scorecardresearch
 

Zodiac: রাহুর দাপটে ২০২২ সালে ৬ রাশি হবে নাজেহাল, চূড়ান্ত অর্থকষ্টে ভুগবে

জ্যোতিষশাস্ত্রে, রাহুকে শনির পরে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। একই সঙ্গে রাহুর প্রভাবকেও শনির প্রভাবের সঙ্গে তুলনা করা হয়। রাহু দেড় বছর এক রাশিতে অবস্থান করে, তারপর অন্য রাশিতে প্রবেশ করে। নতুন বছরে রাহু রাশি পরিবর্তন করবে ১২ এপ্রিল সকাল ১০.৩৬ মিনিটে। দেখে নিন কোন ৬ রাশির জাতকরা পড়বেন সমস্যায়।

Advertisement
রাহুর দাপটে ২০২২ সালে ৬ রাশি হবে নাজেহাল, চূড়ান্ত অর্থকষ্টে ভুগবে রাহুর দাপটে ২০২২ সালে ৬ রাশি হবে নাজেহাল, চূড়ান্ত অর্থকষ্টে ভুগবে
হাইলাইটস
  • রাহুর গমন ৬টি রাশির জাতকদের জীবনে বড় উত্থান-পতন ঘটাবে
  • রাহুর প্রভাবকেও শনির প্রভাবের সঙ্গে তুলনা করা হয়।
  • রাহু দেড় বছর এক রাশিতে অবস্থান করে, তারপর অন্য রাশিতে প্রবেশ করে।

Zodiac: নতুন বছর ২০২২ সালে বৃষ থেকে মেষ রাশিতে রাহুর গমন (2022 Rahu Goachar) ৬টি রাশির জাতকদের জীবনে বড় উত্থান-পতন ঘটাবে। জ্যোতিষশাস্ত্রে, রাহুকে শনির পরে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। একই সঙ্গে রাহুর প্রভাবকেও শনির প্রভাবের সঙ্গে তুলনা করা হয়। রাহু দেড় বছর এক রাশিতে অবস্থান করে, তারপর অন্য রাশিতে প্রবেশ করে। নতুন বছরে রাহু রাশি পরিবর্তন করবে ১২ এপ্রিল সকাল ১০.৩৬ মিনিটে। দেখে নিন কোন ৬ রাশির জাতকরা পড়বেন সমস্যায়।


মেষ ARIES

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য এপ্রিল মাসে রাহু তাদের দ্বিতীয় ঘরে প্রবেশ করবে। এই সময়ে আপনার পারিবারিক জীবন এবং পেশাগত জীবনে অশান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি চাকরি এবং অর্থ হারানোর জন্য নিরাপত্তাহীন বোধ করতে পারেন। আপনাকে এই বছরের প্রথম তিন মাসে ব্যক্তিগত সম্পত্তিতে কোনও ধরনের বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ এই চুক্তিটি আপনার জন্য নেতিবাচক হতে পারে। এই সময়ে আপনার কথা রূঢ় এবং তিক্ত হয়ে উঠতে পারে, যার কারণে আপনার প্রিয়জনও আঘাত পেতে পারে।


বৃষ TAURUS

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য রাহু লগ্ন রাশিতে অধিষ্ঠিত হবে। এই সময়ে আপনি বিভ্রান্ত বোধ করতে পারেন। আপনাকে এই বছরের শুরুতে কোনো জরুরি সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ আপনি সব দিক সঠিকভাবে মূল্যায়ন করতে পারবেন না। এই সময়ে আপনি আস্থার ক্ষেত্রেও সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার ঝোঁক নতুন এবং অনন্য কিছু করার দিকে থাকতে পারে। এপ্রিল মাসে রাহু আপনার দ্বাদশ ঘরে অর্থাৎ ব্যয়ের ঘরে প্রবেশ করবে। এই সময়ে আপনার খরচ বাড়তে পারে এবং আপনাকে কিছু লোকসানও সহ্য করতে হতে পারে।

Advertisement


কর্কট CANCER

রাহু আপনার দশম ঘরে অর্থাৎ কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য কার্মিক গৃহে প্রবেশ করবে। চাকুরীজীবীদের একটু সতর্ক থাকতে হবে কারণ এই সময়ে আপনার কর্মক্ষেত্রে রাজনৈতিক ষড়যন্ত্রের সম্মুখীন হতে পারেন। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করে থাকেন, তবে এই সময়ে আপনি চাকরি পরিবর্তন করার ভালো সুযোগ পেতে পারেন। ফ্রেশারদের এই সময়ের মধ্যে চাকরি খোঁজার জন্য একটু বেশি পরিশ্রম এবং সংগ্রাম করতে হতে পারে। এই সময়ের মধ্যে সরকারি কর্মচারীরা বদলির আদেশ পেতে পারেন।


কন্যা VIRGO

কন্যা রাশির জাতকদের জন্য এই বছরের শুরুতে রাহু আপনার নবম ঘরে প্রবেশ করবে। এই সময়ের মধ্যে আপনাকে নানা বিভ্রান্তির সম্মুখীন হতে হবে। এছাড়াও, এই সময়ে আপনার ঊর্ধ্বতন কর্মচারী, উচ্চপদস্থ কর্মকর্তা এবং আপনার পিতার সঙ্গে আপনার কোনও প্রকার বিবাদ হতে পারে। এর পরে রাহু আপনার অষ্টম ঘরে প্রবেশ করবে। এই সময়কালে আপনি স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে পারেন এবং কোনও ধরণের আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত জীবনে বা পেশাগত জীবনে নিজেকে প্রমাণ করতে আপনাকে অনেক পরিশ্রম করতে হতে পারে।


বৃশ্চিক SCORPIO

বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই বছরের শুরুতে রাহু আপনার সপ্তম ঘরে অর্থাৎ আপনার স্ত্রীর ঘরে অবস্থান করবে। এই সময়ে আপনার পত্নী হয় সম্পর্কের বাইরে চলে যেতে পারেন বা তৃতীয় ব্যক্তির প্রতি আকৃষ্ট হতে পারেন। আপনার পাবলিক ইমেজ সম্পর্কে আপনাকে সতর্ক হতে হবে। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি বিভ্রান্ত বোধ করতে পারেন। আপনাকে এই সময়ের মধ্যে প্রথমে আপনার প্রিয়জনের সঙ্গে আলোচনা করার এবং তারপরে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।


ধনু SAGITTARIUS

ধনু রাশির জাতক জাতিকাদের জন্য এ বছরের শুরুতে রাহু আপনার ষষ্ঠ ঘরে প্রবেশ করবে। এই সময়ের মধ্যে আপনার জীবনে কিছু আদালতের মামলা বা আইনি সমস্যা হতে পারে, যারা অতীতে এই সমস্যাগুলির মুখোমুখি হয়েছিলেন তারা এটি থেকে স্বস্তি পেতে পারেন, কারণ সিদ্ধান্ত তাদের পক্ষে আসতে পারে এবং এই সময়ের মধ্যে সমস্যার সমাধান হবে। এপ্রিলের মাঝামাঝি রাহু আপনার পঞ্চম ঘরে প্রবেশ করবে। এই সময়টি শিক্ষার্থীদের জন্য অনুকূল নাও হতে পারে কারণ মানসিক চাপের কারণে আপনি পড়াশোনায় অনেক বিভ্রান্তির সম্মুখীন হতে পারেন।

 

Advertisement