scorecardresearch
 

Zodiac Rashifal Rahu Ketu gochar: একসঙ্গে ঘর বদলাচ্ছে রাহু-কেতু, চার রাশির জীবন হতে পারে বেসামাল

অক্টোবর মাসের ৩০ তারিখ রাহু ও কেতুর গোচর হতে চলেছে। মীন রাশিতে প্রবেশ করবে ছায়া গ্রহ। এই সময় কিছু রাশির ব্যক্তিদের অশুভ সময় শুরু হবে, জেনে নিন সেই রাশির তালিকা কারা রয়েছেন। আগে থেকে সাবধান হয়ে যাওয়া ভাল।

Advertisement
একসঙ্গে ঘর বদলাচ্ছে রাহু-কেতু, চার রাশির জীবন হতে পারে বেসামাল একসঙ্গে ঘর বদলাচ্ছে রাহু-কেতু, চার রাশির জীবন হতে পারে বেসামাল
হাইলাইটস
  • একসঙ্গে ঘর বদলাচ্ছে রাহু-কেতু
  • চার রাশির জীবন হতে পারে বেসামাল
  • সাবধানে থাকতে হবে কিছুদিন

চলতি বছরের অক্টোবর মাসের ৩০ তারিখ রাহু ও কেতুর গোচর হতে চলেছে। মীন রাশিতে প্রবেশ করবে ছায়া গ্রহ। এই সময় কিছু রাশির ব্যক্তিদের অশুভ সময় শুরু হবে, জেনে নিন সেই রাশির তালিকা কারা রয়েছেন। জ্যোতিষশাস্ত্রে রাহু ও কেতুর  বিশেষ গুরুত্ব রয়েছে। এই গ্রহরা যখন ঘর পরিবর্তন করে তখন সকল রাশির উপরেই বিশেষ প্রভাব ফেলে। এটি কারও জন্য শুভ হতে পারে, আবার কারও জন্য অশুভও হতে পারে।

মেষ (Aries)

এই রাশির জাতক জাতিকাদের জীবনে সমস্যা আসবে। আর্থিক, মানসিক চাপ দুটোই বাড়বে। এ সময় আপনি নতুন চাকরি পাবেন না। চাকরিতে নানা রকম সমস্যা লেগে থাকবে। আপনার বসের সঙ্গে আপনার মনোমালিন্য লেগেই থাকবে। স্যালারি বাড়বে না। এসময় মাথা ঠান্ডা রেখে সব কাজ করার চেষ্টা করুন।

বৃষ (Taurus)

এই রাশির জাতক-জাতিকাদের আয় ক্রমশ কমতে থাকবে। এসময় আপনাদের আর্থিক অবস্থা খুব খারাপ হয়ে যাবে। পরিবারের সদস্যদের সঙ্গে অশান্তি বাধতে পারে। আর্থিক দিকে নানান অসুবিধা হবে আপনার। শরীর আপনার ক্রমশ খারাপ হবে। এ সময় আপনি কোনও কাজেই সাফল্য পাবেন না। সাফল্য অধরা থাকবে।

কন্যা (Virgo)

কন্যা রাশির জাতক-জাতিকাদের নানান অসুবিধার সম্মুখীন হতে হবে। এই সময় এই রাশির ব্যক্তিদের নানান অসুবিধা হবে। পরিবারের সদস্যদের সঙ্গেও ভালোভাবে থাকতে পারবেন না। নানান অশান্তির মধ্যে দিয়ে তাদের যেতে হবে। প্রতিটি ক্ষেত্রে তারা অশান্তির মধ্যে পড়বেন। জীবনে তাদের সাফল্য মিলবে না। কঠিন সময় সামনে।

মীন (Pieces)

রাশি এই রাশির জাতক-জাতিকাদের জীবনে আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। চাকরিতে তাদের নানান সমস্যা হতে পারে। তাদের স্বাস্থ্য ক্রমশই খারাপ হতে থাকবে। দূরে কোথাও আপনাদের ঘুরতে না যাওয়াই ভালো। সেখানে আপনাদের দুর্ঘটনা ঘটতে পারে। ব্যবসায় আপনার ক্রমশ লোকসান হবে। তাই এসময়ে নতুন ব্যবসায় বিনিয়োগ না করাই ভালো হবে।

Advertisement

 

Advertisement