scorecardresearch
 

Zodiac: গুরু-শুক্রের সংযোগ, আগামী ২৭ দিন এই ৪ রাশির জাতকের চরম রোজগারের যোগ

দেবগুরু বৃহস্পতিকে ভগবান বিষ্ণুর রূপ হিসাবে পূজা করা হয়। অন্যদিকে, শুক্র গ্রহকে সম্পদের দেবী লক্ষ্মীর রূপ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতিকে দেবতাদের গুরু হিসাবে বিবেচনা করা হয়, অন্যদিকে শুক্র গ্রহকে অসুরদের গুরু হিসাবে বিবেচনা করা হয়।

Advertisement
গুরু-শুক্রের সংযোগ, আগামী ২৭ দিন এই ৪ রাশির জাতকের চরম রোজগারের যোগ গুরু-শুক্রের সংযোগ, আগামী ২৭ দিন এই ৪ রাশির জাতকের চরম রোজগারের যোগ

Zodiac: বৃহস্পতি ১৩ এপ্রিল মীন রাশিতে প্রবেশ করেছিল, এখন শুক্রও আজ ২৭ এপ্রিল মীন রাশিতে তার ট্রানজিট শুরু করেছে। বৃহস্পতি এবং শুক্র ২৩ মে পর্যন্ত এই রাশিতে থাকবে। এই সময়টি অনেক রাশির জন্য খুব শুভ বলে প্রমাণিত হবে। কারণ এই দুটি গ্রহের মধ্যে একটি অনন্য বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। ধর্মীয় বিশ্বাস সম্পর্কে কথা বললে, দেবগুরু বৃহস্পতিকে ভগবান বিষ্ণুর রূপ হিসাবে পূজা করা হয়। অন্যদিকে, শুক্র গ্রহকে সম্পদের দেবী লক্ষ্মীর রূপ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতিকে দেবতাদের গুরু হিসাবে বিবেচনা করা হয়, অন্যদিকে শুক্র গ্রহকে অসুরদের গুরু হিসাবে বিবেচনা করা হয়।


এই ৪ রাশির জাতক এই যোগে বিশেষ সুবিধা পাবেন:


মীন PISCES

যেহেতু এই রাশিতে এই গ্রহগুলির সংমিশ্রণ ঘটতে চলেছে, তাই এই সংমিশ্রণটি মীন রাশির জাতকদের জন্য সবচেয়ে শুভ বলে প্রমাণিত হবে। আপনার ভাগ্যবল বাড়বে। আর্থিক দিক শক্তিশালী হবে। কর্মজীবনে আপনি লক্ষ্য অর্জনে সফল হবেন। ধর্মীয় কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে।


কর্কট CANCER

এই রাশির জাতকদের ভাগ্যের উন্নতি হবে। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে বড় কোনও দায়িত্ব পেতে পারেন। এই সময়টা ব্যবসায়ীদের জন্যও খুব ভালো প্রমাণিত হবে।


বৃশ্চিক SCORPIO

এই রাশির জাতক জাতিকারা শিক্ষাক্ষেত্রে ভালো করবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। শিক্ষা ও জ্ঞান বৃদ্ধি পাবে। আয়ের নতুন উৎস খুলবে।


মকর CAPRICORN

আয়ের উল্লেখযোগ্য বৃদ্ধি প্রত্যাশিত। ব্যবসায়ীরা ভালো মুনাফা পেতে সক্ষম হবেন। আপনি টাকা জমাতেও পারবেন। এই সময়টি পারিবারিক জীবনের জন্যও শুভ প্রমাণিত হবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

Advertisement

 

Advertisement