scorecardresearch
 

Zodiac: বৃহস্পতির গোচরে পদোন্নতি প্রচুর আর্থিক লাভ এই ৪ রাশির

বৃহস্পতি সারা বছর এই রাশিতে থাকবে। এইভাবে এটি বছরের প্রধান রাশি পরিবর্তন। দেবগুরু বৃহস্পতি জ্যোতিষশাস্ত্রে একটি বিশেষ স্থান পেয়েছেন। দেবগুরু বৃহস্পতিকে জ্ঞান, শিক্ষক, সন্তান, বড় ভাই, শিক্ষা, ধর্মীয় কাজ, পবিত্র স্থান, সম্পদ, দান, পুণ্য ও বৃদ্ধি ইত্যাদির কারক গ্রহ বলে মনে করা হয়। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতির রাশি পরিবর্তনের ফলে কোন ৪টি রাশির জাতক খুব উপকৃত হতে চলেছে।

Advertisement
বৃহস্পতির গোচরে পদোন্নতি প্রচুর আর্থিক লাভ এই ৪ রাশির বৃহস্পতির গোচরে পদোন্নতি প্রচুর আর্থিক লাভ এই ৪ রাশির

Zodiac: দেবগুরু বৃহস্পতি ১২ এপ্রিল রাশি পরিবর্তন করতে চলেছেন। তিনি ১১ এপ্রিল নিজের রাশি মীন রাশিতে পাড়ি দেবেন। বৃহস্পতি ১ বছরের জন্য যে কোনও রাশিতে ট্রানজিট করে। এর আগে, বৃহস্পতি ২৩ ফেব্রুয়ারি অস্ত গিয়েছিল এবং মাত্র দু'দিন আগে উদিত হয়েছে।

এখন বৃহস্পতি সারা বছর এই রাশিতে থাকবে। এইভাবে এটি বছরের প্রধান রাশি পরিবর্তন। দেবগুরু বৃহস্পতি জ্যোতিষশাস্ত্রে একটি বিশেষ স্থান পেয়েছেন। দেবগুরু বৃহস্পতিকে জ্ঞান, শিক্ষক, সন্তান, বড় ভাই, শিক্ষা, ধর্মীয় কাজ, পবিত্র স্থান, সম্পদ, দান, পুণ্য ও বৃদ্ধি ইত্যাদির কারক গ্রহ বলে মনে করা হয়। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতির রাশি পরিবর্তনের ফলে কোন ৪টি রাশির জাতক খুব উপকৃত হতে চলেছে।


মিথুন GEMINI

এই রাশির জাতক জাতিকাদের জন্য আকস্মিক অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। যারা চাকরি করেন এবং লকডাউনের কারণে চাকরিতে পদোন্নতি পাননি, তারা এই সময়ে চাকরিতে পদোন্নতি পেতে পারেন। আপনি যদি কোনও প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হন তাহলেও আপনি উপকৃত হতে পারেন।


মেষ ARIES

মেষ রাশির জাতকদের জন্য সময় খুবই ইতিবাচক। এই রাশির জাতকদের আটকে থাকা কাজ সম্পন্ন হয়ে যাবে। সামগ্রিকভাবে পারিবারিক এবং আর্থিক ক্ষেত্রে এই রাশির জাতক জাতিকারা অনেক উপকার পাবেন।


বৃষ TAURUS

বৃষ রাশির জাতকদের জন্য সময় খুব ভালো। গুরুর কৃপায় এই রাশির জাতকদের বিয়ে ইত্যাদির সম্ভাবনা তৈরি হচ্ছে। এক দিকে যেখানে ভাগ্য আপনাকে সমর্থন করবে, সেখানে আপনি সম্মানও পাবেন।


মীন PISCES
মীন রাশির জাতক জাতিকাদের এই পরিবর্তন আর্থিক সমস্যা থেকে মুক্তি দিতে চলেছে। ব্যবসায় ভালো লাভের সম্ভাবনা তৈরি হচ্ছে। যে কোনও কাজে সাফল্য পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement