scorecardresearch
 

Zodiac Signs: কেরিয়ার থেকে দাম্পত্য, বিক্রম সংবত ২০৭৯ সালের প্রথম মাস এই ৫ রাশির শুভ সময়

Zodiac Signs: গ্রহ ও নক্ষত্রের হিসাব দেখলে, বিক্রম সংবত ২০৭৯ সালের প্রথম মাসটি মেষ, মিথুন, কর্কট, কুম্ভ এবং মীন রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। দেখুন কোন রাশির জাতকদের সময় কেমন কাটবে। 

Advertisement
বিক্রম সংবত ২০৭৯ সালের প্রথম মাস এই ৫ রাশির শুভ সময় বিক্রম সংবত ২০৭৯ সালের প্রথম মাস এই ৫ রাশির শুভ সময়

আজ শনিবার, ২ এপ্রিল থেকে শুরু হয়েছে হিন্দু নববর্ষ 'বিক্রম সংবত ২০৭৯'। যেহেতু এটি শনিবার থেকে শুরু হয়েছে, তাই ন্যায়- বিচারের দেবতা শনিকে এবছরের রাজা বলে মনে করা হচ্ছে। জ্যোতিষী ডঃ অরুণেশ কুমার শর্মা বলেছেন যে, গ্রহের বিস্ময়কর সমন্বয় হিন্দু নববর্ষকে আরও বিশেষ করে তুলছে। গ্রহ ও নক্ষত্রের হিসাব দেখলে, বিক্রম সংবত ২০৭৯ সালের প্রথম মাসটি মেষ, মিথুন, কর্কট, কুম্ভ এবং মীন রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। দেখুন কোন রাশির জাতকদের সময় কেমন কাটবে। 

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
মেষের অধিপতি মঙ্গল গ্রহের গমনস্থানে আয় বাড়াতে চলেছে। গুরুত্বপূর্ণ কাজে গতি থাকবে। পরীক্ষা -প্রতিযোগিতায় ভাল ফল হবে। পদমর্যাদা বৃদ্ধি পাবে। সিনিয়রদের সহযোগিতা বজায় থাকবে। পেশাদাররা চিত্তাকর্ষক পারফরম্যান্স দেবে। পরিকল্পনা, লক্ষ্যমাত্রা অর্জন করবে। বন্ধু মিত্র হবে। প্রথমার্ধে, কেরিয়ার- ব্যবসা সংক্রান্ত বিষয়গুলি আরও ইতিবাচক হবে। ব্যক্তিগত অর্জনে উত্তেজিত হবেন। ধর্ম বিশ্বাসকে শক্তি দেবে। পরবর্তীতে, ব্যক্তিত্ব শক্তি লাভ করবে। দূর দেশের বিষয়গুলো গতি পাবে। সম্পর্কের মধ্যে নতুন শক্তি সঞ্চারিত হবে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যেতে থাকবেন। 

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষর অধিপতি শুক্র, প্রশাসন ও ব্যবস্থাপনার কাজে বেশি সহায়ক হবেন। কাজের গতি থাকবে দ্রুত। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। প্রতিভা ও কর্মক্ষমতা দেখে মুগ্ধ হবেন দায়িত্বশীলরা। মধুর ব্যবহার রাখতে হবে। ভবিষ্যৎ বিষয়গুলো গতি পাবে। পরিকল্পনা আকার দেবে। কর্মকর্তা শ্রেণী হবে সহযোগিতামূলক। ভাগ্যের শক্তিতে সকলে সেরা পারফর্ম করবে। প্রথমার্ধে গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পন্ন করার চেষ্টা করুন। পরবর্তীতে, আপনি মসৃণভাবে এগিয়ে যাবেন। আয়- ব্যয়ের ভারসাম্য বজায় থাকবে। বৈদেশিক কাজে তৎপরতা থাকবে। বিচারাধীন বিষয় ধৈর্য ধরুন। সম্পর্ক রক্ষায় এগিয়ে থাকবেন। যোগ্য ব্যক্তিরা শুভ অফার পাবেন।

Advertisement

* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

মিথুন রাশির অধিপতি বুধের গমন, লাভ বাড়াতে চলেছে। ব্যক্তিত্বের প্রাধান্য থাকবে। সেরা কাজে গতি আনতে সক্ষম হবেন। ব্যবস্থাপনা প্রশাসনের প্রতি আস্থা বাড়বে। ভাগ্যের সহযোগিতা বাড়বে। শিল্প ও ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভাল ফল করবেন। পরিকল্পিতভাবে কাজ হবে। আলোচনায় সাফল্য পাবেন। শেষার্ধে, সূর্য দেবতার মঙ্গলময় স্থানে অবস্থান, সেরা ফলাফলের জন্য একটি কারণ হবে। ধারাবাহিকতা বজায় থাকবে। অর্জন বাড়বে। এগিয়ে যান নির্দ্বিধায়। সম্প্রসারণ পরিকল্পনা রূপ নেবে। গোটা মাস সেরা ফলাফল দিতে পারবেন। আরাম করে কাজ করতে থাকুন। বড়দের সঙ্গ বজায় রাখুন। লক্ষ্যে ফোকাস করুন।

* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

ভাগ্য এবং কর্মে সূর্যর রাশি পরিবর্তন, বিশ্বাস -ধর্ম এবং আধ্যাত্মিকতার জন্য একটি শক্তি। মেধা অর্জনের জন্য এটি একটি ভাল মাস। জনকল্যাণমূলক কাজে অংশগ্রহণ বাড়বে। লাভ ও সম্প্রসারণের সুযোগ বাড়বে। আপনি শক্তি এবং স্থবিরতা অনুভব করবেন। বড় লক্ষ্যে গতি আসবে। এই রাশির অধিপতি চন্দ্রদেব স্মৃতিশক্তি বাড়াবেন। মাসের মাঝামাঝি থেকে সৌভাগ্যের স্থানে দেবগুরু বৃহস্পতির সঞ্চার হলে, সকল বাধা দূর হবে। প্রশাসন ব্যবস্থাপনায় উপকৃত হবে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ঊর্ধ্বতন ও উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। বৈঠকে আলোচনায় ভাল ফল হবে। পরিকল্পনায় মনোযোগী থাকুন। 

* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সিংহর অধিপতি সূর্যদেব গবেষণা ও ভাগ্যকে শক্তি দেবেন। পূণ্যের কাজে মনোযোগ থাকবে। পেশাজীবীদের জন্য সুযোগ বাড়বে। সকলকে সঙ্গে নিয়ে যাবে। অংশীদারিত্বের মনোভাব বজায় থাকবে। বিরোধী দল দুর্বল হবে। ধর্মীয় কাজে যুক্ত হবেন। পরবর্তীতে, বাধাগুলি দ্রুত হ্রাস পাবে। জমি-জমা সংক্রান্ত বিষয় আলোচনা হবে। ভ্রমণের সম্ভাবনা বাড়বে। পরবর্তীকালে, প্রবীণদের সেবা বজায় রাখতে হবে। পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে কাজ করবেন। সম্পর্ক বজায় রাখবে। সম্পর্ক মজবুত হবে। সংস্কার ঐতিহ্যের উপর জোর দেবে। বাণিজ্যিক কার্যক্রমে স্বচ্ছতা আনুন। কাজের ব্যবস্থাপনায় মনোযোগ বাড়ান।

*  কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কন্যা রাশির অধিপতি বুধের প্রভাবে অনন্য প্রচেষ্টা জোরদার হবে। নিজের প্রতি ফোকাস রাখুন। প্রথমার্ধে কেরিয়ার- ব্যবসার বিষয়গুলি দ্রুত শেষ করার চেষ্টা করুন। নেতৃত্বের ক্ষমতার সুফল পাবেন। সম্মিলিত প্রচেষ্টা আরও ভাল হবে। পরিশ্রমী এবং সতর্ক থাকুন। পেশাগতভাবে কাজ চলতে থাকুক। অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চলুন। সতর্কতা বাড়ান। পরবর্তীতে, অপ্রত্যাশিত পরিস্থিতি কাজের গতিকে প্রভাবিত করতে পারে। গুরুতর বিষয় আগ্রহ থাকবে। ব্যক্তিগত জীবনে সুখী হবেন। সম্প্রীতির ওপর জোর দিন। সবার প্রতি শ্রদ্ধাশীল থাকা জরুরি। ধর্মীয় ও সামাজিক কাজে যুক্ত হন।

*  তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

এই রাশির অধিপতি শুক্রদেব, শিক্ষা- সন্তান এবং বন্ধুদের ঘরে গমন, উৎসাহ ও মনোবল বজায় রাখতে চলেছে। বড় লক্ষ্যে মনোযোগী থাকুন। ধর্মীয় ও বিনোদনমূলক ভ্রমণ হবে। আপনি আপনার মনের কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। পড়াশোনায় ভাল ফল। সময়ের ধীরে ধীরে উন্নতি হবে। লক্ষ্য অর্জন করবে। রোগ ও ত্রুটি দূর হবে। পেশাদাররা আরও ভাল করবে। সেবা খাতে উল্লেখযোগ্য অর্জন করতে পারেন। প্রথমার্ধে, আপনি কঠোর পরিশ্রম এবং যুক্তি দিয়ে সাফল্য পাবেন। বাজেট নিয়ন্ত্রণ করুন। পরবর্তীতে, নেতৃত্বের ক্ষমতা শক্তিশালী হবে। সকলের সঙ্গে যোগ দিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়া। বিরোধীরা শান্ত হবে। মুলতুবি কাজগুলি চালিয়ে যান।

*  বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গল, ধৈর্য ও নম্রতার দিকে সুখের জন্য এগিয়ে যাওয়ার ইঙ্গিত দেয়। গুরুত্বপূর্ণ কাজ সময় মতো সম্পন্ন করার চেষ্টা করুন। সময় ব্যবস্থাপনা বাড়ান। বিরোধীরা শান্ত থাকবে। শিল্প দক্ষতা এবং বুদ্ধিমত্তা দিয়ে আপনি লক্ষ্য অর্জন করবেন। উর্ধ্বতনদের সমর্থন এবং বিশ্বাস আছে থাকবে। প্রথমার্ধে পরিকল্পনা বাস্তবায়িত করুন। পরবর্তীতে মুনাফা ও ঋণ উভয়ই বাড়বে। শুভ প্রস্তাবের প্রাপ্তি বাড়বে। বন্ধুদের উত্তেজিত রাখবেন। আর্থিক কাজে গতি আসবে। চুক্তিগুলি নিষ্পত্তির দিকে থাকবে। স্বাস্থ্য সমস্যা কমবে। বিশ্বাস এবং শৃঙ্খলা বজায় রাখুন।

Advertisement

*  ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

সময় ক্রমশ শুভ হবে। সাহস, বীরত্ব ও যোগাযোগ ভাল থাকবে। ভাল তথ্য পাবেন। বন্ধুদের সঙ্গে সেরা মুহূর্ত শেয়ার করবেন। নতুন প্রচেষ্টায় সবাই মুগ্ধ হবেন। ঘরে সুখ থাকবে। সম্পদ বৃদ্ধি পাবে। আবেগ এবং উচ্ছ্বাস নিয়ন্ত্রণ করুন। শৃঙ্খলা বজায় রাখুন। আর্থিক বিষয় ধৈর্য বৃদ্ধি করুন। প্রবীণদের পরামর্শে মনোযোগ দিন। প্রথমার্ধে প্রয়োজনীয় কাজগুলি সম্পন্ন করুন। পরবর্তীতে স্মার্ট কাজ করার ওপর জোর দিন। অপ্রত্যাশিত লাভের সম্ভাবনা থাকবে। ভ্রমণে যেতে হতে পারে। কথাবার্তা কার্যকর হবে। অতিথিরা আসবেন।

*  মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মাসের শেষে শনিদেব মকর রাশি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। তিনি নিজেই উভয়ের কর্তা। এভাবেই মকর রাশির জাতক- জাতিকাদের সাড়ে সাতির শেষ পর্ব শুরু হবে। এই পরিবর্তন শুভ। এছাড়াও, দেবগুরু বৃহস্পতি গ্রহের অবস্থান অত্যন্ত শুভ। এগিয়ে যান নির্দ্বিধায়। প্রথমার্ধে গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পন্ন করার চেষ্টা করুন। ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করুন। পরবর্তীতে শুভ প্রস্তাব পাবেন। ফোকাস ব্যক্তিগত বিষয়ের ওপর থাকবে। শুভ কাজের সম্ভাবনা বাড়বে। কথাবার্তা কার্যকর হবে। সংগ্রহ সুরক্ষা উন্নত হবে।

*  কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

মাসের শেষে শনিদেব মকর রাশি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। তিনি নিজেই উভয়ের কর্তা। এভাবেই মকর রাশির জাতক- জাতিকাদের সাড়ে সাতির শেষ পর্ব শুরু হবে। এই পরিবর্তন শুভ। এছাড়াও, দেবগুরু বৃহস্পতি গ্রহের অবস্থান অত্যন্ত শুভ। এগিয়ে যান নির্দ্বিধায়। প্রথমার্ধে গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পন্ন করার চেষ্টা করুন। ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করুন। পরবর্তীতে শুভ প্রস্তাব পাবেন। ফোকাস ব্যক্তিগত বিষয়ের ওপর থাকবে। শুভ কাজের সম্ভাবনা বাড়বে। কথাবার্তা কার্যকর হবে। সংগ্রহ সুরক্ষা উন্নত হবে।

*  মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

বাড়ির অধিপতি বৃহস্পতি মাসের মাঝামাঝি সময়, মীন রাশিতে প্রবেশ করবে। পরিস্থিতিতে একটি ইতিবাচক পরিবর্তন আসবে। অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। ব্যবসায় উন্নতি হবে। অর্থনৈতিক কর্মকাণ্ডে উন্নতি। সিনিয়র ও বন্ধুদের সহযোগিতা পাবেন। কথাবার্তা কার্যকর হবে। সম্পর্কের সুবিধা পাবেন। ভাগ্যের জোরে কাজ হবে। ঐতিহ্যগত পেশাদাররা আরও ভাল ফল করবে। কথাবার্তা কার্যকর হবে। শুরুতে আপনি ধর্মীয় কাজের সঙ্গে যুক্ত হবেন। ভ্রমণ সম্ভব। জনকল্যাণ সংক্রান্ত সেবামূলক কাজ করবেন। প্রিয়জনের প্রতি আস্থা বাড়বে। নতুন জামাকাপড় পাবেন। পারিবারিক সম্প্রীতি বৃদ্ধি পাবে। প্রতিশ্রুতি পালন করুন। দায়িত্ববোধ থাকবে। বড় ভাবুন।


 

Advertisement