scorecardresearch
 

Weekly Horoscope 6 To 12 May: অক্ষয় তৃতীয়ার সপ্তাহে ৫ রাশির শুভ যোগ ও সাফল্য, ৪ রাশি সাবধান

May 2nd Weekly Rashifal Lucky Zodiacs: বুধ ইতিমধ্যে শুক্রের সঙ্গে মিলিত হয়ে লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠন করবে। বুধ সূর্যের সঙ্গে বুধাদিত্য রাজযোগ গঠন করবে। মে মাসের এই সপ্তাহে দ্বৈত রাজযোগের প্রভাবে একাধিক রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ যোগ তৈরি হচ্ছে। তাঁরা ব্যবসায় দ্বিগুণ লাভ পাবেন।

Advertisement
সাপ্তাহিক রাশিফল সাপ্তাহিক রাশিফল
হাইলাইটস
  • এই সপ্তাহটি মেষ থেকে মীন পর্যন্ত সমস্ত রাশির জন্য কেমন যাবে?
  • রইল সাপ্তাহিক রাশিফল।

মে মাসের দ্বিতীয় সপ্তাহে অক্ষয় তৃতীয়ার শুভ যোগ ঘটতে চলেছে। বুধ মেষ রাশিতে প্রবেশ করার কারণে এই সপ্তাহে রাজযোগ গঠিত হবে। বুধ ইতিমধ্যে শুক্রের সঙ্গে মিলিত হয়ে লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠন করবে। বুধ সূর্যের সঙ্গে বুধাদিত্য রাজযোগ গঠন করবে। মে মাসের এই সপ্তাহে দ্বৈত রাজযোগের প্রভাবে একাধিক রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ যোগ তৈরি হচ্ছে। তাঁরা ব্যবসায় দ্বিগুণ লাভ পাবেন। কর্মজীবন সম্পর্কিত কিছু ভালো খবর পাবেন। এই সপ্তাহটি মেষ থেকে মীন পর্যন্ত সমস্ত রাশির জন্য কেমন যাবে? রইল সাপ্তাহিক রাশিফল।

মেষ (Aries Weekly Horoscope)- এই সপ্তাহটি মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত শুভ হতে চলেছে। এই সপ্তাহে জীবনের বড় সুযোগগুলি আপনার স্বপ্নকে এগিয়ে নিয়ে যাবে। আপনি কর্মজীবন এবং ব্যবসায় কাঙ্ক্ষিত অগ্রগতি লাভ করবেন। ঘরে-বাইরে সবার সহযোগিতা ও সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে সামঞ্জস্য থাকবে। উচ্চপদস্থ কর্তারা আপনার প্রতি সম্পূর্ণ সদয় হবেন। আপনি জুনিয়র কর্মচারীদের কাছ থেকে সমর্থন পাবেন। চাকরিজীবীরা পদোন্নতি ও বেতন বৃদ্ধির বিষয়ে সুসংবাদ পেতে পারেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বেশি লাভের সুযোগ পাবেন। কাজে প্রত্যাশিত অগ্রগতিতে আপনি সন্তুষ্ট বোধ করবেন। আপনি গাড়়ি বা বাড়ির কেনাবেচায় ইতিবাচক ফল পেতে পারেন। এই ধরনের চুক্তিতে লাভের সম্ভাবনা রয়েছে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে কিছু ভাল খবর পেতে পারেন। প্রেমের সম্পর্কের মধ্যে সামঞ্জস্য থাকবে। সঙ্গীর সঙ্গে থাকবে তালমিল। দাম্পত্য জীবন সুখের হবে। স্বাস্থ্যের দিক থেকে সপ্তাহের দ্বিতীয়ার্ধটি কিছুটা কঠিন হতে পারে। পুরানো রোগ মাথাচাড়া দিতে পারে।

