scorecardresearch
 

Bengali New Year Lucky Zodiac: চৈত্র সংক্রান্তি থেকে ভাগ্য বদল, বাংলা নতুন বছরে সূর্যের মতো উজ্জ্বল ৪ রাশির ভাগ্য

Surya Gochar 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে। এপ্রিল মাসে সূর্যের গমন পয়লা বৈশাখ থেকে অনেক রাশির জন্য সুসময় আনতে চলেছে। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিগুলো কারা।

Advertisement
 বাংলা নববর্ষ থেকে সুসময় ৪ রাশির বাংলা নববর্ষ থেকে সুসময় ৪ রাশির

Surya Gochar In April: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে পরিবর্তিত হয় এবং সমস্ত অর্থাৎ ১২টি রাশির জাতকের  জীবনকে প্রভাবিত করে। সূর্য প্রতি মাসে তার অবস্থান পরিবর্তন করে এবং সমস্ত রাশিকে প্রভাবিত করে। বর্তমানে সূর্য মীন রাশিতে অবস্থান করছে এবং ১৩ এপ্রিল মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করবে। এই সময়ের মধ্যে, কিছু রাশির জাতক শুভ সুবিধা পাবে এবং কিছু রাশির জাতক অশুভ ফল পাবে। 

বাংলা নববর্ষের ক্ষেত্রে এই বছর ১৪৩১-এ পা দেব আমরা। এবার ইংরাজি ১৪ এপ্রিল,রবিবার পড়েছে ১ বৈশাখ। সুতরাং চৈত্র সংক্রান্তি পালিত হবে তার আগের দিন অর্থাৎ ১৩ এপ্রিল। চলুন জেনে নেওয়া যাক  চৈত্র সংক্রান্তি থেকে কোন রাশির জাতক জাতিকারা সূর্যের গোচরে  শুভ ফল পেতে চলেছে। 

মেষ রাশি (Aries)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, এপ্রিল মাসে সূর্য মীন রাশি থেকে বেরিয়ে মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে সূর্য এই রাশির জাতকদের উপর পূর্ণ প্রভাব ফেলতে চলেছে। এর কারণে মেষ রাশির জাতকদের স্বাস্থ্য ভালো থাকবে। এছাড়াও, এই রাশির জাতক জাতিকারা সম্পদে পরিপূর্ণ থাকবেন। পরিকল্পিত কাজ সম্পন্ন হবে। এছাড়াও, আপনি সমর্থন পাবেন। আর্থিক লাভেরও প্রবল সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন উৎস তৈরি হবে এবং এই সময়টি ব্যবসায়ীদের জন্যও খুব ফলদায়ক। 

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্যও সূর্যের গোচর  খুব শুভ হতে চলেছে। এই সময়ে মিথুন রাশির জাতকদের অসম্পূর্ণ কাজ শেষ হবে। নতুন চিন্তার জন্ম হবে। পরিবারের সদস্যদের মধ্যে সমন্বয় থাকবে। আপনি কিছু কাজ করার পরিকল্পনা করতে পারেন এবং তাতে সাফল্য পাবেন। চাকরিজীবীরাও সাফল্য পাবেন। যে তরুণরা চাকরি খুঁজছেন তারা তা পাওয়ার সুযোগ পাচ্ছেন। আর্থিক লাভের সুযোগ  থাকবে। ভাগ্য আপনার পাশে থাকবে এবং আপনি প্রতিটি কাজে সাফল্য অর্জন করবেন। 

Advertisement

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জন্যও একটি দুর্দান্ত সময় হতে চলেছে। এটি কন্যা রাশির জাতকদের ভাগ্য পরিবর্তনের সময়। তাদের ভাগ্য বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই সময়ে প্রভূত লাভ হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনি এই সময়ে যে কোনও কাজে সাফল্য পাবেন। 

ধনু রাশি (Sagittarius)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে ধনু রাশির জাতক জাতিকারা রাজনীতিতে উচ্চ পদ লাভ করবেন। এই সময়ে সম্মান বৃদ্ধি পাবে। শিক্ষার্থীদের বুদ্ধিমত্তা বাড়বে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তবে আপনি এতে সাফল্য পাবেন। যুবকরা যদি চাকরি খুঁজছেন, কর্মক্ষেত্রে পদোন্নতি এবং সম্মান বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement