scorecardresearch
 

Weekly Horoscope: হোলিতে শুরু মার্চের শেষ সপ্তাহে ৬ রাশির সাফল্য-শুভ যোগ, সাবধান ৫ রাশি

মার্চের শেষ সপ্তাহটি একাধিক রাশির জন্য শুভ হতে চলেছে। অন্য় কয়েকটি রাশিকে থাকতে হবে সাবধান। চলুন জেনে নেওয়া যাক সাপ্তাহিক রাশিফল 

Advertisement
Weekly Rashifal Weekly Rashifal
হাইলাইটস
  • ২৫ মার্চ থেকে শুরু নতুন সপ্তাহ।
  • চলবে ৩১ মার্চ পর্যন্ত।
  • পড়ুন সাপ্তাহিক রাশিফল।

সোমবার ২৫ মার্চ হোলি থেকে শুরু হতে চলেছে নতুন সপ্তাহ। এ সপ্তাহেই আবার চন্দ্রগ্রহণ। ২৫ মার্চ হোলির সঙ্গে গ্রহণ লাগবে চাঁদের। মার্চের শেষ সপ্তাহে বুধ ও সূর্যের মিলনও ঘটতে চলেছে। বুধ এবং সূর্য উভয়ই মীন রাশিতে গমন করবে। মীন রাশিতে উভয়ের অবস্থানের কারণে বুধাদিত্য রাজযোগ তৈরি হচ্ছে। মার্চের শেষ সপ্তাহটি একাধিক রাশির জন্য শুভ হতে চলেছে। অন্য় কয়েকটি রাশিকে থাকতে হবে সাবধান। চলুন জেনে নেওয়া যাক সাপ্তাহিক রাশিফল 

মেষ- মার্চের শেষ সপ্তাহটি এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ যোগ ও সৌভাগ্য নিয়ে আসছে। গত সপ্তাহে আপনার চেষ্টার শুভ ফল পেতে যা কিছু বাধা ছিল, এই সপ্তাহে সেগুলি দূর হতে দেখা যাবে। সপ্তাহের প্রথমার্ধে আত্মীয়দের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে। আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। এই সপ্তাহে বেশিরভাগ সময় আনন্দে কাটাবে। কর্মজীবন-ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে সপ্তাহের দ্বিতীয়ার্ধটি খুব শুভ হবে। চাকরিজীবীরা ঊর্ধ্বতনদের প্রতি সন্তুষ্ট হবেন। কর্মক্ষেত্রে আপনি যে কাজ করবেন তা প্রশংসিত হবে। পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। আপনার মর্যাদা এবং অবস্থান বাড়তে পারে। এই সপ্তাহে আপনার প্রেম জীবন খুব চমৎকার হতে চলেছে। সঙ্গীর সঙ্গে সুখী মুহূর্ত কাটাবেন। রোম্যান্সের প্রচুর সুযোগ পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

বৃষ-এই সপ্তাহটি বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। এই সপ্তাহে আপনার পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হবে। যে কাজে আপনি কিছু সময়ের জন্য সাফল্য এবং লাভ পেয়েছিলেন সেই কাজে প্রত্যাশিত অগ্রগতি দেখা যাবে। প্রযুক্তি ক্ষেত্রের সাথে যুক্ত ব্যক্তিরা কাজে বিশেষ সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। পেশা, ব্যবসা ও অর্থনৈতিক দিক থেকে সময়টি শুভ এবং ফলদায়ক। এই সপ্তাহে আপনার জন্য আয়ের নতুন উৎস তৈরি হবে। ধার দেওয়া টাকা পাবেন। সামগ্রিকভাবে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং এই সপ্তাহ জুড়ে সৌভাগ্য আপনার সাথে থাকবে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে অনুকূল থাকবেন। অফিসাররা আপনার কাজে খুশি হতে পারেন। আপনাকে বড় কোনো দায়িত্ব অর্পণ করতে পারে। কর্মক্ষেত্রে আপনার বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের সাথে দীর্ঘ দূরত্ব ভ্রমণ সম্ভব। বৈবাহিক সম্পর্কে মাধুর্য থাকবে। স্ত্রীর সাথে আনন্দদায়ক মুহূর্তগুলি উপভোগ করবেন। 