বৃষ (Taurus Weekly Horoscope)- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি মিশ্র ফল দেবে। এই সপ্তাহে আপনি কর্মজীবন এবং ব্যবসায় মিশ্র ফল পাবেন। চাকরিজীবীরা এই সপ্তাহে কাজ অন্য কারও হাতে ছেড়ে দেওয়ার ভুল করবেন না। অন্যথায় আপনার সমাপ্ত কাজটিও নষ্ট হয়ে যেতে পারে। আপনি সিনিয়রের ক্রোধের শিকার হতে পারেন। এই সপ্তাহে আপনাকে কর্মক্ষেত্রে গোপন শত্রুদের থেকে খুব সতর্ক থাকতে হবে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের সপ্তাহের দ্বিতীয়ার্ধে অর্থ লেনদেন এবং বিনিয়োগগুলি খুব সাবধানে করতে হবে। এই সপ্তাহে শারীরিক ও মানসিক সমস্যা আপনাকে কষ্ট দিতে পারে। ব্যক্তিগত জীবনের সঙ্গে সম্পর্কিত সমস্যাগুলি আপনার চিন্তার প্রধান কারণ হয়ে উঠতে পারে। পারিবারিক সমস্যা সমাধানে বড়দের মতামত উপেক্ষা করা এড়িয়ে চলুন। সপ্তাহের শেষভাগে আপনার আত্মবিশ্বাস এবং উদ্যমে ঘাটতি হতে পারে। প্রেমের সম্পর্কের দিক থেকে এই সপ্তাহটি কিছুটা প্রতিকূল হতে পারে। এই সপ্তাহে মতবিরোধের সম্ভাবনা রয়েছে। সাবধানে রাস্তাঘাটে চলাফেরা করুন অন্যথায় আঘাতের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

Advertisement

মিথুন Gemini Weekly Horoscope)- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহের প্রথমার্ধ কিছু ঝামেলা হতে পারে। দ্বিতীয়ার্ধ সুখ, সমৃদ্ধি ও সাফল্য নিয়ে আসবে। এই পরিস্থিতিতে সপ্তাহের শুরুতে আপনাকে গুরুত্বপূর্ণ কাজগুলি অত্যন্ত যত্ন সহকারে করতে হবে। এই সময়ে আপনাকে স্বাস্থ্য এবং সম্পর্ক উভয়ের যত্ন নিতে হবে। চাকরিজীবীরা হঠাৎ করে কোনও বড় দায়িত্ব পেতে পারেন। অতিরিক্ত কঠোর পরিশ্রম এবং চেষ্টা করতে হবে। এই রাশির জাতক-জাতিকাদের এমন কোনও প্রতিশ্রুতি দেওয়া থেকে বিরত থাকতে হবে যা ভবিষ্যতে তাঁদের পূরণ করা কঠিন হতে পারে। জমি বা গাড়ি সংক্রান্ত কোনও বিবাদ থাকলে আলোচনার মাধ্যমে সমাধানের চেষ্টা সফল হতে পারে। এই সপ্তাহে ধর্মীয় কাজে বাড়ির মহিলাদের আগ্রহ বাড়বে। কঠিন সময়ে আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন এবং সহযোগিতা পাবেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি খুব শুভ হবে। এই সময়ে আপনি ব্যবসা সম্পর্কিত বড় চুক্তি করতে পারেন। চাকরিজীবীদের কাজে কর্তারা খুশি হবেন। সম্পর্কের দিক থেকে এই সময়টি খুবই শুভ হবে। পরিবারের সঙ্গে আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। প্রেমের সম্পর্ক দারুণ হবে। সুখের হবে দাম্পত্য জীবন।

