scorecardresearch
 

JioCinema নিয়ে বড় খবর, লঞ্চ হল প্রিমিয়াম সাবস্ক্রিপশন প্ল্যান; কত খরচ?

JioCinema প্রিমিয়াম লঞ্চের পাশাপাশি ইউজাররা এখন HBO-এর মতো প্রথম শ্রেণির স্টুডিও থেকে আরও বেশি এক্সক্লুসিভ কন্টেন্ট উপভোগ করতে পারবেন। JioCinema প্রিমিয়ামে স্ট্রিম করা যেতে পারে এমন কিছু সাম্প্রতিক HBO শোগুলির মধ্যে রয়েছে The Last of Us, House of the Dragon, এবং Succession।

Advertisement
JioCinema JioCinema
হাইলাইটস
  • জিও সিনেমার বড় পদক্ষেপ
  • নিয়ে এল প্রিমিয়াম সাবস্ক্রিপশন প্ল্যান
  • জেনে নিন দাম

প্রিমিয়াম সাবস্ক্রিপশন প্ল্যান চালু করল JioCinema। ইউজারদের আরও বেশকিছু বিষয়ে অ্যাকসেস দেওয়া হয়েছে। ফিফা ওয়ার্ল্ড কাপ এবং আইপিএল ২০২৩-এর মতো জনপ্রিয় ইভেন্টগুলির পাশাপাশি বিক্রম ভেধা-এর মতো ব্লকবাস্টার ছবিগুলির বিনামূল্যে স্ট্রিমিং অফার করার পর এই বিষয়টি সামনে আনা হয়েছে। 

JioCinema প্রিমিয়াম লঞ্চের পাশাপাশি ইউজাররা এখন HBO-এর মতো প্রথম শ্রেণির স্টুডিও থেকে আরও বেশি এক্সক্লুসিভ কন্টেন্ট উপভোগ করতে পারবেন। JioCinema প্রিমিয়ামে স্ট্রিম করা যেতে পারে এমন কিছু সাম্প্রতিক HBO শোগুলির মধ্যে রয়েছে The Last of Us, House of the Dragon, এবং Succession। এছাড়াও, প্ল্যাটফর্মটি আগামিদিনে প্রিমিয়াম লাইব্রেরিতে আরও আকর্ষণীয় কন্টেন্ট যুক্ত করার প্রতিশ্রুতি দিয়েছে। JioCinema অ্যাপটি Android এবং iOS, উভয় ডিভাইসেই ডাউনলোড করা যায়।

JioCinema প্রিমিয়াম সাবস্ক্রিপশন প্ল্যান কেনার জন্য, JioCinema ওয়েবসাইটে যান এবং সাবস্ক্রাইব বোতামে ক্লিক করুন। সাবস্ক্রিপশন প্ল্যানটির দাম বছরে ৯৯৯ টাকা। যে কোনও ডিভাইসে JioCinema দেখতে পারেন। সংস্থা ভাল ভিডিও এবং অডিও গুণমানের প্রতিশ্রুতি দিয়েছে। সবচেয়ে ভাল বিষয় হল অ্যাপটি একসঙ্গে চারটি ডিভাইসে কাজ করবে। অর্থাৎ এটি কিনলে পরিবারের সদস্য বা বন্ধুদের সঙ্গে অ্যাকাউন্ট ডিটেলস শেয়ার করতে পারেনে। বর্তমানে শুধুমাত্র একটি বার্ষিক সাবস্ক্রিপশন প্ল্যান রয়েছে, যা ইউজারদের জন্য উপলব্ধ। তবে ভবিষ্যতে কিছু সস্তা মাসিক প্ল্যান লঞ্চ করতে পারে JioCinema।

JioCinema-তে HBO-এর তালিকা
The Last of Us
House of the Dragon
Chernobyl
White House Plumbers
White Lotus
Mare of Easttown
Winning Time
Barry
Succession
Big Little Lies
Westworld
Silicon Valley
True Detective
Newsroom
Game of Thrones
Entourage
Curb Your Enthusiasm
Perry Mason

এই বছরের শুরুতে WarnerBros-এর সঙ্গে অংশীদারিত্ব করেছে JioCinema। রিলায়েন্সের এই প্ল্যানটি এমন একটি সময়েও আনল, যে সময় ভারতীয় স্ট্রিমিংয়ের বাজার ক্রমে প্রতিযোগিতামূলক হয়ে উঠছে। নতুন এই অংশীদারিত্বের মাধ্যমে তারা আরও বেশি ইউজারকে আকৃষ্ট করতে পারে বলে মনে করছে  JioCinema। 

Advertisement

আরও পড়ুন - কর্ণাটকে চলছিল মুখ্যমন্ত্রীর বৈঠক, আচমকাই ঢুকে পড়ল সাপ! VIDEO

 

Advertisement