আরও পড়ুন

Advertisement

মিথুন- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি মিশ্র যাবে। সপ্তাহের প্রথমার্ধে অতিরিক্ত কাজের কারণে আপনার মন অস্থির থাকবে। এই সময়ে আপনাকে আপনার সময়, শক্তি এবং অর্থ পরিচালনা করতে হবে। অন্যথায় আপনি আর্থিক, মানসিক এবং শারীরিক সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সপ্তাহে আপনার মধ্যে বিলাসিতা থাকতে পারে। অযথা ব্যয় এড়িয়ে চলুন। ব্যবসায় জড়িত থাকলে বাজারে মন্দার সম্মুখীন হতে পারেন। এই সময়ের মধ্যে ব্যবসা সম্পর্কিত যে কোনও চুক্তি করার সময় আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে বিবাদ এড়িয়ে লক্ষ্যে মনোনিবেশ করুন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে স্থাবর-অস্থাবর সম্পত্তি সংক্রান্ত বিবাদ আপনার সমস্যার প্রধান কারণ হতে পারে। সম্পর্কের দৃষ্টিকোণ থেকে এই সপ্তাহটি আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছু উত্থান-পতন নিয়ে আসতে পারে। 

কর্কট- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি মিশ্র ফল দেবে। সপ্তাহের শুরুতে দূর যাত্রার সম্ভাবনা। স্বাস্থ্য এবং জিনিসপত্র উভয়েরই সম্পূর্ণ যত্ন নিতে হবে। এই সপ্তাহে তাড়াহুড়ো করে কোনও কাজ এড়িয়ে চলুন। সাবধানে গাড়ি চালান। অন্যথায় আঘাতের সম্ভাবনা রয়েছে। সপ্তাহের শুরুতে আয়ে বাধা এবং অতিরিক্ত ব্যয়ের কারণে আপনাকে আর্থিক সংকটে পড়তে হতে পারে। এই সময়ে শারীরিক ও মানসিক সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। পুরনো কোনও রোগের উদ্ভবের কারণে আপনাকে শারীরিক যন্ত্রণা ভোগ করতে হবে। পারিবারিক সমস্যাও আপনার জন্য উদ্বেগের কারণ হয়ে উঠবে। সপ্তাহের শেষভাগে জমি ও বাড়ি সংক্রান্ত বিরোধ নিষ্পত্তির জন্য আদালতের দ্বারস্থ হতে পারেন। এই সময়কালে কর্মক্ষেত্রে কাঙ্ক্ষিত সাফল্য না পাওয়ায় আপনি হতাশ থাকতে পারেন। এই সময়ের মধ্যে কর্মক্ষেত্রে প্রতিপক্ষের ছোট ছোট বিষয়গুলিকে গুরুত্ব না দিয়ে কাজে মনোনিবেশ করা উপযুক্ত হবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়ানো উচিত। অর্থ লেনদেনের সময় অত্যন্ত সতর্কতা অবলম্বন করা উচিত। 

