scorecardresearch
 

Zodiac: শীতের মরশুমে প্রেমে পড়বেন এই ৫ রাশির জাতকরা

গরমে পোড়া দেশে শীতের চেয়ে স্বস্তির মরশুম আর কী হতে পারে! বিশেষত তরুণ-তরুণীদের জন্য। যাঁরা উষ্ণ হৃদয় দিয়ে আরও একটি হৃদয়ের খোঁজে রয়েছেন, যেটি তাঁর হৃদয়ের মতোই উষ্ণ হবে। এ যেন 'হৃদয় দিয়ে হৃদি অনুভব...'। যাঁরা সত্যিই এই অনুভূতিতে সামিল হতে চান তাঁদের জন্য সুখবর। চলতি শীতের মরশুমই হৃদয় উষ্ণ হয়ে উঠবে এই ৫ রাশির জাতকদের। দেখে নিন আপনার ভাগ্যে শিকে ছিঁড়ল কিনা!

শীতের মরশুমে প্রেমে পড়বেন এই ৫ রাশির জাতকরা শীতের মরশুমে প্রেমে পড়বেন এই ৫ রাশির জাতকরা

শীতের মরশুম শুরু হচ্ছে। উত্তুরে হাওয়া জানান দিচ্ছে পাতা ঝরার সময় কাছে এসেছে। এ সময় প্রকৃতি খানিক বিবর্ণ হলেও মন রঙিন হয়ে ওঠে। গরমে পোড়া দেশে শীতের চেয়ে স্বস্তির মরশুম আর কী হতে পারে! বিশেষত তরুণ-তরুণীদের জন্য। যাঁরা উষ্ণ হৃদয় দিয়ে আরও একটি হৃদয়ের খোঁজে রয়েছেন, যেটি তাঁর হৃদয়ের মতোই উষ্ণ হবে। এ যেন 'হৃদয় দিয়ে হৃদি অনুভব...'। যাঁরা সত্যিই এই অনুভূতিতে সামিল হতে চান তাঁদের জন্য সুখবর। চলতি শীতের মরশুমই হৃদয় উষ্ণ হয়ে উঠবে এই ৫ রাশির জাতকদের। দেখে নিন আপনার ভাগ্যে শিকে ছিঁড়ল কিনা!


বৃষ TAURUS

বৃষ রাশির জাতকদের জন্য প্রথমেই সুখবর। এই শীতে সিঙ্গলরা রেডি টু মিঙ্গল হয়ে যান। মনের জানালা ধরে খুব স্পেশাল কেউ উঁকি দিতে পারে! এই রাশির জাতকরা একটু একবগ্গা ধরনের হন। সাধারণত যে কাজ করেন তাতে মশগুল থাকেন। তবে এ বার ইতিউতি চোখ ফেরাতে ভুলবেন না। কোনও হলিডে বা অফিস ট্রিপে গিয়ে আপনি প্রেমের পাথরে হোঁচট খেতে পারেন। শুধু চোখ-কান খোলা রাখবেন আর সম্ভাব্য সিগনালের দিকে একটু দৃষ্টিপাত করতে হবে। তা হলেই সেই স্পেশাল মানুষকে খুঁজতে বিশেষ কষ্ট পেতে হবে না।


কর্কট CANCER

কর্কট রাশির জাতকদের মধ্যে এত দিন যাঁরা প্রেম-ট্রেম নিয়ে বিশেষ ভাবিত ছিলেন না, তাঁরা এ বার ভাবতে শুরু করুন। কারণ আপনার সামওয়ান স্পেশাল ভাব করে সুখ পাবেন না যদি আপনি ভাবুক না হন! এমনিতে আমোদপ্রিয়, ঘুরতে ভালোবাসা এই রাশির জাতকরা এই শীতে যথেষ্ট এনজয় করবেন। সমস্ত রসদ মজুতও রয়েছে। তার সঙ্গে প্রেম-ভাগ্যের লটারিও লেগে যেতে পারে। তবে বিধিবদ্ধ সতর্কীকরণ, এই প্রেম কিন্তু জীবনভর টিকে যেতে পারে। যিনি হাত ধরবেন, তিনি সারা জীবন আপনার মধ্যে আশ্রয় খুঁজতে পারেন, আপনাকেও তাঁর মনে পাকাপাকি জায়গা দিতে পারেন। তাই সিরিয়াস না হলে সে পথ মাড়াবেন না।


ধনু SAGITTARIUS

হাসিখুশি থাকা, আনন্দ এবং শান্তি। ধনু রাশির জাতকরা এই তিন জিনিসকে খুব বেশি প্রাধান্য দেন। সুখের চেয়ে শান্তি ভালো, এ কথা মনে করে তাঁরা প্রেম থেকে একটু তফাতে থাকেন। তবে আর বিলম্ব নয়, এ বার একটু মনের কথাও শুনুন। এই মরশুমে যিনি আপনার জীবনে আসতে চলেছেন তিনি আপনাকে আরও ভালো মানুষ হিসাবে গড়ে তুলবেন। আপনার বেটার ভার্শান ভেতর থেকে বার করে আনার ক্ষমতা থাকবে সেই বিশেষ ব্যক্তির। জীবনের বেশ কিছু বিষয় যা নিয়ে আপনি দ্বিধাগ্রস্ত ছিলেন, সে সব বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে সাহায্য করবেন। এঁকে চিনতে ভুল করবেন না যেন। তা হলে আপনারই ক্ষতি।


মকর CAPRICORN

এই রাশির জাতকরা ঢাক-ঢোল পিটিয়ে প্রেম করতে পছন্দ করেন না। তবে এ বার তাঁদের স্বভাবে খানিকটা পরিবর্তন দেখা যাবে। যাঁরা সিঙ্গল রয়েছেন তাঁরা সব দিক থেকে চেষ্টা করবেন এমন একজনকে খুঁতে পেতে, যিনি সুখে-দুঃখে, ভালোয়-মন্দয় জীবনের সব ক্ষেত্রে তাঁদের পাশে কাঁধে কাঁধ মিলিয়ে দাঁড়িয়ে থাকবেন। এটা আপনাদের লাকি সময়। তাই সঠিক ভাবে কাজে লাগান।


কুম্ভ AQUARIUS

কুম্ভ রাশির জাতকদের মধ্যে যাঁরা দীর্ঘদিন ধরে সেই বিশেষ ব্যক্তির অপেক্ষায় ছিলেন, তাঁদের অপেক্ষা এবার শেষ হতে চলেছে। যিনি আপনার জীবনে আসবেন তিনি ব্যক্তিত্ব সম্পন্ন, এবং ভীষণ কেয়ারিং একজন মানুষ হবেন। পুরনো সমস্ত বাজে অভিজ্ঞতা ভুলে এই মানুষটিকে বিশ্বাস করুন। আপনার জীবন প্রেম এবং ভালোবাসায় ভরে উঠবে। খুব সম্ভবত সামনেই বিয়ের সানাইও বেজে যেতে পারে।