scorecardresearch
 

'স্পেশাল ডেট' করছেন সচিন কন্যা সারা, কার সঙ্গে জানেন? দেখুন

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সচিন তেন্ডুলকারের কন্যা সারা তেন্ডুলকার সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। পড়াশুনার জন্য বিদেশেই দিন কাটছে তাঁর। ২৩ বছর পার করেছেন সচিন কন্যা। তবে কি ভালোবাসার মানুষ ধরে দিয়েছে সারার জীবনে? আজকাল 'স্পেশাল ডেট নাইট-ও উদযাপন করছেন সারা। সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে কে তিনি?

Advertisement
সচিন কন্যা সারা তেন্ডুলকার সচিন কন্যা সারা তেন্ডুলকার
হাইলাইটস
  • প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সচিন তেন্ডুলকারের কন্যা সারা তেন্ডুলকার সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়
  • পড়াশুনার জন্য বিদেশেই দিন কাটছে তাঁর
  • আজকাল 'স্পেশাল ডেট নাইট-ও উদযাপন করছেন সারা

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার (Indian Cricketer) সচিন তেন্ডুলকারের (Sachin Tendulakr) কন্যা সারা তেন্ডুলকার (Sara Tendulkar) সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। পড়াশুনার জন্য বিদেশেই দিন কাটছে তাঁর। ২৩ বছর পার করেছেন সচিন কন্যা। তবে কি ভালোবাসার মানুষ ধরে দিয়েছে সারার জীবনে? আজকাল 'স্পেশাল ডেট নাইট-ও উদযাপন করছেন সারা। সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে কে তিনি?

সারা তেন্ডুলকার তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন 'স্পেশাল ডেট নাইট'-এর (Soecial Date Night) ছবি। তবে এ কী! ছবিতে দেখা যায় কোনও মেয়ের হাত। তারপরই  রহস্যের উন্মোচন। বলিউড গায়িকা কণিকা কাপুরের (Kanika Kapoor) সঙ্গে তোলা এই ছবিটি শেয়ার করেছেন সারা। যাতে তাঁর হাত ধরে থাকতে দেখা যায় কণিকা কাপুরকে। কণিকাও তাঁর ইন্সটা অ্যাকাউন্টে এই ছবিটি ছবি শেয়ার করেন।

সারা টেন্ডুলকার এবং কণিকা কাপুরের বন্ধুত্বর ছবি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। তাঁদের দু'জনকে অনেকবার লন্ডনে একসঙ্গে দেখা গেছে। সারা টেন্ডুলকার বেশিরভাগ সময়টাই লন্ডনে থাকেন।

'স্পেশাল ডেট' করছেন সচিন কন্যা সারা
'স্পেশাল ডেট' করছেন সচিন কন্যা সারা
'স্পেশাল ডেট' করছেন সচিন কন্যা সারা
'স্পেশাল ডেট' করছেন সচিন কন্যা সারা

 

সম্প্রতি, সারা টেন্ডুলকার তাঁর ভাই অর্জুন টেন্ডুলকারের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন। জন্মদিনও তিনি উদযাপন করেছেন লন্ডনে। বন্ধুদের সঙ্গে সেই ছবিও শেয়ার করেন। কয়েকদিন আগে যখন সচিন ও স্ত্রী অঞ্জলি টেন্ডুলকারের জন্মদিন উদযাপন করেছিলেন, তখন অঞ্জলি, সারা সহ পুরো পরিবারও উপস্থিত ছিল। পুরো পরিবারকে নিয়ে একটি গুজরাটি রেস্তোরাঁয় রাতের খাবার খেতে গেছিলেন সচিন। সেই ছবি, ভিডিওও বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

Advertisement