সিংহ-এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহে পরিস্থিতি কখনও অনুকূল আবার কখনও প্রতিকূল হতে পারে। সপ্তাহের শুরুতে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনার কাজ সময়মতো সম্পন্ন হবে। দ্বিতীয়ার্ধে কাজের সঙ্গে সম্পর্কিত সমস্যাগুলি আপনার চিন্তার প্রধান কারণ হয়ে উঠবে। সিংহ রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে হৃদয়ের সাথে সাথে তাঁদের মস্তিষ্কের সম্পূর্ণ ব্যবহার করতে হবে। আবেগ বা তাড়াহুড়ো করে চাকরির বা ব্যবসা সংক্রান্ত কোনো সিদ্ধান্ত নেবেন না, অন্যথায় আপনাকে পরে অনুশোচনা করতে হতে পারে। আর্থিক দিক থেকে এই সপ্তাহটি মাঝারি ফলদায়ক হতে চলেছে। সপ্তাহের প্রথমার্ধে অতিরিক্ত ব্যয় হবে। এই সময়ে আপনি বিলাসিতা বা পিকনিক পার্টি ইত্যাদিতে অর্থব্যয় করতে পারেন। সপ্তাহের শেষার্ধে আপনি ঘরোয়া সমস্যা নিয়ে চিন্তিত থাকতে পারেন। এই সময়ে পৈতৃক সম্পত্তি অর্জনে বাধা আসতে পারে। স্বাস্থ্যের দিক থেকেও এই সময়টা কিছুটা প্রতিকূল হতে পারে। এই সময়ে আপনাকে কেবল নিজের স্বাস্থ্যের জন্যই নয়, আপনার মায়ের স্বাস্থ্যের বিষয়েও সতর্ক থাকতে হবে। স্বাস্থ্যের প্রতি একটু অসাবধানতার কারণে হাসপাতালে যেতে হতে পারে। পারিবারিক সুখ মধ্যম। সুখী বিবাহিত জীবনের জন্য আপনার সম্পর্কের বিষয়ে সৎ থাকুন। আপনার স্ত্রীর অনুভূতিকে উপেক্ষা করবেন না।

কন্যা-এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি মিশ্র হতে পারে। এই সপ্তাহে আঘাত বা চুরির আশঙ্কা থাকবে। সপ্তাহের শুরুতে আপনি ধর্মীয় ও পারিবারিক কাজে ব্যস্ত থাকবেন। এই সময়ের মধ্যে আপনাকে হঠাৎ করে দীর্ঘ দূরত্বের যাত্রায় যেতে হতে পারে। সপ্তাহের মাঝামাঝি কোনো শুভ বা সামাজিক কাজে যুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে আপনাকে হঠাৎ কোনও কিছুর জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। এই সময়টি পারিবারিক দৃষ্টিকোণ থেকে পরিবর্তনশীল হতে চলেছে। সময়মতো পরিবারের সদস্য বা শুভানুধ্যায়ীদের কাছ থেকে যথাযথ সমর্থন না পাওয়ার কারণে আপনি অবশ্যই কিছুটা হতাশ হবেন, তবে আপনি আপনার বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতার সাথে সমস্ত চ্যালেঞ্জ কাটিয়ে উঠতে সফল হবেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধটি কর্মজীবীদের জন্য শুভ ও সৌভাগ্যের হতে চলেছে। এই সময়ে,আপনি সিনিয়রদের সহায়তায় সময়মতো কোনও বড় কাজ সম্পন্ন করতে সফল হবেন। আপনার বিরোধীদের কৌশল ব্যর্থ হবে। কর্মক্ষেত্রে আপনার মর্যাদা বৃদ্ধি পাবে। প্রেমের ক্ষেত্রে সামঞ্জস্য থাকবে।

Advertisement

তুলা- এই রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহে শক্তি, বুদ্ধি এবং সাহসের জোরে পরিকল্পনা বাস্তবায়নে সফল হবেন। সুখ এবং সৌভাগ্য আপনার উপর বর্ষিত হবে। এই সপ্তাহে আপনি দেখতে পাবেন যে সমস্যাগুলি আপনাকে কিছু সময় ধরে বিরক্ত করছে তার সমাধান হচ্ছে। আপনি এই সপ্তাহে আপনার আগের সঞ্চয় এবং বিনিয়োগের সুবিধা পেতে শুরু করবেন। চাকরিজীবীদের আয়ের বাড়তি উৎস থাকবে। কর্মক্ষেত্রে এই রাশির জাতক-জাতিকারা সময়ে সময়ে তাঁদের সহকর্মী এবং উচ্চপদস্থ কর্তাদের কাছ থেকে সমর্থন পেতে থাকবেন। বাজারে আটকে থাকা ব্যবসায়ীদের টাকা অপ্রত্যাশিতভাবে বেরিয়ে আসবে। পরিস্থিতি অনুকূল থাকবে। ব্যবসাকে আরও উৎসাহের সাথে এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা নিয়ে কাজ করতে দেখা যাবে। কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। সপ্তাহের শেষভাগে ক্ষমতা ও সরকারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের বিশেষ সহযোগিতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক বিষয়ে আপনি অনুকূল ফল পাবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে পারস্পরিক বিশ্বাস ও ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। প্রেমিকের সাথে আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

