scorecardresearch
 

ICC World Cup 2023 Rohit Sharma: রোহিত শর্মার ১২ বছর পুরনো টুইট আচমকা ভাইরাল, কী বলেছিলেন রোহিত

ICC World Cup 2023 Rohit Sharma: ভারত রোহিত শর্মার অধিনায়কত্বে ফাইনাল পর্যন্ত পৌঁছতে সফল হয়েছে। এই পরিস্থিতিতে তার জন্য এটা গর্বের বিষয় হবে কারণ মহেন্দ্র সিং ধোনির পর আর কোন ভারতীয় অধিনায়ক ফাইনালে পৌঁছতে পারেনি। ভারতের জয়ের উচ্ছ্বাসের মধ্যেই সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে এক্স হ্যান্ডেলে রোহিত শর্মার ১২ বছর পুরনো পোস্ট ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement
রোহিত শর্মার ১২ বছর পুরনো টুইট আচমকা ভাইরাল, কী বলেছিলেন রোহিত রোহিত শর্মার ১২ বছর পুরনো টুইট আচমকা ভাইরাল, কী বলেছিলেন রোহিত

ICC World Cup 2023 Rohit Sharma: ভারত বুধবার মেগা সেমিফাইনাল ম্যাচে নিউজিল্যান্ড দলকে বিপর্যস্ত করে টুর্নামেন্ট থেকে বাইরে করে দিয়েছে। এর সঙ্গে ভারত আইসিসি ওয়ার্ল্ড কাপ ২০২৩ এর ফাইনালে নিজেদের স্থান সুরক্ষিত করে নিয়েছে। ভারতকে এখন ১৯ তারিখ রবিবার গুজরাটের আমেদাবাদে নরেন্দ্র মোদীর স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার মুখোমুখি হতে হবে।

ভারত, নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৭০ রানে বড় ব্যবধানে জয় পায়। নিউজিল্যান্ডের সামনে ৩৯৮ রানের লক্ষ্যমাত্রা রাখা হয়েছিল। কিন্তু তাদের দল ৩২৭ রানেই অলআউট হয়ে যায়। একা মোহাম্মদ শামি ৭ টি উইকেট নিয়ে নিউজিল্যান্ড ব্যাটিংয়ের মাথা, মেরুদণ্ড, কোমর সব ভেঙে দেন। বিরাট কোহলি এবং শ্রেয়স আইয়ারের জোড়া সেঞ্চুরি ভারতকে বড় রানোর লক্ষ্যমাত্রার সামনে দাঁড় করিয়ে দেয়।

ভারত রোহিত শর্মার অধিনায়কত্বে ফাইনাল পর্যন্ত পৌঁছতে সফল হয়েছে। এই পরিস্থিতিতে তার জন্য এটা গর্বের বিষয় হবে কারণ মহেন্দ্র সিং ধোনির পর আর কোন ভারতীয় অধিনায়ক ফাইনালে পৌঁছতে পারেনি। ভারতের জয়ের উচ্ছ্বাসের মধ্যেই সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে এক্স হ্যান্ডেলে রোহিত শর্মার ১২ বছর পুরনো পোস্ট ভাইরাল হয়ে গিয়েছে। এর মধ্যে তিনি ভারতের ওয়ার্ল্ডকাপের অংশ না হতে পারার হতাশা প্রকাশ করেছিলেন। তিনি নিজের পোস্টে লিখেছিলেন, "ওয়ার্ল্ড কাপের দলের অংশ হতে না পারা বাস্তবে অত্যন্ত আমাকে এখান থেকে মুভ অন করতে হবে। কিন্তু সত্যি বলতে গেলে এটা একটা বড় আঘাত ছিল।"

ভারত, নিউজিল্যান্ডের বিরুদ্ধে জয়ের পর এই পোস্ট ভাইরাল হয়ে গিয়েছে। কমেন্ট সেকশনে লোকেরা রোহিত শর্মাকে তাঁর ধৈর্য এবং দৃঢ় সংকল্পের জন্য আহ্বান দিয়েছেন। লোকেরা এতেও খুশি প্রকাশ করেছেন যে তিনি লম্বা সফরে নিজেকে ধরে রেখেছেন এবং মোটিভেট করে গেছেন। কেউ লিখেছেন সবচেয়ে বড় জয়ের দিকে অগ্রসর। জয়ের দিকে আরো এক পদক্ষেপ।

Advertisement

ভারত ফাইনাল ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে। অস্ট্রেলিয়া দ্বিতীয় সেমিফাইনালে কলকাতায় ইডেন গার্ডেনে দক্ষিণ আফ্রিকাকে তিন উইকেটে হারিয়ে দিয়ে ভারতের বিরুদ্ধে খেলার জন্য নিজেদের জায়গা পাকা করে নিয়েছে।

Advertisement