scorecardresearch
 

MS Dhoni Surgery: ধোনির হাঁটুর সার্জারি কেমন হল? যা জানালেন চেন্নাই দলের সিইও

MS Dhoni Surgery: শ্রীমদ্ভাবতগীতা নিয়ে মুম্বাই পৌঁছলেন ধোনি। মুম্বইয়ের সান্তাক্রুজে পৌঁছনোর সময় ধোনির কিছু ফটো ভাইরাল হয়েছে। এই সময় ধোনিকে গাড়িতে ব্ল্যাক টি শার্টে দেখা গিয়েছে। ধোনির হাতে ভাগবত গীতাও দেখা যায়। গাড়িতে বসে থাকা ধোনি, ফটোগ্রাফারকে ভাগবত গীতা দেখিয়ে হাসতে দেখা গিয়েছে। এই ফটো খুব দ্রুত ভাইরাল হতে শুরু করেছে।। তারই মধ্য ধোনির হাঁটুর সার্জারি নিয়ে সামনে এল তথ্য, CSK সিইও বললেন।

Advertisement
MS Dhoni Surgery: ধোনির হাঁটুর সার্জারি নিয়ে সামনে এল তথ্য, CSK সিইও বললেন... MS Dhoni Surgery: ধোনির হাঁটুর সার্জারি নিয়ে সামনে এল তথ্য, CSK সিইও বললেন...
হাইলাইটস
  • ধোনির হাঁটুর সার্জারি
  • নিয়ে সামনে এল তথ্য
  • CSK সিইও বললেন এই বক্তব্য

MS Dhoni Surgery: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৩ (IOL 2023) সালে দুর্দান্তভাবে শেষ মহেন্দ্র সিং ধোনি (Ms Dhoni) ফের আরও একবার নিজের নেতৃত্ব গুণ প্রকট করেছেন। ধোনির অধিনায়কত্বের চেন্নাই সুপার কি কিংস (Chennai Super KIngs) ফাইনালে গুজরাট টাইটান্স(Gujrat Titans) কে হারিয়ে পঞ্চমবার আইপিএল (IPL) খেতাব জিতেছে। কিন্তু এখন ধোনিকে নিয়ে একটি বড় খবর সামনে এসেছে।

ধোনির হাঁটুতে সফল সার্জারি হয়েছে। এই তথ্য চেন্নাই সুপার কাশী বিশ্বনাথ জানিয়েছেন। তিনি জানিয়েছেন যে ধোনির সার্জারি সফল। এখন তিনি কিছুদিন চিকিৎসকের তত্ত্বাবধানে থাকবেন। রিপোর্ট অনুযায়ী ধোনি এই সার্জারি মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে করেছেন। তিনি এখন ভাল আছেন।

শ্রীমদ্ভাবতগীতা নিয়ে মুম্বাই পৌঁছলেন ধোনি। মুম্বইয়ের সান্তাক্রুজে পৌঁছনোর সময় ধোনির কিছু ফটো ভাইরাল হয়েছে। এই সময় ধোনিকে গাড়িতে ব্ল্যাক টি শার্টে দেখা গিয়েছে। ধোনির হাতে ভাগবত গীতাও দেখা যায়। গাড়িতে বসে থাকা ধোনি, ফটোগ্রাফারকে ভাগবত গীতা দেখিয়ে হাসতে দেখা গিয়েছে। এই ফটো খুব দ্রুত ভাইরাল হতে শুরু করেছে।

ধোনি

এখনই সন্ন্যাস নেবেন না ধোনি

ধোনি ৭ জুলাই ৪২ বছর হয়ে যাবেন। বাড়তি বয়সের সঙ্গে তার ক্রিকেট থেকে অবসর নেওয়ার জল্পনা আরও তীব্র হতে শুরু করেছে। কিন্তু তার মধ্যেই ধোনি নিজের পরবর্তী সিজন খেলার আশা রেখেছেন। কিন্তু আইপিএল খেতাব জেতার পর ধোনি নিজেই সাফ করে দিয়েছেন যে তিনি এখনও সন্ন্যাস নিতে চাইছেন না। তার কাছে পরের সিজনের আগে সাত আট মাস সময় রয়েছে। তিনি নিজের ফিটনেস দেখে তারপরে সিদ্ধান্ত নেবেন। চোটের কারণে ধোনি এবারের আইপিএল সিজনে বেশি ব্যাটিং করেননি। শেষের দিকেই ব্যাট করতে নামতেন। দু'তিন ওভারের বেশি যেন খেলতে না হয় সেই চেষ্টা করেন। তা সত্ত্বেও তিনি নিজের টিমকে চ্যাম্পিয়ন করতে অবদান রাখতে পেরেছেন। ধোনি এই আইপিএলের ১৬টি ম্যাচ খেলে ১০৪ রান করেন। তার স্ট্রাইক রেট ১৮২.৪৫ হলেও গড় যদিও ধোনিসুলভ নয়।

Advertisement

 

TAGS:
Advertisement