scorecardresearch
 

Astrology 2024: টাকার জোয়ার আসছে, চাকরিতে দারুণ উন্নতি, ভাগ্য বদলাচ্ছে এই ৩ রাশির

কোনও রাশির জাতকদের অর্থলাভ হতে পারে। আবার কোনও রাশির জাতকরা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। তা হলে জেনে নিন, বুধের স্থান বদলের প্রভাবে কোন রাশির জাতকদের কপাল খুলতে পারে...

Advertisement
কপাল খুলবে এই ৩ রাশির। কপাল খুলবে এই ৩ রাশির।
হাইলাইটস
  • চলতি মাসেই রয়েছে দোলপূর্ণিমা।
  • এই শুভক্ষণে নানা শুভ যোগ তৈরি হবে।
  • এর ফলে লাভবান হবেন বিভিন্ন রাশির জাতকরা।

চলতি মাসেই রয়েছে দোলপূর্ণিমা। এই শুভক্ষণে নানা শুভ যোগ তৈরি হবে। আর এর ফলে লাভবান হবেন বিভিন্ন রাশির জাতকরা। এ বছর দোলযাত্রা ২৫ মার্চ। জ্যোতিষ মতে, তার পরের দিনই অবস্থান বদলাবে বুধ। ২৬ মার্চ মীন রাশি থেকে বেরিয়ে মেষ রাশিতে প্রবেশ করবে বুধ। এর প্রভাবে বিভিন্ন রাশির জাতকদের জীবনে সুখের বন্যা বইতে পারে। কোনও রাশির জাতকদের অর্থলাভ হতে পারে। আবার কোনও রাশির জাতকরা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। তা হলে জেনে নিন, বুধের স্থান বদলের প্রভাবে কোন রাশির জাতকদের কপাল খুলতে পারে...


সিংহ রাশি (Leo): 

লাভবান হবেন সিংহ রাশির জাতকরা। এই সময় সব কাজে সাফল্য পাবেন। সম্পদ লাভের যোগ রয়েছে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। কেরিয়ারে সাফল্য পাবেন। বাইরে কোথাও ভ্রমণ করতে পারেন। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। 

আরও পড়ুন

ধনু রাশি (Sagittarius): 

মেষ রাশিতে বুধের প্রবেশের ফলে ভাগ্য খুলতে পারে ধনু রাশির জাতকদের। এই সময় কোনও সুখবর পেতে পারেন। দাম্পত্য জীবন মধুর হবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। চাকরিতে উন্নতির যোগ রয়েছে। অর্থলাভ হতে পারে। 

মকর রাশি (Capricorn): 

কপাল খুলতে পারে মকর রাশির জাতকদের। ধনলাভ হতে পারে। নতুন গাড়ি-বাড়ি কিনতে পারেন। উত্তরাধিকার সূত্রে সম্পদ লাভের সুযোগ রয়েছে। পরিবারে সুখ-শান্তি অটুট থাকবে। বিনিয়োগের জন্য ভাল সময়। ব্যবসায়ীরা লাভবান হবেন। 

অন্য দিকে, জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আগামী ৭ এপ্রিল শতভিষা নক্ষত্র থেকে বেরিয়ে পূর্ব ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে। এই নক্ষত্রে বৃহস্পতির আধিক্য রয়েছে বেশি। ফলে এই নক্ষত্রে শনির আগমনের ফলে শুভ প্রভাব পড়তে চলেছে ৩ রাশির জাতকদের জীবনে। মেষ, বৃষ এবং মিথুন রাশির জাতকরা লাভবান হবেন। 

Advertisement

Advertisement