বৃশ্চিক- এই সপ্তাহে বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের কাছের লাভের বিনিময়ে ভবিষ্যতের ক্ষতি এড়াতে হবে। এই সপ্তাহ জুড়ে পরিস্থিতি উত্থান-পতন হতে চলেছে। তাড়াহুড়ো করে পদক্ষেপ এড়াতে হবে। সপ্তাহের প্রথমার্ধে কর্মজীবীরা কর্মক্ষেত্রে কিছুটা স্বস্তি পাবেন। এই মুহূর্তকে অনুকূল বলা যাবে না। এই সময়ে আপনাকে উর্ধ্বতনদের সঙ্গে সমন্বয় বজায় রাখতে হবে। বিরোধীদের থেকে সতর্ক থাকতে হবে। নিজের কাজ অন্যের হাতে ছেড়ে দেওয়ার ভুল করবেন না। অন্যথায় করা কাজও নষ্ট হয়ে যেতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে পুরানো কাজ ছেড়ে নতুন কাজে হাত দেবেন। এই সপ্তাহে অর্থ লেনদেনে সতর্ক থাকতে হবে, অন্যথায় আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে বাড়ির কোনও বয়স্ক ব্যক্তির স্বাস্থ্য আপনার জন্য উদ্বেগের প্রধান কারণ হয়ে উঠবে। পারিবারিক দৃষ্টিকোণ থেকে এই সময়টি আপনার জন্য কিছুটা প্রতিকূল হতে পারে। এই সময়ের মধ্যে কিছু ঘরোয়া সমস্যা আপনার জন্য উদ্বেগের কারণ হতে পারে। কথা বলার সময় আপনার সতর্ক হওয়া উচিত। প্রেমের সম্পর্কের ভুল বোঝাবুঝি বিবাদের পরিবর্তে আলাপ-আলোচনার মাধ্যমে দূর করুন।

ধনু- এই সপ্তাহে ধনু রাশির জাতকৃজাতিকাদের বিশেষ কোনো কাজ বা বড় কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভালোভাবে চিন্তা করা উচিত। অন্যথায় পরে অনুশোচনা করতে হতে পারে। কর্মসংস্থানের সন্ধান পেতে আরও একটু বাড়তে পারে। এই সপ্তাহে ধনু রাশির জাতক-জাতিকাদের অর্থ উপার্জন বা লাভের জন্য শর্টকাট এড়ানো উচিত। সপ্তাহের প্রথমার্ধে সাবধানতার সাথে অর্থ লেনদেন করুন, অন্যথায় আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। ব্যবসার সাথে জড়িতদের জন্য সময়টি মাঝারি ফলদায়ক। এমন পরিস্থিতিতে ব্যবসা সংক্রান্ত যে কোনো সিদ্ধান্ত সাবধানে নিন। সম্পর্কের দিক থেকে এই সপ্তাহটি মিশ্র হতে চলেছে। এই সপ্তাহে অন্যদের পরিবর্তে নিজেকে বিশ্বাস করার প্রয়োজন হবে কারণ আপনি আপনার ভাই, বোন বা সেরা বন্ধুদের কাছ থেকে প্রত্যাশার চেয়ে অনেক কম সমর্থন পাবেন। কাউকে এমন প্রতিশ্রুতি দেবেন না যা পূরণ করা আপনার পক্ষে কঠিন হয়ে পড়বে। প্রেমের ক্ষেত্রে ভেবেচিন্তে এগিয়ে যান এবং তাড়াহুড়ো এড়িয়ে চলুন। খাওয়াদাওয়ায় যত্ন না নিলে পেটের ব্যথায় ভুগতে পারেন।

