scorecardresearch
 

Bank Job 2022: সেন্ট্রাল ব্যাঙ্কে প্রচুর শূন্যপদে নিয়োগ, এভাবে করুন আবেদন

Central Bank SO Recruitment 2022: বেশ কিছু শূন্যপদে নিয়োগ করছে সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (CBI)। হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট ডিপার্টমেন্টে সিনিয়র ম্যানেজার আইটি পদে যোগ্য প্রার্থীদের নিয়োগের জন্য আবেদনপত্র দিতে বলা হয়েছে। বিশেষজ্ঞ অফিসার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement
চাকরির বিজ্ঞপ্তি। প্রতীকী ছবি চাকরির বিজ্ঞপ্তি। প্রতীকী ছবি
হাইলাইটস
  • সেন্ট্রাল ব্যাঙ্কে প্রচুর শূন্যপদে নিয়োগ
  • এভাবে করুন আবেদন
  • জানুন বিস্তারিত তথ্য

Central Bank SO Recruitment 2022: বেশ কিছু শূন্যপদে নিয়োগ করছে সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (CBI)। হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট ডিপার্টমেন্টে সিনিয়র ম্যানেজার আইটি পদে যোগ্য প্রার্থীদের নিয়োগের জন্য আবেদনপত্র দিতে বলা হয়েছে। বিশেষজ্ঞ অফিসার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। centerbankofindia.co.in-ওয়েবসাইটে। আগ্রহী প্রার্থীরা এই নিয়োগের জন্য ১০ ফেব্রুয়ারি থেকে ২ মার্চ ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন। ২৭ মার্চ ২০২২ তারিখে অনলাইন পরীক্ষা পরিচালনা হবে। যার জন্য ১৭  মার্চে তারিখে অ্যাডমিট কার্ড প্রকাশ করা হবে।

Central Bank SO Recruitment 2022: গুরুত্বপূর্ণ তারিখগুলি 

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ - ১০ ফেব্রুয়ারি ২০২২
আবেদনের শেষ তারিখ - ২রা মার্চ ২০২২
প্রবেশপত্র ইস্যু তারিখ - ১৭ মার্চ ২০২২
অনলাইন পরীক্ষার তারিখ - ২৭ মার্চ ২০২২

মোট ১৯টি শূন্যপদে নিয়োগ দেওয়া হবে। ১০টি পদ সাধারণ বিভাগের জন্য ৫টি OBC, ১টি ST, ২টি SC এবং ৫টি EWS-এর জন্য সংরক্ষিত। কম্পিউটার সায়েন্স/আইটিতে ইঞ্জিনিয়ারিং স্নাতকরা এই নিয়োগের জন্য আবেদন করতে পারেন। এ ছাড়া পদের যোগ্যতার ক্ষেত্রে ৬ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অনলাইন পরীক্ষা এবং ব্যক্তিগত সাক্ষাৎকারের ভিত্তিতে প্রার্থীদের নির্বাচন করা হবে। অফিসিয়াল বিজ্ঞপ্তিতে অন্যান্য সমস্ত তথ্য পেয়ে যাবেন।

Advertisement