scorecardresearch
 

Angry Rantman Chelsea Tribute: প্রয়াত বাঙালি ইউটিউবার অভ্রদীপকে শ্রদ্ধা জানাল চেলসি, খেলার মাঝে বিশেষ ঘোষণা

Angry Rantman Chelsea Tribute: প্রয়াত বাঙালি ইউটিউবার অভ্রদীপ সাহাকে শ্রদ্ধা জানাল চেলসি ফুটবল ক্লাব। রবিবার, ৫ মে প্রিমিয়ার লিগে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিরুদ্ধে তাদের ম্যাচ ছিল। তার হাফটাইমে  'অ্যাংরি ব়্যান্টম্যান' নামে জনপ্রিয়  অভ্রদীপের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করে ঘোষণা করা হয়।

Advertisement
প্রয়াত ইউটিউবার 'অ্যাংরি ব়্যান্টম্যান' ওরফে অভ্রদীপ সাহাকে শ্রদ্ধাজ্ঞাপন চেলসির প্রয়াত ইউটিউবার 'অ্যাংরি ব়্যান্টম্যান' ওরফে অভ্রদীপ সাহাকে শ্রদ্ধাজ্ঞাপন চেলসির
হাইলাইটস
  • প্রয়াত বাঙালি ইউটিউবার অভ্রদীপ সাহাকে শ্রদ্ধা জানাল চেলসি ফুটবল ক্লাব।
  • রবিবার, ৫ মে প্রিমিয়ার লিগে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিরুদ্ধে তাদের ম্যাচ ছিল। তার হাফটাইমে  'অ্যাংরি ব়্যান্টম্যান' নামে জনপ্রিয়  অভ্রদীপের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করে ঘোষণা করা হয়।
  • গত ১৭ এপ্রিল, মাত্রা ২৭ বছর বয়সে চলে যান অভ্রদীপ। ইউটিউবে চেলসি নিয়ে তাঁর 'no passion, no vision' ভিডিও ভাইরাল হয়েছিল।

Angry Rantman Chelsea Tribute: প্রয়াত বাঙালি ইউটিউবার অভ্রদীপ সাহাকে শ্রদ্ধা জানাল চেলসি ফুটবল ক্লাব। রবিবার, ৫ মে প্রিমিয়ার লিগে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিরুদ্ধে তাদের ম্যাচ ছিল। তার হাফটাইমে  'অ্যাংরি ব়্যান্টম্যান' নামে জনপ্রিয়  অভ্রদীপের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করে ঘোষণা করা হয়। গত ১৭ এপ্রিল, মাত্রা ২৭ বছর বয়সে চলে যান অভ্রদীপ। ইউটিউবে চেলসি নিয়ে তাঁর 'no passion, no vision' ভিডিও ভাইরাল হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় তিনি যে কতটা প্রভাবশালী ছিলেন, তার প্রমাণ মিলল আরও একবার।

গত মাসে, অভ্রদীপ সাহাকে বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে তাঁর একটি বড় অস্ত্রোপচার হয়। কিন্তু ক্রমাগত তাঁর স্বাস্থ্যের অবনতি হয়। ভেন্টিলেটরে ছিলেন।

চেলসি ফ্যান এবং এক্স ব্যবহারকারী টম ওভারেন্ড একটি ভিডিও শেয়ার করেছেন। ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিপক্ষে ম্যাচের সময় অভ্রদীপ সাহাকে শ্রদ্ধা জানানো হয়েছে। ভিডিওতে সেটাই শোনা যাচ্ছে। বলা হচ্ছে, 'অভ্রদীপ সাহা, ওরফে, অ্যাংরি ব়্যান্টম্যান, চেলসির আবেগময় ইউটিউব কন্ঠ, নীরব হয়ে গেল। তিনি তাঁর জ্বলন্ত বাগ্মীতা, সংক্রামক শক্তি এবং দারুণ হাস্যরস দিয়ে লক্ষ-লক্ষ মানুষের হৃদয় জিতে নিয়েছিলেন। এক ডাই-হার্ড ব্লু ছিলেন তিনি।'


 

চেলসি ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে ৫-০ গোলে পরাজিত করে। নিকোলাস জ্যাকসনের একটি ব্রেস এবং কোল পামার, কনর গ্যালাঘের এবং ননি মাদুয়েকের গোল তাদের জয় নিশ্চিত করে।

চেলসি বনাম ওয়েস্ট হ্যাম ইউনাইটেড ম্যাচ

আরও পড়ুন

১৫ তম মিনিটে পালমার গোল করে চেলসি খাতা খোলেন। ৩০ মিনিটে গ্যালাঘের গোলে ব্লু-রা 2-0 গোলে এগিয়ে যান। ৩৬ তম মিনিটে মাদুয়েকের গোলে চেলসি 3-0 স্কোরলাইনে হাফ টাইমে চলে যায়। জ্যাকসন হাফ টাইমের ঠিক পরেই গোল করেন। 

Advertisement

এই জয়ের পর, চেলসি পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে চলে গিয়েছে। লিগে এখনও তাদের তিনটি ম্যাচ বাকি রয়েছে।

Advertisement