scorecardresearch
 

Zodiac: ২৯ এপ্রিল থেকে শনিদেবের অসীম কৃপা পাবে এই ৪ রাশি, হবে সব ইচ্ছাপূরণ

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ৩০ বছর পর এই রাশিতে প্রবেশ করতে চলেছেন শনি। বিশেষ বিষয় হল এই রাশির স্বামী গ্রহ শনি। অতএব, এই ট্রানজিট একটি বিশেষ প্রভাব থাকবে। কিছু রাশির জন্য এই ট্রানজিট সমস্যা তৈরি করবে। তবে কিছউ রাশির জন্য দারুণ সুসময় বয়ে আনতে চলেছে। এক নজরে দেখে নিন কোন কোন রাশির সুসময় আসবে শনিদেবের কৃপায়।

Advertisement
২৯ এপ্রিল থেকে শনিদেবের অসীম কৃপা পাবে এই ৪ রাশি, হবে সব ইচ্ছাপূরণ ২৯ এপ্রিল থেকে শনিদেবের অসীম কৃপা পাবে এই ৪ রাশি, হবে সব ইচ্ছাপূরণ

Zodiac: আড়াই বছর পর, রাশি পরিবর্তন করতে চলেছে শনি। ২৯ এপ্রিল কুম্ভ রাশিতে প্রবেশ করবেন শনিদেব। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ৩০ বছর পর এই রাশিতে প্রবেশ করতে চলেছেন শনি। বিশেষ বিষয় হল এই রাশির স্বামী গ্রহ শনি। অতএব, এই ট্রানজিট একটি বিশেষ প্রভাব থাকবে। কিছু রাশির জন্য এই ট্রানজিট সমস্যা তৈরি করবে। তবে কিছউ রাশির জন্য দারুণ সুসময় বয়ে আনতে চলেছে। এক নজরে দেখে নিন কোন কোন রাশির সুসময় আসবে শনিদেবের কৃপায়।


বৃষ TAURUS

শনির গমন আপনার জন্য খুব শুভ প্রমাণিত হবে। অর্থনৈতিক অবস্থা খুব ভালো হবে বলে আশা করা হচ্ছে। আপনি যদি ব্যবসা করেন তবে এই সময়টি আপনার জন্য খুব বিশেষ হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনি একটি লাভজনক চুক্তি করতে সক্ষম হবেন। পৈতৃক সম্পত্তি থেকেও সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।


মকর CAPRICORN

শনি গ্রহের সময় আপনার আর্থিক অবস্থার কিছুটা উন্নতি হবে। এই সময়ের মধ্যে আপনি ভালো অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। ভাগ্য আপনাকে সমর্থন করবে। আয়ও বাড়বে বলে আশা করা হচ্ছে। আপনি একটি নতুন কাজ শুরু করার পরিকল্পনা করতে পারেন। পুরনো কোনও বিনিয়োগ থেকে ভালো অর্থ পাওয়া যেতে পারে।


ধনু SAGITTARIUS

এই রাশির জাতক জাতিকাদের জন্য শনি গ্রহের যাত্রা শুভ প্রমাণিত হবে। বিশেষ বিষয় হল আপনি শনির সাড়ে সাতি থেকে মুক্তি পাবেন। আপনার শনির কারণে যে কাজগুলো আটকে ছিল সেগুলো হতে শুরু করবে। আপনি ভ্রমণ থেকে ভালো অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। প্রতিটি কাজে পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন থাকবে। হঠাৎ কোনও মাধ্যমে অর্থ প্রাপ্তি হতে পারে। যার কারণে আপনার সব কষ্ট দূর হয়ে যাবে। এই ট্রানজিট সময়ের মধ্যে আপনার কোনও অপূর্ণ ইচ্ছাও পূরণ হতে পারে।

Advertisement


সিংহ LEO

এই রাশির জাতকদের আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। টাকা সংক্রান্ত যাবতীয় সমস্যা দূর হবে। এই সময়ে, অর্থ উপার্জনের পাশাপাশি, আপনি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। বড় কোম্পানি থেকে চাকরির অফার আসতে পারে। কর্মক্ষেত্রে আপনি বড় সাফল্য পেতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement