scorecardresearch
 

Zodiac: আগামী ৩৩ দিন শনির কোপে পড়বে ৮ রাশি, ৪ রাশির চলবে শুভ সময়

Zodiac: শনিকে ন্যায়ের দেবতা বলা হয়। ২২ জানুয়ারি তার নিজের রাশিচক্রে মকর রাশিতে অধিষ্ঠিত হয়েছেন এবং তারপরে ২৪ ফেব্রুয়ারি পরবর্তী রাশিতে গমন করবেন। এই ৩৩ দিন সময়টি ১২টি রাশির সমস্ত জাতকের জীবনে প্রভাব ফেলবে। তবে ৮টি রাশির জাতকদের এই সময়ে বিশেষ সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হয়েছে। এই রাশির জাতকদের আর্থিক অবস্থাও বেশি প্রভাবিত হতে পারে।

শনি দেব শনি দেব

Zodiac: শনিকে ন্যায়ের দেবতা বলা হয়। ২২ জানুয়ারি তার নিজের রাশিচক্রে মকর রাশিতে অধিষ্ঠিত হয়েছেন এবং তারপরে ২৪ ফেব্রুয়ারি পরবর্তী রাশিতে গমন করবেন। এই ৩৩ দিন সময়টি ১২টি রাশির সমস্ত জাতকের জীবনে প্রভাব ফেলবে। তবে ৮টি রাশির জাতকদের এই সময়ে বিশেষ সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হয়েছে। এই রাশির জাতকদের আর্থিক অবস্থাও বেশি প্রভাবিত হতে পারে। জেনে নিন আপনার রাশিচক্রে শনি গ্রহের কী প্রভাব পড়বে।


এই রাশির জাতকরা সাবধান হোন


মেষ ARIES

মেষ রাশির জাতকরা মানসিক চাপে ভুগতে পারেন। প্রচেষ্টাকে এগিয়ে নিতে অনেক বাধার সম্মুখীন হতে পারেন। কর্মজীবনের ক্ষেত্রে, আপনি কাজের প্রতি কোনও উৎসাহ অনুভব করবেন না এবং কর্মক্ষেত্রে কাজের চাপ স্বাভাবিকের চেয়ে বেশি হতে পারে।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতক জাতিকাদের যে কোনও কাজ সম্পন্ন করতে অনেক বাধা ও বিলম্বের সম্মুখীন হতে হবে। কর্মক্ষেত্রে, এই সময়টি আপনাকে কাজে কঠিন চ্যালেঞ্জ দেবে। এছাড়াও, এই সময়ে আপনি আরও কাজের চাপ দেখতে পাবেন এবং এর কারণে আপনি সময়মতো আপনার কাজগুলি সম্পূর্ণ করতে পারবেন না।


কর্কট CANCER

কর্কট রাশির জাতকদের সম্পর্কের ক্ষেত্রে সমস্যা মোকাবিলা করতে হতে পারে। চাকরি ক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিরা তাদের কর্মক্ষেত্রে বৃদ্ধি এবং বিকাশ থেকে সন্তুষ্টি পাবেন না। কর্মক্ষেত্রে কাজের চাপ বেশি থাকবে এবং আপনার ঊর্ধ্বতন এবং সহকর্মীদের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রেও সমস্যা দেখা দেবে।


তুলা LIBRA

তুলা রাশির জাতকদের জন্য চতুর্থ ঘরে শনির অবস্থান আপনার স্বাচ্ছন্দ্য হ্রাস, পারিবারিক সম্পর্কের টানাপোড়েন ইত্যাদির ইঙ্গিত দিচ্ছে। চাকরি ক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিরা তাদের কাজে সন্তুষ্টি পাবেন না, কারণ কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ আপনাকে বিরক্ত করতে পারে।


বৃশ্চিক SCORPIO

বৃশ্চিক রাশির জাতকদের জন্য জীবনে অগ্রগতি এবং উন্নতিতে বিলম্ব করবে এবং এর কারণে আপনার কর্মজীবনে অগ্রগতির গতি ধীর হয়ে যাবে। আপনি কর্মক্ষেত্রে আপনার কাজ করতে আগ্রহী হবেন না, কারণ এই সময়ে আপনার চাকরিতে একটি অবাঞ্ছিত স্থানান্তর বা একটি ছোট পোস্টের প্রোফাইলে পরিবর্তন সম্ভব।


