scorecardresearch
 

Tech News: Infinix ভারতে লঞ্চ করল নতুন ল্যাপটপ, পাবেন আশ্চর্যজনক ফিচার, দাম জানেন?

Infinix ভারতে লঞ্চ করল নতুন ল্যাপটপ, পাবেন আশ্চর্যজনক ফিচার, অফারের দাম জানেন কত? Infinix INBook Y4 Max-এর মূল্য হল ৩৭৯৯০ টাকা৷ এই দামে বেস ভেরিয়েন্ট পাওয়া যাবে। অন্যান্য ভেরিয়েন্টের দাম প্রকাশ করা হয়নি। আসুন আমরা এই ল্যাপটপের বৈশিষ্ট্য ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জেনে নি।

Advertisement
Infinix Inbook Infinix Inbook

Infinix ভারতে একটি নতুন ল্যাপটপ লঞ্চ করেছে। এই ল্যাপটপের নাম Infinix INBook Y4 Max। এটিতে একটি বড় ডিসপ্লে এবং ১৩ তম প্রজন্মের ইন্টেল প্রসেসর রয়েছে। গত মাসে ব্র্যান্ডটি INBook Y2 Plus লঞ্চ করেছে। ২২ জানুয়ারি থেকে ফ্লিপকার্টে এর বিক্রি শুরু হবে।

Infinix INBook Y4 Max-এর মূল্য হল ৩৭৯৯০ টাকা৷ এই দামে বেস ভেরিয়েন্ট পাওয়া যাবে। অন্যান্য ভেরিয়েন্টের দাম প্রকাশ করা হয়নি। আসুন আমরা এই ল্যাপটপের বৈশিষ্ট্য ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জেনে নি।

Infinix INBook Y4 Max এর বৈশিষ্ট্য

আরও পড়ুন

Infinix INBook Y4 Max এর একটি ১৬ ইঞ্চি ডিসপ্লে রয়েছে  এটি একটি FHD রেজোলিউশন। এটি ৮৩ শতাংশ RGB রয়েছে। এটির সর্বোচ্চ উজ্জ্বলতা ৩০০ নিট। স্ক্রিন টু বডি রেসিও ৮৭ শতাংশ দেওয়া হয়েছে। এতে ব্যাকলিট কীবোর্ড রয়েছে। এছাড়াও, এই ল্যাপটপে একটি ৭.০৬-ইঞ্চি AG Glass টাচ প্যানেল রয়েছে।

Infinix INBook Y4 Max এর প্রসেসর

Infinix INBook Y4 Max 13th-generation Intel Core i3, i5, এবং i7 প্রসেসর ব্যবহার করে। এর সঙ্গে Intel Iris Xe GPU দেওয়া হয়েছে। এই ল্যাপটপটি 16GB পর্যন্ত RAM এবং 512GB SSD স্টোরেজ আছে। এই ল্যাপটপে একটি 70Wh ব্যাটারি রয়েছে, যার সঙ্গে 65W দ্রুত চার্জিং রয়েছে। এটি Windows 11 OS এ কাজ করবে।

কানেক্টিভিটি অপশনে, এতে একটি USB-A পোর্ট, USB-C পোর্ট, একটি microSD কার্ড স্লট, একটি 3.5mm অডিও জ্যাক এবং একটি HDMI 1.4 পোর্ট রয়েছে।

 

Advertisement