scorecardresearch
 

Zodiac: জানুয়ারি পর্যন্ত শনির কৃপায় টাকার বৃষ্টি হবে এই রাশিদের উপর

শনি যে কোনও রাশিতে আড়াই বছর অবস্থান করেন। তারা তাদের কর্মানুযায়ী মানুষকে ফল দেন। অর্থাৎ ভালো কাজের ভালো ফল আর খারাপ কাজের খারাপ ফল। শনির দশা একজন ব্যক্তিকে রাজা থেকে ভিখারি এবং ভিখারি থেকে রাজায় পরিণত করতে পারে। জেনে নিন শনির গমন কোন কোন রাশিকে শুভ ফল দেবে।

Advertisement
Zodiac: জানুয়ারি পর্যন্ত শনির কৃপায় টাকার বৃষ্টি হবে এই রাশিদের উপর Zodiac: জানুয়ারি পর্যন্ত শনির কৃপায় টাকার বৃষ্টি হবে এই রাশিদের উপর

Zodiac: শনি ১২ জুলাই মকর রাশিতে প্রবেশ করেছে। আগামী ১৭ জানুয়ারি ২০২৩ পর্যন্ত এই রাশিতে থাকবে। আসুন আমরা আপনাকে বলি যে মকর রাশির অধিপতি শনি। শনি যে কোনও রাশিতে আড়াই বছর অবস্থান করেন। তারা তাদের কর্মানুযায়ী মানুষকে ফল দেন। অর্থাৎ ভালো কাজের ভালো ফল আর খারাপ কাজের খারাপ ফল। শনির দশা একজন ব্যক্তিকে রাজা থেকে ভিখারি এবং ভিখারি থেকে রাজায় পরিণত করতে পারে। জেনে নিন শনির গমন কোন কোন রাশিকে শুভ ফল দেবে।


বৃষ TAURUS

এই রাশির জাতকদের জন্য শনি গ্রহ শুভ প্রমাণিত হবে। ১৭ জানুয়ারি ২০২৩ পর্যন্ত আপনার উপর শনিদেবের বিশেষ কৃপা থাকবে। সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ভাগ্য শক্তিশালী হবে। অমীমাংসিত কাজ শেষ হবে। একাধিক মাধ্যমে অর্থ আসতে পারে। আপনি ভ্রমণ থেকে ভালো অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। বৈদেশিক বাণিজ্যে লাভ হবে। কর্মজীবন শক্তিশালী হবে।


সিংহ LEO

আপনি এই ট্রানজিট থেকে ভালো সুবিধা পেতে পারেন। প্রতিপক্ষের বিরুদ্ধে জয়লাভ হবে। আদালতের মামলায় সাফল্য আসবে। চাকরিতে ভালো ফল পাবেন। পরিশ্রমের পূর্ণ ফল দেখা যাচ্ছে। ভ্রমণ সফল হবে। সম্পদ বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে।


মকর CAPRICORN

ক্ষেত্র বিশেষে ভালো ফল পাবেন। অমীমাংসিত কাজ শেষ হবে। যারা চাকরি খুঁজছেন তাদের জন্য সময়টি শুভ। আপনার উপর শনিদেবের বিশেষ আশীর্বাদ থাকবে। সে কারণেই শনির সাড়ে সাতি চলা সত্ত্বেও আপনি অনেক ক্ষেত্রে ভালো লাভ করতে সক্ষম হবেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement
Advertisement