ধনু SAGITTARIUS

ধনু রাশির জন্য শনির অবস্থান আপনাকে ব্যক্তিগত জীবনে যোগাযোগ সংক্রান্ত সমস্যার সম্ভাবনা তৈরি করবে। কর্মক্ষেত্রে এই সময়ে আপনি যে কাজ এবং প্রচেষ্টাই করুন না কেন, আপনি আপনার পছন্দ মতো সম্মান পাবেন না। এই কারণে, অনেকে তাদের বর্তমান চাকরিতে পরিবর্তন করার কথা ভাবতে পারেন, যা তাদের কাজে সন্তুষ্টি পেতে সহায়তা করবে।


কুম্ভ AQUARIUS

কুম্ভ রাশির জন্য, শনি তাদের প্রথম এবং দ্বাদশ বাড়ির অধিপতি এবং এখন তারা দ্বাদশ ঘরে অবস্থিত। এর ফলে আপনার কর্মজীবন, আর্থিক জীবন ইত্যাদিতে অগ্রগতি সম্পর্কিত বাধার সম্মুখীন হতে হবে। কর্মক্ষেত্রে পরিস্থিতি আপনার পক্ষে সহজ হবে না।


মীন PISCES

মীন রাশির জাতক জাতিকাদের এই সময়ে অর্থলাভ এবং জীবনে ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে, আপনাকে কাজের সঙ্গে সম্পর্কিত কিছু বিরোধপূর্ণ পরিস্থিতির মোকাবিলা করতে হবে, কারণ আপনি এই সময়ে যে লাভজনক সুযোগ পাবেন তা থেকে আপনি সন্তুষ্টি পেতে অক্ষম হবেন। এতে করে অনেকেই চাকরির বিভিন্ন সুযোগ থেকে বঞ্চিত হবেন।

 

এদের জন্য ভালো সময়

 


বৃষ TAURUS

বৃষ রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা থাকবে। এই লোকেদের পক্ষে তাদের কাজের প্রতি আরও প্রতিশ্রুতিবদ্ধ হওয়া সম্ভব হবে। শনিদেব আপনাকে আপনার কর্মজীবনে উন্নতি দেওয়ার পাশাপাশি পদোন্নতি এবং অন্যান্য সুবিধা ইত্যাদি সম্পর্কিত ভালো ফলাফল দেওয়ার জন্য কাজ করবেন।


সিংহ LEO

সিংহ রাশির জাতক জাতিকারা এই সময়ে তাদের কাজে মনোনিবেশ করতে খুব আগ্রহী দেখাবেন। আপনি দক্ষতার সঙ্গে আপনার বিরোধীদের জয় করার অবস্থানে থাকবেন। কর্মজীবনের ক্ষেত্রে, এই সময়ের মধ্যে, বেতনভোগীরা তাদের নিজ নিজ ক্ষেত্রে ভাল পারফরম্যান্স দেওয়ার জন্য এবং কঠোর পরিশ্রমের জন্য তাদের উর্ধ্বতনদের কাছ থেকে সঠিক উৎসাহ পাবেন। এই সময়টি অনেক লোকের জন্য একটি নতুন চাকরি পাওয়ার জন্য ভালো সুযোগ তৈরি করবে এবং এটি তাদের উচ্চ সন্তুষ্টি পাওয়ার সম্ভাবনা দেবে।


কন্যা VIRGO

কন্যা রাশির জাতকদের জন্য, শনির এই অবস্থান আধ্যাত্মিক বিষয়ে আপনার আগ্রহ বাড়িয়ে তুলবে এবং আপনি একই সঙ্গে ধর্মীয় ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। কর্মক্ষেত্রে এই সময়ে আপনাকে সেই সমস্ত চ্যালেঞ্জিং কাজগুলি সম্পূর্ণ করতে হবে। এই সময়টি অনেক লোকের জন্য নতুন কাজের সুযোগ পাওয়ার সম্ভাবনা তৈরি করবে এবং আপনার ইচ্ছা পূরণ করা সম্ভব হবে।


মকর CAPRICORN

মকর রাশির জাতকদের জন্য, শনির অবস্থান আপনাকে কাজের প্রতি আরও মনোযোগী হতে সাহায্য করবে এবং এটি আপনাকে আপনার লক্ষ্যগুলির দিকে মনোনিবেশ করাবে। আপনি কর্মক্ষেত্রে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হবেন, যার কারণে কর্মক্ষেত্রে আপনার ব্যস্ততা দেখা যাবে। তবে আপনার কাজ ঊর্ধ্বতন কর্মকর্তারা যথেষ্ট খুশি হবেন। এৎ ফলে যথাযথ সম্মান ও পদোন্নতি পাবেন।