scorecardresearch
 

Google Pixel 6a ও Pixel Buds Pro এর প্রথম সেল, Flipkart-এ বড় ডিসকাউন্ট

Google Pixel 6a এবং Pixel Buds Pro এর প্রথম সেল, Flipkart-এ জলের দরে। ব্যাঙ্ক এবং স্পেশাল অফারেও মিলছে। মিলবে ন্যূনতম ইএমআইতেও।

Advertisement
Google Pixel 6a ও Pixel Buds Pro এর প্রথম সেল, Flipkart-এ বড় ডিসকাউন্ট Google Pixel 6a ও Pixel Buds Pro এর প্রথম সেল, Flipkart-এ বড় ডিসকাউন্ট
হাইলাইটস
  • Google Pixel 6a এর প্রথম সেল
  • Pixel Buds Pro ও মিলবে আকর্ষণীয় দামে
  • Flipkart-এ বড় ডিসকাউন্ট, রয়েছে ইএমআই এর সুবিধাও

Google Pixel 6a এবং Pixel Buds Pro TWS Price In India:  গুগুলের লেটেস্ট ফোন Google Pixel 6a দারুণ অফার এবং এক্সচেঞ্জে পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোন আপনাকে ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে কিনতে হবে। এই ফোনের সঙ্গে pixel buds pro বিক্রির জন্য পাওয়া যাচ্ছে। গুগল স্মার্টফোন এবং আপনার ব্যাংক ডিসকাউন্ট নিয়ে এক্সচেঞ্জ অফার পর্যন্ত আসুন জেনে নিই এই দুটি ডিভাইসের দাম অন্যান্য ডিটেল।

আরও পড়ুনঃ Alert For WhatsApp Users: WhatsApp ইউজার্সরা সাবধান! সতর্ক না থাকলে হতে পারেন সর্বস্বান্ত

Google Pixel 6a ব্র্যান্ডের 6 সিরিজের সবচেয়ে সস্তা হ্যান্ডসেট। এটি গুগলের Tensor প্রোসেসর, 6GB RAM এবং 128GB স্টোরেজ এর সঙ্গে পাওয়া যায়। আসুন জেনে নিই স্মার্টফোনের দাম এবং এর ওপরে পাওয়া যাওয়া অফারসের ডিটেলস।

Google Pixel 6a এবং Pixel Buds Pro এর দাম ও অফার্স

google এর লেটেস্ট ফোন শুধুমাত্র কনফিগারেশনে পাওয়া যাচ্ছে। इसके 6GB RAM + 128GB স্টোরেজ ভেরিয়েন্ট এর দাম ৪৩ হাজার ৯৯৯ টাকা। আপনি এটি তিন রকম রঙে কিনতে পারবেন। Chalk, Charcoal এবং Sage।

আরও পড়ুনঃ Face Yoga: মুখে মেদ জমায় বয়স্ক দেখাচ্ছে? এই যোগেই হবে টানটান

সেখানে Pixel Buds Pro কথা বলতে গেলে এর দাম ১৯৯০ টাকা। এটি আপনি চারটি কালার অপশনে কিনতে পারবেন। ফ্লিপকার্ট স্মার্টফোনে ২৫০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দিচ্ছে। এই ছাড় আপনি অ্যাক্সিস ব্যাংক কার্ড এ পেমেন্ট করলে পাবেন। স্মার্টফোনকে আপনি ১৫০৪ টাকা থেকে ইএমআই শুরু করে কিনতে পারবেন ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

কী আছে স্পেসিফিকেশন?

গুগল পিক্সেল সিক্স, এন্ড্রয়েড টুয়েলভ এ কাজ করে। এর মধ্যে ৬.১ ইঞ্চি ফুল এইচডি প্যানেল পাওয়া যায়। যার 60z রিফ্রেশ রেট এবং 20:9 আসপেক্ট রেশিওর সঙ্গে বাজারে ব্যবহার করা হয়।

Advertisement

ক্যামেরা

ক্যামেরা কথা বলতে গেলে 12.2 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং 12 মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স দেওয়া হয়েছে। ফ্রন্টে কোম্পানি 8 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দিয়েছে। স্মার্টফোনে এই সমস্ত ডিটেলস ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং 4410 mah battery সঙ্গে বাজারে মিলছে।

আরও পড়ুনঃ Maruti Suzuki S-PRESSO-র চাহিদা বিদেশেও তুঙ্গে, দেদার রফতানি

 

Advertisement