কর্কট (Cancer Weekly Horoscope)- এই রাশির জন্য এই সপ্তাহটি মিশ্র ফল দেবে। এই সপ্তাহে আপনাকে কর্মজীবন এবং ব্যবসায় অত্যন্ত সতর্কতার সঙ্গে এগিয়ে যেতে হবে। চাকরিজীবীরা বিভ্রান্ত হবেন না। চাকরি পরিবর্তন করার কথা ভাবলে সাবধানে চিন্তা করা দরকার। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নিন। পারিবারিক বিষয় সংক্রান্ত সমস্যা যা গত সপ্তাহ থেকে চলছিল এই সপ্তাহে কিছুটা কমতে পারে। এই বিষয়ে যে কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় আপনার আত্মীয়-স্বজনদের কথা উপেক্ষা করবেন না। এই সপ্তাহে কর্কট রাশির জাতক-জাতিকাদের অন্যের উপর নির্ভর না করে নিজের শক্তির উপর নির্ভর করতে হবে। অন্যথায় আপনি সময়মতো কাঙ্ক্ষিত লাভ না পেলে মনে হতাশার অনুভূতি জাগতে পারে। সপ্তাহের শেষভাগে কর্মক্ষেত্রে হঠাৎ কিছু পরিবর্তন হতে পারে যা আপনার জন্য প্রতিকূল হবে। ব্যবসায় লাভ কিছুটা হ্রাস পেতে পারে। ভালো সম্পর্ক বজায় রাখার জন্য কথাবার্তা এবং আচরণ নম্র হোন। নিজের কথা বলার পরিবর্তে লোকেদের আরও শোনার এবং বোঝার চেষ্টা করুন। প্রেমের সম্পর্কে তাড়াহুড়ো করা এড়িয়ে চলুন। অন্যথায় আপনাকে অপ্রয়োজনীয় সমস্যায় পড়তে হতে পারে। নিকটজনের স্বাস্থ্য নিয়ে আপনার মন চিন্তিত থাকবে।

সিংহ (Leo Weekly Horoscope)- এই সপ্তাহটি সিংহ রাশির জন্য খুবই শুভ হবে। এই সপ্তাহে আপনার পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হবে। আপনি কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। জীবনে আসা বাধা স্বয়ংক্রিয়ভাবে দূর হয়ে যাবে। পেশা ও কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি অত্যন্ত শুভ হবে। চাকরি খুঁজলে কাঙ্ক্ষিত কর্মসংস্থান পাবেন। আর চাকরিজীবীরা কাঙ্ক্ষিত জায়গায় বদলি ও পদোন্নতির সুযোগ পাবেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের উচ্চপদ প্রাপ্তির সম্ভাবনা। এই সপ্তাহ আর্থিক দিক থেকে আপনার জন্য অনুকূল হতে পারে। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে বিশেষ সাফল্য পেতে পারেন। এই সপ্তাহটি শুধুমাত্র কাজের দৃষ্টিকোণ থেকে নয়, পারিবারিক দৃষ্টিকোণ থেকেও আপনার জন্য খুব শুভ হবে। পরিবারের সদস্যদের মধ্যে ভুল বোঝাবুঝি মিটে যাবে। সপ্তাহের শুরুতে ভালো খবর পাবেন। আপনার মানসম্মান বৃদ্ধি পাবে। পারস্পরিক মাধুর্য বাড়বে। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারকে বেশি সময় দিতে সফল হবেন।

Advertisement

কন্যা  (Virgo Weekly Horoscope) - এই সপ্তাহে কন্যা রাশির জাতক-জাতিকাদের কাছের লাভের বিনিময়ে দূরের ক্ষতি এড়াতে হবে। এই সপ্তাহে কারও প্রভাবে কোনও পদক্ষেপ নেওয়া এড়িয়ে চলুন। অন্যথায় আপনাকে প্রচুর আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হবে। চাকরিজীবীদের কাজে যে কোনও ধরনের অসাবধানতা এড়াতে হবে। যাঁরা আপনার কাজ নষ্ট করার চেষ্টা করে তাঁদের থেকে সতর্ক থাকতে হবে। যে কোনও কাজে কাঙ্ক্ষিত ফল পেতে হলে ধৈর্য ধরে চেষ্টা চালিয়ে যেতে হবে। কাজ ফেলে রাখার প্রবণতা এড়িয়ে চলুন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। এই সপ্তাহে রাগ নিয়ন্ত্রণ করা আপনার পক্ষে ভাল হবে। আর্থিক দিক থেকে এই সময়টি আপনার জন্য মধ্যম হতে চলেছে। এই সময়ে ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের আরও কঠোর পরিশ্রম করতে হবে। বাজারে আটকে থাকা অর্থ পেতে আরও চেষ্টা করতে হবে। সপ্তাহের শেষভাগে ব্যবসায়িক কাজে দীর্ঘ দূরত্ব ভ্রমণের সম্ভাবনা থাকবে। ভ্রমণের সময় আপনার স্বাস্থ্য এবং লাগেজের বিশেষ যত্ন নিন। এই সময়ে চুরি এবং আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। তাই সতর্ক থাকুন। কিছু হঠাৎ বড় খরচ আপনার সুপরিকল্পিত বাজেট নষ্ট করতে পারে। প্রেমের ক্ষেত্রে আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে আরও সমন্বয় বজায় রাখুন। ভুল বোঝাবুঝি দূর করতে কথা বলুন। পরিবারের কোনও প্রবীণের স্বাস্থ্য আপনার জন্য উদ্বেগের বিষয় হতে পারে।

তুলা (Libra Weekly Horoscope)- এই রাশির জাতক-জাতিকাদের সমস্ত পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হতে দেখা যাবে। যে কারণে তাঁদের মধ্যে থাকবে উদ্দীপনা ও আত্মবিশ্বাস। কর্মজীবন এবং ব্যবসার দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব লাকি হতে পারে। এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে কিছু বড় দায়িত্ব পেতে পারেন। সিনিয়ররা আপনার কাজের প্রশংসা করবেন। আপনি ঘরে এবং বাইরের মানুষের কাছ থেকে পূর্ণ সহযোগিতা এবং সমর্থন পাবেন। সমাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা তাঁদের ব্যবসায়িক অগ্রগতিতে সন্তুষ্ট থাকবেন। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে সময় পরিবর্তিত হতে শুরু করবে। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। বাজারে আটকে থাকা টাকা সহজেই বেরিয়ে আসবে। আদালত-সংক্রান্ত কোনো বিষয়ে সিদ্ধান্ত আপনার পক্ষে হতে পারে। পৈতৃক সম্পত্তি অর্জনে বাধা দূর হবে। সপ্তাহের মাঝামাঝি বাড়িতে প্রিয়জনের আগমনের কারণে আনন্দের পরিবেশ থাকবে। এ সময় হঠাৎ করে অনুষ্ঠান করা যেতে পারে। এই সপ্তাহে আপনি পরিবারের একজন বয়স্ক সদস্যের কাছ থেকে বিশেষ আশীর্বাদ পেতে পারেন। প্রেম জীবনের দৃষ্টিকোণ থেকে এই সপ্তাহটি দুর্দান্ত হতে চলেছে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হতে চলেছে।

বৃশ্চিক  (Scorpio Weekly Horoscope)- এই সপ্তাহে বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা পছন্দসই ফল পাবেন। তবে বিচক্ষণতার সঙ্গে কাজ করতে হবে। চাকরিজীবীদের জন্য এই সপ্তাহে আপনার অহংকে বিসর্জন দিয়ে কাজ করা আপনার পক্ষে ভাল হবে। অন্যথায় আপনাকে সমস্ত ধরণের সমস্যার মুখোমুখি হতে হবে। আপনির চাকরি বা ব্যবসায় কাঙ্ক্ষিত ফল না পান তবে মোটেও হতাশ হবেন না। কারণ ভাল সময় না থাকলে খারাপ সময়ও আসে না। এর অর্থ হল রাতের পরে সকাল হবে। আগামী আপনার হবে। শুধু ধৈর্যের সঙ্গে নিজের কাজ ভালোভাবে করতে হবে। এই সপ্তাহে আপনার জীবনে বড় লক্ষ্য অর্জন করতে সফল হবেন। বড় চ্যালেঞ্জগুলি কাটিয়ে উঠতে পারবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার সময় আপনার ঊর্ধ্বতনদের পরামর্শ উপেক্ষা করার ভুল করবেন না। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি হঠাৎ করে কিছু বড় খরচের সম্মুখীন হতে পারেন। যা মেটাতে আপনাকে ঋণ নিতে হতে পারে। কর্মজীবী ​​মহিলারা বাড়ি এবং কর্মক্ষেত্রের মধ্যে ভারসাম্য বজায় রাখতে কিছুটা অসুবিধার সম্মুখীন হবেন। সম্পর্কের দিক থেকে এই সপ্তাহটি মিশ্র হবে। সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক কখনও নরম এবং কখনও গরম হবে। 

Advertisement

ধনু (Sagittarius Weekly Horoscope)- এই রাশির জন্য এই সপ্তাহটি কিছুটা ধীরগতির হতে পারে। পরিকল্পিত কাজে প্রত্যাশার চেয়ে কম সাফল্য পেতে পারেন। কর্মসংস্থানের সন্ধানে থাকলে আপনাকে আরও কিছুটা অপেক্ষা করতে হতে পারে। কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে সমস্ত ধরণের চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। কর্মক্ষেত্রে আপনার প্রতিপক্ষ সক্রিয় থাকতে পারে। ব্যবসা ও চাকরিতে অশান্তি এবং রুটিন কাজে কিছুটা বিলম্বের সম্ভাবনা থাকবে। ব্যবসায় আংশিক সাফল্যের কারণে মন অস্থির থাকবে। সপ্তাহের শেষার্ধে আপনার মধ্যে আলস্য এবং হতাশা বাড়বে। এই সময়ের মধ্যে, আপনার জায়গা পরিবর্তন করার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণও সম্ভব। সপ্তাহের মাঝামাঝি সময়ে ভাইবোনদের সঙ্গে কোনও বিষয় নিয়ে বিবাদ হতে পারে। এই সময়ে আপনার পিতামাতার কাছ থেকে প্রত্যাশিত সহযোগিতা এবং সমর্থন না পাওয়ার কারণে দুঃখিত হবেন। অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন। অন্যথায় আপনাকে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। আপনার দৈনন্দিন রুটিন এবং খাদ্যাভ্যাসের বিশেষ যত্ন নিন। আপনাকে শারীরিক ও মানসিক সমস্যায় পড়তে হতে পারে। প্রেমের সম্পর্কে ভেবেচিন্তে এগিয়ে যান। অপ্রয়োজনীয় বিক্ষোভ এড়িয়ে চলুন। আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার বিবাহিত জীবন সুখী রাখতে স্ত্রীর অনুভূতিকে সম্মান করুন।

মকর (Capricorn Weekly Horoscope)-এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি শুভ হবে। এই সপ্তাহে আপনি কর্মজীবন এবং ব্যবসায় অনুকূল ফল পাবেন। আপনি কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্তাদের কাছ থেকে সম্পূর্ণ সহযোগিতা এবং সমর্থন পাবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজগুলি সম্পন্ন হবে। এই সপ্তাহে আপনার পরিকল্পিত কাজগুলি সময়মতো সম্পন্ন হবে। যা আপনার উৎসাহ বাড়িয়ে তুলবে। কর্মজীবী ​​নারীদের মর্যাদা ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। শুধু কর্মক্ষেত্রে নয়, পরিবারেও সম্মান বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের আয়ের বাড়তি উৎস থাকবে। সঞ্চিত সম্পদ বৃদ্ধি হবে। এই সপ্তাহে আপনি হঠাৎ কোথাও থেকে আর্থিক লাভ পাবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে কেরিয়ার এবং ব্যবসায়ের সঙ্গে আরও বেশি দৌড়াদৌড়ি করতে হতে পারে। এই সময়ের মধ্যে গাড়ি, বাড়ি বা পৈতৃক সম্পত্তি অর্জনের জন্য করা প্রচেষ্টা সফল হবে। সন্তানদের সাফল্যে আপনার সম্মান বৃদ্ধি করবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে আপনি বিলাসিতায় বেশি ব্যয় করতে পারেন। এই সময়ে পরিবারে সুখের পরিবেশ থাকবে। সম্পর্কের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য সম্পূর্ণ অনুকূল। পরিবারের সদস্যদের মধ্যে ভালবাসা ও সম্প্রীতি থাকবে। প্রেম জীবন চমৎকার থাকবে। আপনি সঙ্গীর সঙ্গে আনন্দময় মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

