি পুরস্কার পেতে পারেন।

ব্যবসায়ীরা উন্নতি
ব্যবসায়ীদের জন্যও সময়টা উজ্জ্বল। কারণ এই সময় অর্থ আসতে পারে। যাঁরা পৈতৃক ব্যবসার সঙ্গে যুক্ত তাঁরা বিশেষ সুবিধা পাবেন। বাবার কাছ থেকে উপকৃত হতে পারেন। তাঁর সেবা করুন।

স্বাস্থ্য ভাল থাকবে
এই রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্য ভাল থাকবে। তবে স্বাস্থ্যের ব্যাপারে তাদের কোনও ঝুঁকি নেবেন না। নিয়মিতভাবে যোগ ব্যায়াম চালিয়ে যান। এই সময়ের মধ্যে ভাল খাওয়া দাওয়ার সুযোগও রয়েছে। তবে অতিরিক্ত খানাপিনা এড়িয়ে চলুন। অন্যথায় স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব পড়বে।

আধ্যাত্মিক এবং ধর্মীয় কার্যকলাপ
গ্রহের প্রভাবে তুলা রাশির জাতক জাতিকাদের মধ্যে সাত্ত্বিকতা বৃদ্ধি পাবে, ফলে মন শুদ্ধ থাকবে। আধ্যাত্মিক এবং শুভ কাজের সঙ্গে যুক্ত হওয়ার সুযোগ পাবেন। 

আরও পড়ুনচাকরি পাওয়ার ১০ বছরের মধ্যেই কোটিপতি হওয়া গ্যারান্টি, রইল উপায়

 

Advertisement

Advertisement