scorecardresearch
 

Bajaj CT 110X: একবার তেল ভরলেই কলকাতা টু কালিম্পং, মাসে ২,৩০০ টাকাতেই পাবেন এই বাইক

Bajaj CT 110X: কম বাজেট। ভাল মাইলেজ। দেখতে সুন্দর। এই তিনটিই পেতে পারেন Bajaj CT 110X-এ। রোজের অফিস যাতায়াত বা কাজের জন্য মোটরসাইকেল চাইলে এটি আপনার পছন্দের তালিকায় রাখতে পারেন। এমনিতেই মফস্বল, শহরতলির বাসিন্দারা কম বাজেটের কমিউটার মোটরসাইকেল কিনতে চান। এমন কোনও মোটরসাইকেল, যার মাইলেজ বেশি ও সার্ভিসিংয়ের খরচ কম হবে। 

Advertisement
Bajaj CT 110X Bajaj CT 110X
হাইলাইটস
  • কম বাজেট। ভাল মাইলেজ। দেখতে সুন্দর। এই তিনটিই পেতে পারেন Bajaj CT 110X-এ। 
  • রোজের অফিস যাতায়াত বা কাজের জন্য মোটরসাইকেল চাইলে এটি আপনার পছন্দের তালিকায় রাখতে পারেন।
  • এমনিতেই মফস্বল, শহরতলির বাসিন্দারা কম বাজেটের কমিউটার মোটরসাইকেল কিনতে চান। এমন কোনও মোটরসাইকেল, যার মাইলেজ বেশি ও সার্ভিসিংয়ের খরচ কম হবে। 

Bajaj CT 110X: কম বাজেট। ভাল মাইলেজ। দেখতে সুন্দর। এই তিনটিই পেতে পারেন Bajaj CT 110X-এ। 

রোজের অফিস যাতায়াত বা কাজের জন্য মোটরসাইকেল চাইলে এটি আপনার পছন্দের তালিকায় রাখতে পারেন। এমনিতেই মফস্বল, শহরতলির বাসিন্দারা কম বাজেটের কমিউটার মোটরসাইকেল কিনতে চান। এমন কোনও মোটরসাইকেল, যার মাইলেজ বেশি ও সার্ভিসিংয়ের খরচ কম হবে। 

তবে একইসঙ্গে, এখনকার যুবসমাজ আরও একটু স্টাইলিশ মোটরসাইকেল চান। এতে রোজের কমিউটিংও হল। আবার অল্প স্টাইলও হবে। ঠিক এই সেগমেন্টকে মাথায় রেখেই বাজাজ CT110X মোটরসাইকেলটি এনেছে।

আরও পড়ুন

আসুন এক নজরে Bajaj CT 110X-এর বিষয়ে জেনে নেওয়া যাক:

ইঞ্জিন
 Bajaj CT 110X ৮.৬ PS পিক পাওয়ার এবং ৯.৮১ Nm পিক টর্ক জেনারেট করে। 4-স্পিড গিয়ারবক্স থাকছে।  Bajaj CT110X-এ ১১৫.৪৫cc 4-স্ট্রোক, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন পাবেন।

মাইলেজ
কমিউটার মোটরসাইকেল যেহেতু, তাই মাইলেজে সবার নজর থাকবে। বাজাজের এই ১১০ সিসির মোটরসাইকেলে ভালই মাইলেজ পাবেন। ৭০ কিলোমিটারের বেশি মাইলেজ দেয় বাজাজ সিটি ১১০এক্স। ARAI রেটিং অনুযায়ী এই মাইলেজ নির্ধারণ করেছে বাজাজ। সেই সঙ্গে ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি ১১ লিটার। ফলে একবার ফুল ট্যাঙ্ক করে নিলে কলকাতা থেকে কালিম্পঙের মতো দূরত্ব চলে যাবে  Bajaj CT 110X। 

স্টাইলিং
CT রেঞ্জের স্টাইলিং-ই রাখা হয়েছে। রেট্রো, মিনিমালিস্ট লুক। একেবারে সিম্পেল ডিজাইন। তার মধ্যেও যেন হালকা শৌখিনতার ছায়া আছে। গোল হ্যালোজেন হেডল্যাম্প রয়েছে। সামনের ফ্যাসিয়াতে হেডল্যাম্পের উপরে একটি এলইডি ডিআরএল-ও রয়েছে। ইন্ডিকেটর ল্যাম্পও হ্যালোজেন। অ্যানালগ স্পিডোমিটার রয়েছে। পিছনে কার্ভড গ্র্যাব রেইল রয়েছে। ফলে পিছনে, পিলিয়ন রাইডারের ধরতে সুবিধা হবে। আবার চাইলে জিনিসপত্র, লাগেজ বহন করতেও এটি ব্যবহার করা যাবে।

Advertisement

Bajaj CT110X-এর দাম
Bajaj CT110X-এর দাম শুরু হচ্ছে ৬৭ হাজার থেকে (এক্স-শোরুম)। অনরোড প্রায় ৮১,০০০ টাকা। ৮ হাজার টাকার ডাউনপেমেন্টে কিনতে পারবেন। মাসে ২,৩৬৪ টাকার EMI পড়বে।

Advertisement