scorecardresearch
 

Zodiac: সূর্যের ধনুতে গমন, ৪ রাশির জাতকরা খুব সাবধান! রয়েছে আঘাতের যোগ

ধনু রাশিতে সূর্যের গমনের কারণে বুধাদিত্য যোগ তৈরি হবে, যা কিছু রাশির জন্য শুভ। তবে চার রাশির জাতকদের জীবনে সূর্য দেবতার গতিবিধির পরিবর্তন অশান্তি সৃষ্টি করবে। এই রাশির জাতকদের এই সময়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। জেনে নিন কোন চার রাশির জাতকদের এ সময় সতর্ক থাকতে হবে।

Advertisement
সূর্যের ধনুতে গমন, ৪ রাশির জাতকরা খুব সাবধান! রয়েছে আঘাতের যোগ সূর্যের ধনুতে গমন, ৪ রাশির জাতকরা খুব সাবধান! রয়েছে আঘাতের যোগ

Surya Rashi Parivartan: ১৬ ডিসেম্বর ২০২১ থেকে সূর্য থেকে ৩:২৮ মিনিটে বৃশ্চিক রাশি থেকে ধনু রাশিতে যাত্রা করবে। এই রাশিতে সূর্য ১৪ জানুয়ারি ২০২২ দুপুর ২:২৯ মিনিট পর্যন্ত অবস্থান করবে। ধনু রাশিতে সূর্যের গমনের কারণে বুধাদিত্য যোগ তৈরি হবে, যা কিছু রাশির জন্য শুভ। তবে চার রাশির জাতকদের জীবনে সূর্য দেবতার গতিবিধির পরিবর্তন অশান্তি সৃষ্টি করবে। এই রাশির জাতকদের এই সময়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। জেনে নিন কোন চার রাশির জাতকদের এ সময় সতর্ক থাকতে হবে।


মিথুন GEMINI

এই রাশির জাতকদের জন্য সূর্য তৃতীয় ঘরের অধিপতি, যা সপ্তম ঘরে থাকবে। এই ট্রানজিট সময়কালে আপনি শক্তিতে পূর্ণ থাকবেন, তবে কখনও কখনও আপনার রাগ আপনার উপর প্রাধান্য পাবে। এটি আপনার কাজকে প্রভাবিত করতে পারে। আপনি রসবোধ দিয়ে অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন। বিবাহিত জীবন ভালো যাবে, তবে বিশেষ কোনও ব্যক্তির সঙ্গে আপনার কিছু বিবাদ হতে পারে, যা আপনাকে এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে।


কন্যা VIRGO

কন্যা রাশির জাতকদের জন্য দ্বাদশ ঘরের অধিপতি সূর্য, থাকবেন চতুর্থ ঘরে। আপনি এই ট্রানজিট সময় অপ্রত্যাশিত ঘটনা দ্বারা বেষ্টিত হতে পারেন। আপনি অনেক সময় অতিরিক্ত আবেগপ্রবণ এবং সহজেই বিরক্ত হতে পারেন। অত্যধিক মানসিক চাপ নিতে হতে পারে, নিজেকে শান্ত রাখার জন্য আপনার জীবনধারায় ধ্যান বা মেডিটেশন অন্তর্ভুক্ত করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে, আপনার মায়ের সঙ্গে তর্কও হতে পারে, তবে আপনাকে এটি এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।


বৃশ্চিক SCORPIO

বৃশ্চিক রাশির জাতকদের জন্য দশম ঘরের অধিপতি সূর্য দ্বিতীয় ঘরে গমন করবেন। আপনি আপনার পেশা থেকে ভালো আয় করতে সক্ষম হবেন, তবে আপনি একটি ভুল পথ অবলম্বন করতে পারেন। আপনাকে এটি এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। যাইহোক, আপনি সরকারী নীতি থেকে সুবিধা পাবেন এবং আপনি পৈতৃক সম্পত্তি থেকেও সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement


মকর CAPRICORN

মকর রাশির জাতকদের জন্য, অষ্টম ঘরের অধিপতি, সূর্য দ্বাদশ ঘরে প্রবেশ করবে। এই ট্রানজিট সময়কালে আপনার ব্যয় আপনার আয়ের চেয়ে বেশি হবে। কারণ আপনাকে স্বাস্থ্যের জন্য একটু বেশি ব্যয় করতে হতে পারে। আপনি এই সময়ে অর্থ দান করার মনস্থ করতে পারেন। এই সময়ে ধর্মীয় কাজের প্রতি আপনার ঝোঁক বাড়বে এবং আপনি এই ক্ষেত্রেও খোলাখুলিভাবে আপনার অর্থ ব্যয় করবেন। তবে খেয়াল রাখবেন যেন এই দান করার ফলে আপনার নিজের আর্থিক পরিস্থিতি খারাপ না হয়।

 

Advertisement