কুম্ভ  (Aquarius Weekly Horoscope)- এই রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহে কর্মজীবন এবং ব্যবসায় কিছু বড় পরিবর্তন দেখতে পাবেন। কর্মক্ষেত্রে অপ্রত্যাশিতভাবে অন্য বিভাগে স্থানান্তর করতে বা অবাঞ্ছিত দায়িত্ব নিতে বলা হতে পারে। এই সপ্তাহজুড়ে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। সময়মতো কাজগুলি সম্পূর্ণ করার জন্য আরও কঠিন দৌড়াদৌড়ি করতে হবে। আপনি বেঁচে থাকার জন্য যথেষ্ট অর্থ উপার্জনে সফল হবেন। সপ্তাহের শুরুতে পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের জন্য আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। এই সময়কালে আপনি ভাই এবং বোনদের কাছ থেকে কম সমর্থন পাবেন। আপনাকে আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারে। সপ্তাহের মাঝামাঝি গাড়ি ও বাড়ি সংক্রান্ত বিবাদের কারণে মানসিক উত্তেজনা থাকতে পারে। সাবধানে রাস্তাঘাটে চলাফেরা ও গাড়ি চালান। কুম্ভ রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে বেশ কয়েকবার স্থানান্তরের প্রবণতা দেখা দিতে পারে। সপ্তাহের শেষার্ধে হঠাৎ করে কোনও তীর্থস্থান দর্শন করতে পারেন। সম্পর্ক ভালো রাখতে এই সপ্তাহে ছোটখাটো বিষয়কে গুরুত্ব না দেওয়াই ভালো। 

Advertisement

মীন (Pisces Weekly Horoscope)- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি সৌভাগ্যপূর্ণ হতে চলেছে। এই সপ্তাহে আপনার সমস্ত পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হবে। আপনি পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। সপ্তাহের সূচনা হবে কোনও ভালো খবর দিয়ে। আপনার ঘরে থাকবে সুখের পরিবেশ। এই সময়ে বাড়িতে ধর্মীয়-আধ্যাত্মিক কাজ সম্পন্ন হবে। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সুখে সময় কাটানোর সুযোগ পাবেন। চাকরিজীবীদের জন্য এই সপ্তাহটি সম্পূর্ণ অনুকূল হতে চলেছে। কর্মক্ষেত্রে আপনি সিনিয়র এবং জুনিয়র উভয়ের কাছ থেকে সহযোগিতা এবং সমর্থন পেতে থাকবেন। ব্যবসায়িক ক্ষেত্রে বড় সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনি ব্যবসার সঙ্গে সম্পর্কিত একটি বড় চুক্তি করতে পারেন। এই সপ্তাহটি বিশেষভাবে শুভ হতে চলেছে। সপ্তাহের শেষভাগে ব্যবসার কাজে দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। ভ্রমণ সুখকর এবং লাভজনক হবে। আপনার কঠোর পরিশ্রমের বিশেষ ফল পেতে পারেন। এই সপ্তাহটি আপনার জন্য খুব শুভ হবে। এই সপ্তাহে আপনি ঘনিষ্ঠ বন্ধু বা পরিবারের সঙ্গে কোনও পর্যটন স্থানে যাওয়ার সুযোগ পাবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে পারস্পরিক বিশ্বাস ও ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে।

Advertisement