scorecardresearch
 

Ajker Virgo Rashifal: কন্যা রাশি- ২৭ মার্চ, ২০২৪- আজ সুযোগ কাজে লাগান

প্রেমে উদ্যোগ বজায় থাকবে। সর্বত্র ইতিবাচকতা থাকবে। সবার সাথে যোগাযোগ বাড়াবে। বন্ধুরা সাহায্য করবে। দায়িত্ব নেবে।

Advertisement
kanya kanya
হাইলাইটস
  • কন্যা রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন দৈনিক রাশিফল।

কন্যা রাশি- কর্ম পরিকল্পনা গতি পাবে। বাড়িতে আনন্দ ও সুখের সুযোগ বাড়বে। প্রিয়জনের আগমন ঘটবে। উৎসবমুখর পরিবেশ থাকবে। আপনার কথাবার্তা ও আচরণে সবাই প্রভাবিত হবে। সম্পদের বৃদ্ধি হবে। সংস্কৃতি ঐতিহ্যকে শক্তিশালী করবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। কাঙ্খিত জিনিস পাওয়া যাবে। স্বাস্থ্যের যত্ন নেবেন। ভালোবাসা ও বিশ্বাস বাড়বে। 

আর্থিক সুবিধা- চাকরি ও ব্যবসায় ঐতিহ্যগত পদ্ধতিকে গুরুত্ব দেবে। কাঙ্খিত বৃদ্ধি থাকবে। ভালো কাজ অনুকূলে হবে। সুযোগ কাজে লাগান। আপনি একটি মূল্যবান উপহার পেতে পারেন। পরিবারের সদস্যদের কথা শুনবে। সবাই হেল্পফুল হবে। প্রেমের সম্পর্ক গভীর হবে। ঋণের প্রভাব বাড়বে। ব্যক্তিগত সাফল্য বৃদ্ধি পাবে। সৌভাগ্যের যোগাযোগ হবে। পেশাদারদের পারফরম্যান্স চিত্তাকর্ষক হবে। আপনার কথাবার্তা ও আচরণে সবাই প্রভাবিত হবে। আপনি একটি মূল্যবান উপহার পাবেন।

প্রেম বন্ধুত্ব- প্রেমে উদ্যোগ বজায় থাকবে। সর্বত্র ইতিবাচকতা থাকবে। সবার সাথে যোগাযোগ বাড়াবে। বন্ধুরা সাহায্য করবে। দায়িত্ব নেবে। আলোচনা সংলাপের প্রচার করবে। পরিবারের সদস্যদের সঙ্গে সমন্বয় বাড়বে। সম্পর্কের উন্নতি হবে। প্রেমের সম্পর্কের মধ্যে সততা থাকবে। 

 স্বাস্থ্য, মনোবল- কাজে সময় দেবেন। বিশ্বাস জয় করবেন। খাবারের দিকে নজর দেবেন। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। প্রভাব বাড়বে। জীবনযাত্রার উন্নতি করতে সক্ষম হবে।

শুভ সংখ্যা: ২, ৫ এবং ৮

শুভ রং: গাঢ় সবুজ

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের দর্শন করুন। দান করুন এবং সবুজ জিনিস ব্যবহার করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। 

Advertisement