scorecardresearch
 

IPL 2024: ক্যাপ্টেন হয়েই রোহিতকে খুব খাটাচ্ছেন হার্দিক? সোশ্যাল মিডিয়ায় সমালোচনা ফ্যানদের

IPL 2024, MI vs. GT Score: রবিবার গুজরাট টাইটানস (GT) এবং মুম্বাই ইন্ডিয়ান্স (MI)-এর টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচ হয়েছে। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামের ম্যাচে শুভমন গিলের নেতৃত্বে ৬ রানে জেতে গুজরাট। 

Advertisement
'আমাকে বলছ?' প্রশ্ন রোহিত শর্মার 'আমাকে বলছ?' প্রশ্ন রোহিত শর্মার
হাইলাইটস
  • রবিবার গুজরাট টাইটানস (GT) এবং মুম্বাই ইন্ডিয়ান্স (MI)-এর টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচ হয়েছে।
  • আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামের ম্যাচে শুভমন গিলের নেতৃত্বে ৬ রানে জেতে গুজরাট। 
  • ম্যাচ যে বেশ জমেছিল, তাই নিয়ে কোনও সন্দেহ নেই। তবে অন্য় আরেক কারণে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ম্যাচ। সৌজন্যে এক চারপেয়ে! হ্যাঁ, ম্যাচের প্রথম দিকে মাঠের মধ্যে একটি কুকুর ঢুকে পড়ে।

IPL 2024, MI vs. GT Score: রবিবার গুজরাট টাইটানস (GT) এবং মুম্বাই ইন্ডিয়ান্স (MI)-এর টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচ হয়েছে। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামের ম্যাচে শুভমন গিলের নেতৃত্বে ৬ রানে জেতে গুজরাট। 

ম্যাচ যে বেশ জমেছিল, তাই নিয়ে কোনও সন্দেহ নেই। তবে অন্য় আরেক কারণে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ম্যাচ। সৌজন্যে এক চারপেয়ে! হ্যাঁ, ম্যাচের প্রথম দিকে মাঠের মধ্যে একটি কুকুর ঢুকে পড়ে। আর সেই কারণেই কিছুক্ষণের জন্য ম্যাচ বন্ধ রাখতে হয়। 

সেই মুহূর্তের একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, একটি কুকুর মাঠের মধ্যে দৌড়াচ্ছে। কোনদিকে যাবে বুঝতে পারছে না। এদিকে হঠাৎ এমন অনুপ্রবেশকারী দেখে ঘাবড়ে গিয়েছেন প্লেয়াররাও। তবে কোনও কোনও প্লেয়ার অবশ্য এটি দেখে মজাও পেলেন। 

আরও পড়ুন

হার্দিক পান্ডিয়া নিজে বেশ কুকুরপ্রেমী। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তাঁর পোষ্যদের কোলে নিয়ে ছবি দেন। এদিনও কুকুর দেখে তাঁর 'ডগ লাভার' হৃদয় যেন একটু দুলে উঠল। মজার ভঙ্গিতে কুকুরটিকে কাছে ডাকতে দেখা গেল তাঁকে। 

এদিকে রোহিত শর্মা বরাবরের মতোই বেশ সিরিয়াস। কুকুরটিকে তাড়াতে দেখা গেল তাঁকে। 

তবে অল্প সময়ের মধ্যে গ্রাউন্ড স্টাফরা মাঠে চলে আসেন। কুকুরটিকে বের করে দেন। গুজরাট টাইটান্সের ইনিংসের ১৫তম ওভারে এই ঘটনা ঘটে। সেই সময়ে ব্যাট করছিলেন সাই সুদর্শন ও ডেভিড মিলার। হার্দিক পান্ডিয়া নিজে সেই সময়ে বোলিং করছিলেন। 

এছাড়াও ম্যাচের আরও একটি ভিডিও ভাইরাল হচ্ছে। সেখানে ক্যাপ্টেন পান্ডিয়াকে মুম্বই দলের প্রাক্তন অধিনয়ক রোহিত শর্মাকে ফিল্ডিংয়ের জন্য মাঠে পজিশন করাতে দেখা যাচ্ছে। ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

এই বিষয়টি অবশ্য মোটেও পছন্দ হয়নি রোহিত ভক্তদের। পান্ডিয়াকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচনা শুরু করে দেন তাঁরা। 

Advertisement

ভিডিও-তে দেখা যাচ্ছে, ফিল্ডিং করার সময় পান্ডিয়া রোহিতকে ফিরে যেতে বলছেন। রোহিত যেন কিছুটা কনফিউজড। তাঁকেই বলা হচ্ছে কিনা জানতে চান। এরপর অবশ্য তাঁরা পিছিয়ে যান। পুরোটা দেখেই হালকা টিপ্পনি দিলেন ধারাভাষ্যকার, 'রোহিত... হার্দিক এখন ক্যাপ্টেন, আপনাকে ফিরে যেতে হবে।'

Advertisement