Advertisement

মকর- এই রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহে সৌভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। সপ্তাহের শুরু থেকেই আপনি বিভিন্ন ক্ষেত্রে কাঙ্ক্ষিত সাফল্য দেখতে পাবেন। সপ্তাহের প্রথমার্ধে দীর্ঘস্থায়ী সমস্যার সমাধান হয়ে যাওয়ায় আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। আপনি বন্ধু এবং পরিবারের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন।সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। সপ্তাহের মাঝামাঝি কোনো ধর্মীয় বা শুভ অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। এই সময়ের মধ্যে অপ্রত্যাশিত অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়টি ব্যবসায়ীদের জন্য ভাল হবে। তাঁরা কাঙ্ক্ষিত লাভ পেতে সফল হবেন। যাঁরা বিদেশে ব্যবসা করছেন তাঁদের জন্য বিশেষ সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা সহকর্মী ও সিনিয়রদের কাছ থেকে কাঙ্খিত সহযোগিতা ও সমর্থন পাবেন। এই সময়ের মধ্যে আপনার পরিকল্পনা এবং কাজ করার প্রবণতা থাকবে। সম্পর্কের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য সম্পূর্ণ অনুকূল। বিপরীত লিঙ্গের প্রতি আপনার আকর্ষণ বাড়তে পারে। প্রেমের সম্পর্কে তীব্রতা থাকবে। আনন্দময় মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।


কুম্ভ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি শুভ ও সৌভাগ্য নিয়ে আসবে। এই সপ্তাহে আপনার জীবনে বাধা সত্ত্বেও কাঙ্ক্ষিত সাফল্য এবং লাভ পাবেন। চাকরিজীবীদের জন্য সপ্তাহের প্রথমার্ধটি শুভ হবে। এই সময়ে উচ্চপদস্থ কর্তারা আপনার কাজে খুশি হবেন। আপনার কঠোর পরিশ্রম এবং ভাল কাজ প্রশংসিত হবে। আপনাকে খুব সতর্ক থাকতে হবে। এই সপ্তাহের শেষের দিকে ভালো খবর পেতে পারেন। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে সপ্তাহের দ্বিতীয়ার্ধটি আপনার জন্য আরও শুভ হতে চলেছে। জমি, বাড়ি ও যানবাহনে সুখ লাভের সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে কোনও সিনিয়র ব্যক্তির সাহায্যে ভুল বোঝাবুঝি মিটে যাবে। এই সময়ে প্রেমের সম্পর্ক আরও দৃঢ় হবে। বিবাহিত জীবন সুখী হবে।

মীন- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি মিশ্র হবে। চাকরিজীবীদের জন্য সময়টি মাঝারি ফলদায়ক।  কর্মক্ষেত্রে মানুষের ছোটখাটো বিষয়কে গুরুত্ব না দিয়ে সচেতনভাবে কাজ করা উচিত। এই রাশির জাতক-জাতিকারা কোনও সহকর্মীকে অন্ধভাবে বিশ্বাস করা উচিত করবেন না। কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়িত্ব দেওয়া হতে পারে। ব্যবসায়ীদের জন্য সপ্তাহের শেষার্ধটি প্রথমার্ধের চেয়ে খুব ভালো হবে। অতীতে কোনও স্কিমে অর্থ বিনিয়োগ করে থাকেন তবে এই সপ্তাহে আপনার পক্ষে এটি থেকে বড় লাভ পাওয়া সম্ভব। দীর্ঘ অমীমাংসিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা থাকবে। আয় সংক্রান্ত সমস্যা দূর হবে। চাকরিজীবীদের জন্য বাড়তি আয়ের উৎস হয়ে উঠবে। সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। সম্পর্কের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য শুভ হবে। প্রেমের ক্ষেত্রে সামঞ্জস্য থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে।

Advertisement