scorecardresearch
 

April 3rd Week Lucky Rashi: এপ্রিলের তৃতীয় সপ্তাহ ৫ রাশির জন্য খুব শুভ, পাবেন দেবী লক্ষ্মীর অপার কৃপা

Weekly Lucky Zodiacs: বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্ব রয়েছে। গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করে। কিছু রাশির জাতক জাতিকারা গ্রহের গতিবিধির কারণে শুভ ফল লাভ করে। এপ্রিলের তৃতীয় সপ্তাহটি এই ৫ টি রাশির জন্য খুব ভাগ্যবান হবে। এই ৫টি রাশির ভাগ্য উজ্জ্বল হবে। সাপ্তাহিক ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জানুন।

Advertisement
নতুন সপ্তাহে সৌভাগ্যবান ৫ রাশি নতুন সপ্তাহে সৌভাগ্যবান ৫ রাশি

Weekly Horoscope Saptahik Rashifal: বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্ব আছে। গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করে। গ্রহের গতিবিধির কারণে কিছু রাশি শুভ ফল পায় আবার কিছু রাশি অশুভ ফল পায়। গ্রহের গতিবিধির উপর ভিত্তি করে সাপ্তাহিক রাশিফল ​​গণনা করা হয়। গ্রহের গতিবিধির কারণে এই সপ্তাহটি কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। ১৫ এপ্রিল থেকে শুরু হওয়া নতুন সপ্তাহটি এই ৫টি রাশির  জন্য খুব শুভ হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য এই সপ্তাহটি খুব শুভ হতে চলেছে...

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি সৌভাগ্যের প্রমাণ হতে চলেছে। এই সপ্তাহে আপনি শুভ ফল পেতে পারেন। এই সপ্তাহে আপনি আপনার সুবিধার জিনিস কিনতে পারেন। ব্যবসায় এই সময়টি আপনার জন্য শুভ এবং আপনি এই সময়ে লাভ করতে পারেন। এই সপ্তাহে আপনি কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। একটি ছোট ভ্রমণ আপনাকে সতেজ করতে পারে।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য নতুন সপ্তাহটি দারুণ হতে চলেছে। এই সপ্তাহে আপনি কিছু ভাল খবর পেতে পারেন, যা আপনার সপ্তাহকে চমৎকার করে তুলবে। শিক্ষার্থীরা এই সপ্তাহে পড়াশোনায় শুভ ফল পাবেন। এই সপ্তাহে আপনি সৌভাগ্য লাভ করবেন। আপনি এই সপ্তাহে আপনার ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করবেন, যা সফল হবে।

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকারা নতুন সপ্তাহে সুসংবাদ পেতে পারেন, যা আপনার সম্মানও বাড়িয়ে দেবে। এই সপ্তাহে আপনি বিলাসিতা সম্পর্কিত জিনিস কিনতে পারেন। আপনি আপনার কর্মজীবনের সঙ্গে সম্পর্কিত দুর্দান্ত খবর পেতে পারেন। মানুষ ব্যবসায় লাভবান হতে পারে। অফিসে সিনিয়র এবং জুনিয়রদের কাছ থেকে সহযোগিতা পাবেন।

Advertisement

মকর রাশি (Capricorn)
এই সপ্তাহে, মকর রাশির জাতকদের তাদের বেশিরভাগ কাজ নিজেরাই করার চেষ্টা করা উচিত। এই সপ্তাহে কোথাও বেড়াতে যেতে পারেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে নিজেই উদ্যোগ নিন। নতুন কোনো কাজ শুরু করতে পারেন। এই সময়টি আপনার জন্য শুভ এবং সৌভাগ্যের। আপনি প্রতি মুহূর্তে আপনার পরিবারের সমর্থন পাবেন।

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি সৌভাগ্যের হবে, এই সপ্তাহে আপনি একজন দুর্দান্ত ব্যক্তির সঙ্গে দেখা করবেন যার সাহায্যে আপনার আটকে থাকা কাজ হবে এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনি এই সপ্তাহে বাচ্চাদের সঙ্গে  সম্পর্কিত কিছু ভাল খবর শুনতে পেতে পারেন। আপনি যদি কাউকে প্রেমের প্রস্তাব দিতে চান তবে আপনি সফল হতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement