scorecardresearch
 

বগটুইয়ের প্রাক্তন TMC নেতার স্ত্রীর হাতে একে-৪৭; 'তালিবানি শাসন চাইছে', বলল BJP

জানা গিয়েছে, রিয়াজুল ও সাবিনার প্রথম বিবাহবার্ষিকী ছিল। সেই উপলক্ষে স্ত্রীকে ভালবাসার কথা লিখে একটি রিল পোস্ট করেন। সেই রিলেই একে-৪৭ হাতে ধরতে দেখা গিয়েছে সাবিনাকে। ছবিটি বিতর্কের মুখে ডিলিট করেন রিয়াজুল।

Advertisement
বিতর্কের কেন্দ্রে তৃণমূল নেতা। বিতর্কের কেন্দ্রে তৃণমূল নেতা।
হাইলাইটস
  • অভিযুক্ত রিয়াজুল হক জানিয়েছেন, অহেতুক বিতর্ক তৈরির চেষ্টা করা হচ্ছে।
  • বিজেপির দাবি, তালিবানি শাসন প্রতিষ্ঠার চেষ্টা করছে তৃণমূল। 

বগটুইয়ের প্রাক্তন তৃণমূল নেতার স্ত্রীর মেশিনগান হাতে ছবি নিয়ে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক চাপানউতোর। গোটা ঘটনায় তদন্ত চেয়েছে বিজেপি ও সিপিএম। তবে অভিযুক্ত রিয়াজুল হক জানিয়েছেন, অহেতুক বিতর্ক তৈরির চেষ্টা করা হচ্ছে। তাঁর স্ত্রী খেলনা বন্দুক হাতে ছবি তুলেছেন। বিজেপির দাবি, তালিবানি শাসন প্রতিষ্ঠার চেষ্টা করছে তৃণমূল। 

বীরভূমের রামপুরহাট থানার বগটুই গ্রামে রিয়াজুল হক ছিলেন তৃণমূলের রামপুরহাটের এক নম্বর ব্লকের সভাপতি। মাস দুয়েক আগেই ইস্তফা দেন তিনি। মঙ্গলবার স্ত্রী সাবিনা ইয়াসমিনকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাতে গিয়ে একটি রিল ফেসবুকে পোস্ট করেন রিয়াজুল। ওই পোস্টে দেখা গিয়েছিল, সাবিনার হাতে একে-৪৭। যা ব্যবহার করে সেনাবাহিনী ও দেশের সুরক্ষাবাহিনী। পোস্টটি নিয়ে হইচই শুরু হতেই রিয়াজুল মুছে দেন।   

জানা গিয়েছে, রিয়াজুল ও সাবিনার প্রথম বিবাহবার্ষিকী ছিল। সেই উপলক্ষে স্ত্রীকে ভালবাসার কথা লিখে একটি রিল পোস্ট করেন। সেই রিলেই একে-৪৭ হাতে ধরতে দেখা গিয়েছে সাবিনাকে। ছবিটি বিতর্কের মুখে ডিলিট করেন রিয়াজুল। তিনি ব্যাখ্যা দেন,'এটা মোটেও বেআইনি নয়। আমার স্ত্রীর হাতে ছিল খেলনা বন্দুক। আমার বিরুদ্ধে অভিযোগ ভিত্তিহীন।'  উল্লেখ্য, ডেপুটি স্পিকার তথা রামপুরহাটের বিধায়ক আশিস বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ বলে পরিচিত রিয়াজুল।

আরও পড়ুন

রিয়াজুলের ফেসবুক পোস্ট।
রিয়াজুলের ফেসবুক পোস্ট।

ঘটনায় তদন্তের দাবি করেছেন বিজেপির জেলা সভাপতি ধ্রুব সাহা। তাঁর কথায়,'কোথা থেকে বন্দুক পেলেন রিয়াজুল, এটা তদন্ত করে দেখা উচিত। উনি ডেপুটি স্পিকারের কাছের লোক। এই পোস্ট দিয়ে কী বার্তা দিতে চাইছেন? উনি কি তালিবানি শাসন প্রতিষ্ঠা করতে চাইছেন? পরের প্রজন্মকে জিহাদি তৈরি করতে চাইছে?' 

প্রশাসনের হস্তক্ষেপ চেয়েছে সিপিএম। দলের নেতা সঞ্জীব মল্লিক জানান,'প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র দেখানো হয়েছে। দ্রুত হস্তক্ষেপ করুক প্রশাসন।'

Advertisement

Advertisement