scorecardresearch
 

Surya Gochar 2022: আজ বৃশ্চিকে গমন সূর্যর! এই ৭ রাশি ধন- সম্পদ বৃদ্ধির যোগ

Surya Rashi Parivartan 2022: সূর্য পৃথিবীর সবচেয়ে বড় শক্তির উৎস। নয়টি গ্রহের মধ্যে সূর্যকে সবচেয়ে বড় বলে মনে করা হয়। ৭ রাশির জাতকদের জন্য সূর্যের এই যাত্রা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। আসুন জেনে নেওয়া যাক কাদের সৌভাগ্য থাকবে। 

Advertisement
বৃশ্চিক রাশিতে গমন সূর্যর বৃশ্চিক রাশিতে গমন সূর্যর

Surya Gochar November 2022: গ্রহের রাজা সূর্য তুলা ছেড়ে বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছে। সূর্য বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে ১৬ নভেম্বর অর্থাৎ আজ সন্ধ্যা ৭.৩০ নাগাদ। সূর্যকে অবস্থান, প্রতিপত্তি, সিদ্ধান্তের সক্ষমতার প্রতীক হিসাবে ধরা হয়। জ্যোতিষশাস্ত্রে এটিকে আত্মার কারক গ্রহও বলা হয়।

সূর্য পৃথিবীর সবচেয়ে বড় শক্তির উৎস। নয়টি গ্রহের মধ্যে সূর্যকে সবচেয়ে বড় বলে মনে করা হয়। ৭ রাশির জাতকদের জন্য সূর্যের এই যাত্রা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। আসুন জেনে নেওয়া যাক কাদের সৌভাগ্য থাকবে। 

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন, তারা অনেক সুবিধা পাবেন। এই ট্রানজিটের পরে, আপনার ব্যবসার উন্নতি হতে দেখা যাবে। ব্যবসায় কিছু নতুন সুযোগও পাবেন। আপনি একটি বড় চুক্তি পেতে পারেন। সূর্যের এই রাশি পরিবর্তন চাকরিজীবীদের জন্যও ভাল।

* মিথুন /GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)  

বৃশ্চিক রাশিতে সূর্যের গমনও আপনাকে শুভ ফল দেবে। যে সমস্ত ছাত্র-ছাত্রীরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছে, তারা সাফল্য পাবে এবং তাদের পরীক্ষায় ভাল হবে। আপনি যদি কোনও প্রশাসনিক বা সরকারী পদে কাজ করেন, তবে এই সময়ে আপনি কিছু বড় সাফল্য পেতে পারেন।

* সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

সূর্যের বৃশ্চিক রাশিতে প্রবেশের ফলে শারীরিকভাবে সুস্থ থাকবেন। সম্পত্তি সংক্রান্ত সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। কারণ সূর্যের দিকটি আপনার দশম ঘরে পড়ছে। এই সময়ের মধ্যে আপনার মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে।

* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

অর্থ সঞ্চয় করার অনেক সুযোগ আসবে। এই সময়টি আর্থিক খাতে কর্মরত ব্যক্তিদের জন্য উপকারী প্রমাণিত হবে। কারণ তাদের কিছু সৃজনশীল ধারণা নিয়ে কাজ করতে দেখা যাবে। এর পাশাপাশি পরিবারের পূর্ণ সমর্থন পাবেন।

Advertisement

* বৃশ্চিক / SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

সূর্যের এই ট্রানজিটটিও বৃশ্চিক রাশির জাতকদের জন্য অনুকূল বলে বিবেচিত হয়। আপনি কাজ এবং ব্যবসার মাধ্যমে সাফল্য এবং জনপ্রিয়তা পাবেন। আপনার সম্মান এবং অবস্থান বৃদ্ধি হতে পারে। আপনার নেতৃত্ব এবং সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা চিত্তাকর্ষক হবে।

* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকর রাশির জাতকদের আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পেশাগতভাবে, আপনি আপনার কর্মজীবন এবং ব্যবসার জন্য গত এক বছরে করা সমস্ত কঠোর পরিশ্রমের ফল এবং সুফল পাবেন।

* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

আয়ের প্রবাহ ভাল হবে এবং অর্থ সাশ্রয়ও সম্ভব। পেশাগতভাবে, আপনি আপনার কর্মজীবনে অগ্রগতি এবং পদোন্নতি দেখতে পারেন। কর্মক্ষেত্রে আপনার সফল নেতৃত্বের প্রশংসা হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement