scorecardresearch
 

Name Astrology: স্বামীদের ভাগ্য চমকায় এই অক্ষর দিয়ে নাম শুরু হওয়া মেয়েরা

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, নাম ব্যক্তির জীবনের ওপর গভীর প্রভাব ফেলে। নামের প্রথম অক্ষরের সম্পর্ক ব্যক্তির রাশির সঙ্গে হয়ে থাকে। এইজন্য বলা হয়ে থাকে যে নাম ও গ্রহের মধ্যে গভীর সম্পর্ক রয়েছে। অধিকাংশ লোকের নাম জন্মের সময় থাকা গ্রহ-নক্ষত্রের স্থিতি দেখে রাখা হয়ে থাকে।

Advertisement
এই অক্ষরের মেয়েরা ভাগ্যবতী হয়ে থাকেন এই অক্ষরের মেয়েরা ভাগ্যবতী হয়ে থাকেন
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে, নাম ব্যক্তির জীবনের ওপর গভীর প্রভাব ফেলে।
  • নামের প্রথম অক্ষরের সম্পর্ক ব্যক্তির রাশির সঙ্গে হয়ে থাকে।
  • এইজন্য বলা হয়ে থাকে যে নাম ও গ্রহের মধ্যে গভীর সম্পর্ক রয়েছে

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, নাম ব্যক্তির জীবনের ওপর গভীর প্রভাব ফেলে। নামের প্রথম অক্ষরের সম্পর্ক ব্যক্তির রাশির সঙ্গে হয়ে থাকে। এইজন্য বলা হয়ে থাকে যে নাম ও গ্রহের মধ্যে গভীর সম্পর্ক রয়েছে। অধিকাংশ লোকের নাম জন্মের সময় থাকা গ্রহ-নক্ষত্রের স্থিতি দেখে রাখা হয়ে থাকে। আজকে আমরা এমনই কিছু অক্ষর নিয়ে কথা বলব, যে অক্ষর দিয়ে শুরু হওয়া নামের মেয়েরা খুবই সৌভাগ্যশালী হয়ে থাকেন। এই মেয়েদের সঙ্গে যাদের বিয়ে হয় তাঁরা তাঁদেরও ভাগ্যের তালা খুলে দেয়।  

R অক্ষর দিয়ে শুরু হওয়া নাম
যে সব মেয়েদের নাম R অক্ষর দিয়ে শুরু হয় তাঁরা খুব ভালো মনের হয়ে থাকে। এরকম মেয়েরা নিজেদের মনে কিছু রাখেন না। এঁদের মনে যা আসে সেটাই বলে দেন। এঁরা পরিশ্রম করে যে কোনও কিছু অর্জন করতে পারে। খারাপ পরিস্থিতিতেও তাঁরা ধৈর্য হারায় না। তাঁরা ভাল পরামর্শদাতা হতে পারে। যদি জন্মকুণ্ডলীতে শুভ গ্রহের সংখ্যা শুভ হয় এবং রাজযোগ তৈরি হয়, তাহলে এই ধরনের মেয়েরা তাঁদের স্বামীদের জন্য অত্যন্ত ভাগ্যবান বলে প্রমাণিত হয়। তাঁদের স্বামীও অনেক সুবিধা পায়। সুখে-দুঃখে কাঁধে কাঁধ মিলিয়ে চলে তাঁরা। তাঁর গুণ ও স্বভাবের কারণে সে তাঁর স্বামীর কাছ থেকে বিশেষ স্নেহ পায়। তাঁরা জীবনে অপরিসীম সাফল্য অর্জন করে এবং সব ধরনের আনন্দ উপভোগ করে।

আরও পড়ুন: মার্চে ফাটাফাটি ইনক্রিমেন্ট যোগ ৬ রাশির, তালিকায় আপনি আছেন? 

A অক্ষর দিয়ে শুরু হওয়া নাম
যে সব মেয়েদের নাম A অক্ষর দিয়ে শুরু হয়, তাঁরা অন্যদের তুলনায় বেশি ভালো পরিকল্পনা করতে পারেন। তাঁরা সময়মতো আসন্ন বিপদ বুঝতে পারে। এঁরা নিজেদের স্বামীদের জন্য খুবই ভাগ্যবান প্রমাণিত হন। এঁদের সামাজিক অবস্থান ভালো থাকে। এই কারণে এঁরা ভালো ও খারাপ লোকদের পার্থক্য খুব শীঘ্রই বুঝতে পারে। এঁদের ধূমপানের শখ থাকে। এঁদের সামনে কেউ চালাকি করে বাঁচতে পারেন না। যদি কেউ করার চেষ্টা করে তা তাঁরা ধরে ফেলেন। এঁরা স্বামীর গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সহায়তা করে। সবাই তাঁর উপলব্ধির প্রশংসা করে। তারা ব্যর্থতাকে ভয় পায় না। তিনি সবসময় তাঁর স্বামীকে সাফল্যের জন্য অনুপ্রাণিত করেন। স্বামীরাও তাদের পরামর্শ খুব গুরুত্বের সঙ্গে নেয়। তবে এই মেয়েদের অহংকার পরিহার করা উচিত, অন্যথায় জীবনে ভুল ফলাফলও দেখা যায়।   

Advertisement

আরও পড়ুন: শনির রাশিতে ত্রিগ্রহী-বুধাদিত্য যোগ, আগামী এক মাস মালামাল ৫ রাশি

D অক্ষর দিয়ে যাঁদের নাম শুরু
যেসব মেয়ের নাম D অক্ষর দিয়ে শুরু হয় তারা তাদের লক্ষ্যের ব্যাপারে খুবই সচেতন এবং সিরিয়াস হয়ে থাকে। তাঁরা যেটা ভাবে সেটাই করে। তাঁরা তাদের লক্ষ্য অর্জনের জন্য সর্বাত্মক প্রচেষ্টা করে। তিনি তার স্বামীর উন্নতিতে বিশেষ ভূমিকা পালন করেন। বিয়ের পর তাদের ভাগ্যের বিশেষ পরিবর্তন হয়। বিয়ের পর তাদের স্বামীরা বিশেষ সাফল্য পায়। তাদের মধ্যে নেতৃত্বের গুণাগুণ প্রচুর পরিমাণে পাওয়া যায়। সে তার স্বামীকে অনেক সাপোর্ট দেয়। তারা পরিচয় তৈরিতে সফলতা পায়। তাদের আচার-আচরণ খুবই সাধারণ এবং তারা যে কারো হৃদয়ে খুব দ্রুত তাদের জায়গা করে নেয়। তাঁদের স্বপ্ন অনেক বেশি এবং তিনি সেগুলো পূরণের জন্য যথাসাধ্য চেষ্টা করে। তাঁদের ভাগ্য খুব দ্রুত ভালোর দিকে চলে। এই মেয়েদের ভাগ্যের সুফল তাঁদের স্বামীরাও পেয়ে থাকেন। 

আরও পড়ুন: ৭ না ৮ তারিখ? দোল ঠিক কবে? রইল দিনক্ষণ

P অক্ষর দিয়ে যাঁদের নাম শুরু
যে সব মেয়েদের নাম P অক্ষর দিয়ে শুরু হয় তারা সহজভাবে জীবনযাপন করতে পছন্দ করে। তাদের অন্যদের কাছে নিজেকে উঁচু করে তোলার আগ্রহ নেই। শো-অফ তাদের জীবনের অংশ নয়। তিনি তার স্বামীর সাফল্যে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। তিনিই স্বামীর ভাগ্য উজ্জ্বল করেন। তারা টাকার সঠিক ব্যবহার খুব ভালো করেই জানে। তারা খুব সিরিয়াস। তারা জানে কীভাবে অর্থ উপার্জন করতে হয় এবং অর্থ পরিচালনা করতে।

V অক্ষর দিয়ে যাঁদের নাম শুরু 
যে সব মেয়েদের নাম V অক্ষর দিয়ে শুরু হয়, তাঁরা স্বামীদের জন্য খুব ভাগ্যশালী হয়ে থাকে। বিয়ের পর এঁদের স্বামীরা বিশেষ সফলতা পান। এঁরা সকলকে নিয়ে চলতে ভালোবাসেন। তিনি তাঁর প্রতিভা দিয়ে তাঁর স্বামীর হৃদয়ে রাজত্ব করেন। বাড়ির লোকজনের সঙ্গে ভালো সম্পর্ক তৈরি করতে সফল হয় তাঁরা। কোনো কাজই তাদের পক্ষে অসম্ভব ছিল না। যে কোন কাজ সে অনেক হৃদয় ও নিষ্ঠার সঙ্গে করে, যার কারণে সে সফল হয়। টাকার পাশাপাশি নামও কামায় এই অক্ষরের মেয়েরা।  
 
 

Advertisement