scorecardresearch
 

Unlucky Zodiac Signs 2022: বছরের শেষ ৫ মাস চরম দুর্ভাগ্য থাকবে এই ৩ রাশির, আপনিও আছেন তালিকায়?

Zodiac Signs: জ্যোতিষীদের ভবিষ্যদ্বাণী অনুসারে বছরের শেষ কয়েক মাস  চূড়ান্ত দুর্ভাগ্য থাকবে ৩ রাশির জাতক - জাতিকাদের। ব্যক্তিগত থেকে কর্ম, জীবনের বিভিন্ন ক্ষেত্রে সমস্যাবহুল পরিস্থিতি থাকবে তাদের। আসুন জানা যাক, কারা রয়েছেন সেই তালিকায়।

Advertisement
বছরের শেষ ৫ মাস চরম দুর্ভাগ্য থাকবে এই ৩ রাশির বছরের শেষ ৫ মাস চরম দুর্ভাগ্য থাকবে এই ৩ রাশির

২০২২ সাল শেষ হতে আর মাস পাঁচেক সময় বাকি। জ্যোতিষশাস্ত্র (Astrology) মতে, যে কোনও ব্যক্তির সময় কেমন কাটবে তা নির্ভর করে গ্রহ- নক্ষত্রের গতিবিধির উপর। জ্যোতিষীদের ভবিষ্যদ্বাণী অনুসারে বছরের শেষ কয়েক মাস  চূড়ান্ত দুর্ভাগ্য থাকবে ৩ রাশির জাতক -জাতিকাদের (Zodiac Signs)। ব্যক্তিগত থেকে কর্ম, জীবনের বিভিন্ন ক্ষেত্রে সমস্যাবহুল পরিস্থিতি থাকবে তাদের। আসুন জানা যাক, কারা রয়েছেন সেই তালিকায়।

* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22) 

এই সময়কালে আপনার অনেক শত্রু থাকবে। বিশেষত ব্যবসায়িদের সাবধান থাকা উচিত। সীমাবদ্ধতা থাকবে। স্বাস্থ্যে নিয়ে সতর্ক থাকুন। সুস্বাস্থ্য বজায় রাখতে, সঠিক ডায়েট মেনে চলুন। জরুরি কাগজপত্র যত্নে রাখুন। আইনী বিষয়ে আরও সাবধানী হন। আপনি যা অর্জন করতে চান তা পেতে, দীর্ঘদিন ধরে সতর্কতার সঙ্গে পরিকল্পনা করতে হবে।

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

২০২২ সালের শেষ ভাগে আপনি সংগ্রামী হতে চলেছেন। চেষ্টা করেও ব্যর্থতা থাকবে। কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। শিক্ষাগতভাবে এই সময় মেষ, কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারে। স্বাস্থ্যের আরও যত্ন নিতে হবে। জীবনযাত্রায় উল্লেখযোগ্য পরিবর্তন আনুন। ব্যায়াম বা জিম করতে পারেন।  

* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

আর্থিক সমস্যা মোকাবেলা করতে হলেও, আপনার সমস্যাগুলি প্রেমের সঙ্গে সম্পর্কিত হতে চলেছে। প্রেমে আবেগপূর্ণ সময় কাটবে। অক্টোবর মাস অবধি অত্যাধিক ব্যয় নিয়ন্ত্রণ করুন। কটি বাজেট পরিকল্পনা করুন। কঠিন সিদ্ধান্ত নেওয়ার আগে পরিবার কিংবা নিকট বন্ধুদের পরামর্শ নিতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement

 

Advertisement