scorecardresearch
 

Weekly Horoscope in Bengali: নতুন সপ্তাহ কেমন কাটবে সকলের? জানুন সাপ্তাহিক রাশিফল

Weekly Rashifal in Bengali for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার এই সপ্তাহ? জানুন সাপ্তাহিক রাশিফল।

Advertisement
সাপ্তাহিক রাশিফল সাপ্তাহিক রাশিফল

Weekly Rashifal 30th January to 5th February 2023: নতুন বছরের আরও একটি নতুন সপ্তাহ শুরু হবে। এই সপ্তাহটি ৩০ জানুয়ারি থেকে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত। এই সপ্তাহে, অনেক রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে চলেছে এবং কিছু রাশির জাতককে ক্ষতির সম্মুখীন হতে পারে। আসুন জেনে নেওয়া যাক, আপনার রাশিচক্রের জন্য নতুন সপ্তাহটি কেমন কাটবে।

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
এখন পর্যন্ত আপনি নির্ভয়ে অর্থ ব্যয় করছেন, তবে এই সপ্তাহে আপনাকে অতীতের সেই ভুলগুলির খেসারত বহন করতে হতে পারে। এই কারণেই অর্থনৈতিক ক্ষেত্রে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। নতুন সপ্তাহে বন্ধু -বান্ধব এবং আত্মীয়দের সঙ্গ অর্থের লেনদেন করবেন না।

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

এই সপ্তাহে কিছু ভাল খবর পাওয়ার সম্ভাবনা থাকবে। যতটা সম্ভব আপনার টাকা সংরক্ষণ করুন। বন্ধু- বান্ধব বা আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বৃদ্ধির প্রক্রিয়ায়, আপনি কিছু গুরুত্বপূর্ণ পারিবারিক কাজ মিস করতে পারেন। ভুল মেলামেশার কারণে ভাবমূর্তিও নষ্ট হতে পারে।

* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

এই সপ্তাহে একজন স্বার্থপর ব্যক্তি আপনাকে মানসিক চাপ দিতে পারে। এই সময়ে কিছু অবাঞ্ছিত খরচ বেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে, আপনার আয় ক্রমাগত বৃদ্ধির লক্ষণও রয়েছে।  আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে।

* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22) 

ব্যস্ত জীবন থেকে কিছু আরামদায়ক মুহূর্ত খুঁজতে দেখা যাবে। ভ্রমণ ও অর্থ ব্যয়ের মেজাজে থাকবেন। যে কোনও ধরনের অর্থ ব্যয় করার সময়, আপনাকে খুব সতর্ক থাকতে হবে। প্রতারণা ও অর্থ প্রতারণার সম্ভাবনা রয়েছে।

Advertisement

* সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

এই সপ্তাহে বাড়িতে হঠাৎ অতিথিদের আগমন পরিবারে ইতিবাচকতা আনবে, যার কারণে আপনি বাড়িতে স্বাভাবিকের চেয়ে বেশি সময় কাটানোর এবং সদস্যদের সঙ্গে মজা করার সুযোগ পাবেন। ঘর সম্পর্কিত অনেক সমস্যা দূর করতে, আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে দেখা যাবে।

* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

এই সপ্তাহে আপনি কোনও বিনিয়োগ থেকে ততটা লাভ পাবেন না, যতটা ভেবেছিলেন। কিন্তু এই সুবিধাগুলি আপনাকে অনেকাংশে মানসিক তৃপ্তি দেবে। সপ্তাহের শেষটা আপনার জন্য খুব ভাল হবে। এই সময়টা শিক্ষা এবং সাফল্যের দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে।

* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

আপনার কিছু সময়ের জন্য অর্থের অভাব হবে। এ কারণে অনেক ভাল সুযোগের সদ্ব্যবহার থেকে বঞ্চিত হতে পারেন। এই সপ্তাহে চতুর্থ ঘরে বুধ থাকার কারণে শিক্ষার্থীরা তাদের পরিশ্রম অনুযায়ী পরীক্ষায় নম্বর পাবে। সরকারি চাকরির প্রস্তুতিতে নিয়োজিত শিক্ষার্থীরা উপকৃত হতে পারেন।

* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

অর্থনৈতিক দৃষ্টিভঙ্গি নতুন সপ্তাহটি আপনার রাশির জন্য স্বাভাবিক হতে চলেছে। এই রাশির চাকুরিজীবীরা শুধু তাদের কাজের অগ্রগতিই পাবেন না, বেতন বৃদ্ধিরও সম্ভাবনা রয়েছে। এই সময়ের সঠিক সদ্ব্যবহার করে, আপনাকে প্রতিটি সুযোগ থেকে অর্থ উপার্জনের চেষ্টা করতে দেখা যাবে।

* ধনু / SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

আর্থিকভাবে, এই সপ্তাহটি আপনার রাশির জন্য খুব শুভ হতে চলেছে। আপনার প্রচেষ্টাকে একেবারেই কমাতে দেবেন না, কারণ অনুকূল গ্রহের অবস্থান এই সময়ে আপনার সম্পদ বৃদ্ধির জন্য আরও ভাল সুযোগ প্রদান করতে পারে। আপনি একটি ভাল এবং উন্নত স্বাস্থ্য উপভোগ করতে পারবেন। 

* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

এই সপ্তাহে পদোন্নতি, বেতন বৃদ্ধি এবং ক্ষেত্র বিশেষে উচ্চ পদ লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। সপ্তাহে আপনার রাশিতে অনেক শুভ গ্রহের উপস্থিতি এবং প্রভাব আপনার কঠোর পরিশ্রম অনুযায়ী পরীক্ষায় সাফল্য এনে দেবে। স্বাস্থ্যেরও উন্নতি হবে।

* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

এই সপ্তাহে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। কোনও ঋণ শোধ করতে সক্ষম হবেন। এই সময়টি আপনাকে আপনার পুরানো আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে দেখা করার সুযোগ দেবে। তবে কেরিয়ার সংক্রান্ত কোনও গুরুত্বপূর্ণ বিষয় বা পরিকল্পনা সকলের সঙ্গে শেয়ার করা এড়িয়ে চলুন।

* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

এই সপ্তাহে আপনি শক্তিতে পূর্ণ থাকবেন এবং দক্ষতার সঙ্গে আপনার কাজটি সম্পূর্ণ করার জন্য সম্ভাব্য সর্বাত্মক প্রচেষ্টা করবেন। আপনার এমন কোনও গোপন বিষয় পরিবারের কোনও সদস্যের সামনে প্রকাশ হতে পারে, যার কারণে আপনাকে অনেক বিব্রতকর অবস্থায় পড়তে হতে পারে। সদস্যদের মধ্যে আপনার ভাবমূর্তিও ক্ষতিগ্রস্ত হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

 

Advertisement